CH Ad (Clicksor)

Sunday, April 28, 2013

মা বোনকে বশীভূত করে চুদলাম





আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।




মা বোনকে বশীভূত করে চুদলাম





আমার নাম আকাশ, বয়স ১৯ বছর। আমি তোমাদের যে গল্পটা বলতে চাই সেটা আমাদের সমাজে একটা নিষিদ্ধ বস্তু, কিন্তু মাঝে মাঝে নিষিদ্ধ জিনিস কতটা সুখ দিতে পারে তা উপলব্ধি না করলে বোঝাই যায় না। আমার মার নাম পলি, বয়স ৩৭ বছর আর ছোট বোন উর্মি, বয়স ১৬, তাদেরকে নিয়েই আমার গল্প।

আমাদের বাড়িতে আমি, মা আর আমার বোন উর্মি থাকি। মার সাথে বাবার যেকোন এক কারনে ছাড়াছাড়ি হয়ে যায়। তারপর থেকে মা আমাদের দুই ভাই-বোনকে আঁকড়ে ধরে বেঁচে থাকার চেষ্টা করে। মা একটা বুটিক দোকান চালায় ফলে আমাদের সাংসারিক খরচ দোকানের মাধ্যমেই উঠে যায়। বোন আর আমি দুজনেই স্কুলে পড়ি। আমার মা দারুন দেখতে, উচ্চতা ৫’-৪”, বড় বড় দুধ, মাথা খারাপ করা কোমড় আর নাভির গঠন। যাকে বলে সেক্সি নারী। আমার বয়স যখন ১৫-১৬ বছর তখন থেকেই ইনসেস্ট গল্প পড়া শুরু করি আর মায়ের দিকে আকর্ষিত হতে শুরু করি। একদিন রাত্রে থাকতে না পেরে মায়ের নাম নিয়ে হস্তমৈথুন করি আর তারপর থেকেই প্লান করি যে কিভাবে মাকে চোদা যায়।

একদিন আমাদের শহরের একটু বাইরে তান্ত্রিকের খোজ পেয়ে সেখানে নিজের বাইকে করে গিয়ে তান্ত্রিককে বললাম- আমি একজন নারীকে ভষিভূত করতে চাই। তান্ত্রিক আমাকে বলল- করতে পারো কিন্তু আমার কাছে ভষিভূত করার চার্জ ১০০০ টাকা, আমি এতে রাজি হয়ে গেলাম। তান্ত্রিক আমায় যাকে ভষিভুত করতে চাই তার নাম আর মাথার একগোছা চুল এনে দিতে বললো। আমি দুদিন পর তান্ত্রিকের কাছে গিয়ে মায়ের মাথার চুল (যেটা আমি মায়ের চিরুনি থেকে পেয়েছিলাম) দিরাম। তান্ত্রিক আমায় আবার দুদিন পরে এসে ঔষুধ নিয়ে যেতে বললো। আমি বাড়ি ফিরে আসলাম, কিন্তু উত্তেজনায় আমি আর থাকতে পারছিলাম না। খালি ভাবছিলাম কবে যে মাকে চুদবো? ভাবতে ভাবতে আমি হস্তমৈথুন করা শুরু করছি আমার রুমে বসে। সেই রাতে ৩ বার হস্তমৈথুন করে মাল ফেললাম। দুইদিন এভাবে মা আর উর্মিকে দেখে কেটে গেল। দুদিন পর স্কুল থেকে বাইক নিয়ে সেই তান্ত্রিকের কাছে গেলাম সে আমাকে ৪টা কালো রংয়ের বড়ি দিয়ে বললো, এগুলো যাকে ভষিভুত করতে চাও তাকে কোন তরল জিনিসের সাথে মিশিয়ে খাইয়ে দেবে। আমি তান্ত্রিককে বললাম- আচ্ছা গুরুদেব আমি এটা নিয়ে আর কাউকে বস করতে পারবো না? তান্ত্রিক উত্তরে বললো- একমাত্র যদি পলির (আমার মায়ের নাম) সাথে অন্য যাকে তুমি বস করতে চাইছো তার যদি রক্তের সম্পর্ক থাকে তবেই পারবে। আমি খুশি হয়ে তান্ত্রিককে আরো ২০০ টাকা দিয়ে বললাম- যদি কাজ হয় তাহলে আরো ৫০০ টাকা দেবো বলে ওখান থেকে বিদায় নিয়ে বাসায় চলে আসলাম।

সন্ধ্যায় ৬ টা নাগাদ আমি বাড়ি ঢুকে মায়ের জন্য দুধ বানিয়ে তাতে ৪টার জায়গায় ২টা বড়ি মিশিয়ে আমাদের বুটিকের দোকানে দিতে গেলাম, বাকি ২টা উর্মির জন্য মিশিয়ে ফ্রিজে রেখে দিলাম। যখন মার কাছে পৌছলাম তখন দোকানে তেমন ভিড় ছিল না। মাকে বললাম- তোমার জন্য দুধ নিয়ে আসলাম। মা অবাক হয়ে বলল- তুইতো কখনো আনিস না তবে আজ হঠাৎ আনলি যে? আমি বললাম- এমনি ইচ্ছে হলো তাই। কেন খাবে না? মা বলল- আমার খিদে পেয়েছে, দে তাহলে। তান্ত্রিক বলেছিল এটা খাওয়ার পর পলি (আমার মা) ১০ থেকে ১৫ মিনিটের মধ্যেই ঘুমিয়ে পরবে তারপর সে আমার দাসি হয়ে যাবে। মা এটা খেয়ে সত্যি সত্যি ঘুমিয়ে পড়লো। ব্যস, আমিও দোকান বন্ধ সাইনবোর্ডটা ঝুলিয়ে দিয়ে ভিতর থেকে সাটার নামিয়ে দিলাম। মা ১৬ মিনিট পর ঘুম থেকে উঠে কিছুক্ষন চুপ করে আমার দিকে তাকিয়ে থাকলো। আমি এবার মাকে বললাম- তুমি শুনতে পাচ্ছো? মা ঘাড় নেড়ে বলল- হ্যাঁ। আমি বললাম- উঠে দাড়াও। মা উঠে দাড়ালো। আমি বললাম- এবার দরজার দিকে হেঁটে হেঁটে যাও আবার ফিরে আসো। মা তাই করলো। আমি খুশিতে চিৎকার করে উঠলাম। ইচ্ছে করছিল মা মাগিতে ওখানেই ফেলে চুদি। কিন্তু আমি অন্য কিছু ভেবে রেখেছিলাম। দোকান থেকে বেড়িয়ে মাকে বাইকে করে একটা বড় শপিং প্লাজায় ঢুকলাম জামা কাপড় কেনার জন্য। মাকে নিয়ে প্রথমে শাড়ির দোকানে ঢুকলাম। মাকে বললাম- তুমি সব থেকে ট্রান্সপারেন্ট সাদা রংয়ের শাড়ি কেন। মা বেছে একটা সাদা রংয়ের ট্রান্সপারেন্ট শাড়ি নিল। এবার ব্লাউজের দোকানে গিয়ে মাকে দিয়ে কালো, কমলা, সবুজ আর নীল রংয়ের স্লেভলেস ব্লাউজ কেনালাম। এবার মাকে বললাম কতগুলো মিনি স্কার্ট আর টাইট স্লেভলেস টপ কিনতে। মা দোকান থেকে সবচেয়ে সেক্সি আর উত্তেজক স্কার্ট আর টপ কিনলো আর আমি এক বোতল হুইস্কি আর সেক্স ট্যাবলেট কিনলাম। সমস্ত বিল মিটিয়ে মাকে নিয়ে আমি বাড়ি পৌছলাম।

আজ আমার খালি মাকে চুদতে ইচ্ছে করছিল তাই উর্মিকে বললাম, ডিনার করে ওর ঘরে থাকতে। ডিনার হয়ে গেলে মা আমায় বললো- এবার কি করবো আমি? কথাটা মার মুখ থেকে শুনেই আমার বাড়াটা দাড়িয়ে গেল। আমি মাকে বললাম, তুমি বাথরুমে গিয়ে নিজের বগল আর গুদের চুলগুলো পরিস্কার করে কালো রংয়ের স্লেভলেস ব্লাউজ আর সাদা শাড়িটা পরে আমার ঘরে এসো। মা বাথরুমে ঢোকার পর আমি উলঙ্গ হয়ে গিয়ে বিছনাতে মায়ের জন্য অপেক্ষা করতে লাগলাম। মাকে চুদবো ভেবে আমার বাড়া শক্ত আর টাইট হয়ে দাড়িয়েছিল। মা যখন আমার ঘরে ঢুকলো আমি মায়ের যৌবন দেখে হা করে তাকিয়ে থাকলাম। মা আমায় উলঙ্গ অবস্থায় দেখে একটু লজ্জা পেল মনে হয়। আমি মাকে বললাম- আমার পাশে বসার জন্য। তারপর মাকে বললাম- আচ্ছা এতদিন হলো বাবা আর তুমি একসাথে থাকো না তোমার কাউকে দিয়ে চোদাতে ইচ্ছে করে না? মা উত্তরে বলল- হ্যা করে, খুব করে, ইচ্ছে করে যেন কেউ আমাকে চুদে চুদে আমার সমস্ত রস বের করে দেয়। আমি আবার জিজ্ঞেস করলাম- তো তুমি কাউকে দিয়ে চুদিয়েছো নিজেকে? মা বলল- না। আমি বললাম- তোমার কাকে দিয়ে চোদাতে ইচ্ছে করে? মা উত্তর দিল- আমি চাই তুই বা তোর বন্ধুরা মিলে আমায় চোদ। তোর বয়সি ছেলেদেরকে দেখলে আমার খুব নিজেকে চোদাতে ইচ্ছে করে।

আজ তোকে উলঙ্গ দেখে সেই ইচ্ছেটা আরো বেড়ে গেছে। আমি কি করলে তুই আমাকে চুদবি? আমি তখন চুঝতে পারলাম মা একদম রেডি। এরপর মাকে বললাম যে চলো আমরা একটু ড্রিংক করি মা কিছু বললো না। আমি রান্নাঘর থেকে দুটো গ্লাস নিয়ে এলাম তারপর মা আর আমি দুজনে মিলে মদ খেতে শুরু করলাম। হঠাৎ মা বলল- শুধু মদ খাবো কিছু চাট নিয়ে আসিস নি? আমি মাকে বললাম- আমার বাড়াটা আছে তো এটা চাটো। মা একটু লজ্জা পেল। এরপর মায়ের গ্লাসে সেক্সের ট্যাবলেট মিশিয়ে দিলাম ৩ পেগ খাবার পর বুঝতে পারলাম মায়ের একটু নেশা হয়েছে। মা হঠাৎ করে আমার ধনটা মুখে পুরে চুষতে লাগলো। উহহহহ কি আরাম মা যে এতো সুন্দর করে ধন চুষতে পারে জানতাম না। মা আমার চুষছে আর মদ খাচ্ছে আমি আর থাকতে না পেরে মাকে বললাম- একটু নাচতে মা স্লেভলেস ব্লাউজ আর ছায়া পরে আমার সামনে নাচতে লাগলো। মার বগল আগেও দেখছি তবে আজ যেন বেশি সেক্সি লাগলো আমি থাকতে না পেরে মাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম তারপর মার হাট উপরের দিকে উঠিয়ে বগল চুষতে লাগলাম। উহহহ কি সেক্সি মায়ের বগল এরপর মার ছায়াটা খুলে ফেলি দেখি মা আজ প্যান্টি পরেনি। মার কামানো গুদ দেখে আমি পাগল হয়ে গেলাম। কি সেক্সি গুদ আমি গুদে কিছুটা হুইস্কি ঢেলে মার গুদ চুসতে লাগলাম। মাও সুখে আহঃ আহঃ উহঃ উহঃ করতে লাগলো। এরপর মাকে ৬৯ পজিশনে নিয়ে মায়ের গুদ আমি আর আমার বাড়া মায়ের মুখে ঢুকিয়ে দিয়ে চোষাতে লাগলাম।

কিছুক্ষন পর আর থাকতে না পেরে মাকে শুইয়ে মার দুই পা আমার কাঁধে তুলে দেরি না করে সজোরে আমার বাড়াটা মায়ের গুদের ভিতর এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম। আচমকা ঠাপ খাওয়ায় মা নিজেকে সামলাতে না পেরে মাগো বলে চিৎকার করে উঠলো। আমি সাথে মার মুখে আমার ঠোট দিয়ে চুষতে লাগলাম যাতে আওয়াজ বাইরে না যায়। কারন অন্য রুমে আমার ছোট বোনটা ঘুমাচ্ছে। মার ভোদাটা অনেকটা টাইট থাকায় আমার বাড়াটা পুরো ফিট হয়ে গেল মায়ের গুদের ভেতর। আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম আমার গর্ভধারীনি আমার স্বপ্নের রানী মাকে। উফফফ সে যে কি সুখ বলে বোঝাতে পারবো না। আমি প্রায় ৩০ মিনিট মাকে চুদলাম এরপর মায়ের গুদ থেকে বাড়াটা বের করে বাড়ায় কিছুটা মদ ঢেলে মাকে চুষতে বললাম, মাও রেন্ডিদের মতো আমার বাড়া চুষতে লাগলো। আমি মায়ের মুখ থেকে বাড়াটা বের করে মার টাইট পোঁদে ঘষতে লাগলাম। ঘষতে ঘষতে হঠাৎ করে একটা জোড়ে চাপ দিতেই পকাত করে বাড়ার মুন্ডিটা মায়ের পোঁদে ঢুকে যায়। মা অআক করে আবারো চিৎকার করে উঠে বললো অনেক ব্যাথা লাগছে ওটা করে নাও। আমি মাকে শান্তনা দিয়ে বললাম- আর একটু সহ্য করো এইতো এবার ঢুকে যাবে আর তারপর আর ব্যাথা থাকবে না বলে মায়ের পোদের উপর একদলা থুথু ফেললাম। বাড়াটা বের করে থুথুতে মাখিয়ে আবারো জোড়ে একটা ঠাপ দিতেই বাড়ার অর্ধেকটা ঢুকে গেল মায়ের পোঁদে। মা আবারো আগের মতো চিৎকার দিয়ে উঠলো।

আমি এবার আস্তে আস্তে ঠাপ দিতে থাকি। কিছুক্ষন ঠাপানোর পর পোদটা একটু পিচ্ছিল হল। আমি এবার বাড়াটা পোদের মুখ বরাবর বের করে মার কোমড় জড়িয়ে ধরে বড় একটা নিশ্বাস নিয়ে মারলাম জোড়ে একটা ঠাপ। এবার আর কষ্ট হলো আমার সম্পূর্ণ বাড়াটা মায়ের পোঁদে সেট হয়ে ঢুকে গিয়ে আমার বিচি দুটো মায়ের ডবকা পাছার খাঁজে বাড়ি খেল। এবার শুরু করলাম ঠাপানো। প্রতিটা ঠাপে আমার বিচি দুটো মায়ের পাছার উপর আচড়ে পরছে আর মা যন্ত্রনায় ছটফট করতে থাকে। এভাবে প্রায় ২০ মিনিট ধরে মার পোদ মারার পর বাড়াটা পোদ থেকে বের করে মায়ের মুখে ঢুকিয়ে দিয়ে কয়েকটা ঠাপ দিয়ে মায়ের মুখের ভিতরেই বীর্য ঢেলে দিলাম আর মাও সব মাল খেয়ে নিল। ওহ মাকে চুদে কি আরাম পেলাম তা বলে বা লিখে বোঝানো যাবে না। এরপর থেকে যখন ইচ্ছে হতো মাকে চুদতাম তবে এরপর থেকে আর কোন কিছুর প্রয়োজন হয়নি। মার ইচ্ছায় মাকে প্রতিদিন চুদতাম। তবে এর সব প্রসংশাই তান্ত্রিকের। তান্ত্রিকের সাহায্য না পেলে হয়তো মাকে চোদার স্বপ্নটা আমার স্বপ্নই থেকে যেতো। ও হ্যাঁ গল্পের কিন্তু এখানেই শেষ না। বাকী যে দুটো বড়ি রেখেছিলাম দুধে মিশিয়ে ওটা পরদিন মা দোকানে যাওয়ার পর আমি আমার ছোট বোন উর্মিকে খাওয়াই আর তাকেও মার মতো করে চুদি। সে অবশ্য আমার আর মার ব্যাপারটা রাতেই জেনে গিয়েছিল। কারন মা যখন চিৎকার দিল তখন তার ঘুম ভেঙ্গে গিয়েছিল আর সে ব্যাপারটা বোঝার জন্য রুমে এসে দরজার ফাক দিয়ে আমাদের চোদাচুদি দেখে ফেলেছিল। পরে এ কথা সে আমাকে জানিয়েছে। আমিতো অনেক খুশি যাক এবার মা আর বোনকে এক সাথে চোদা যাবে। অবশ্য আমার এ আশাটাও পরে পুরন হয়েছে।





কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 




মূল ইন্ডেক্স এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here


হোমপেজ এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

No comments:

Post a Comment