CH Ad (Clicksor)

Sunday, April 28, 2013

মা'র সাথে অ্যানাল/এনাল চোদন





আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।




মা'র সাথে অ্যানাল/এনাল চোদন





আর পারি না বাবা তোর হল? মাথা সোফাতে রেখে আর বিশাল পাছাটা উচু করে ছেলের ধন পোদে নিয়ে মা মিসেস বীথি এই কথা বললেন, 

বাধন: মা আরো দেরি হবে। 
বীথি: ওটা বের কর, খুব ব্যাথা লাগছে। দে হাত দিয়ে মাল বের করে দেই। 
বাধন: না মা হাত দিয়ে না। মুখে নিয়ে চুষে দিতে হবে। 
বীথি: মুখে নিতে ঘেন্না লাগেরে। আচ্ছা যা নিব তাও বের কর। 

বাধন মার পোদ থেকে ধন টেনে বের করে। মিসেস বীথি ছেলেকে ধন ভালো করে ধুয়ে আসতে বললেন। বাধন তাড়াতাড়ি ধুয়ে এল। মিসেস বীতি এরই মধ্যে মধুর একটা পট এনেছেন। বাধন সোফাতে বসল আর তার মা হাটু মুড়ে তার সামনে বসে পড়লো। তারপর মা ছেলের নেতিয়ে পড়া ধনে অনেকটা মধু মাখলো। এরপর মা ধনটা মুখে পুরে দিল। মার জিহ্ব লাগতেই বাধনের ধনটা কত করে দাড়িয়ে গেল। এখন মিসেস বীথি ছেলের শক্ত ধন চুষতে লাগলেন। তার চোখ বন্ধ। বাধন তার মার মাথাতে হাত বুলিয়ে দিতে লাগলো আর দেখতে লাগলো তার ধন কি করে মার নরম দু ঠোট ভেদ করে যাওয়া আসা করছে। মার মুখ বন্ধ। মা মাথা নারিয়ে মাল ভেতরে ফেলতে মানা করলেন। ছেলের ধন বের করে তিনি ধনটা তার বগলের নিচে রেখে চাপ দিলেন। বাধন মার বগলে জোড়ে কয়েকটা ঠাপ দিয়ে মার বগল ভাসিয়ে দিল তার মালে। এরপর মার ঠোটে লম্বা একটা চুমু দিল। এই প্রথম মা কোন বাধা ছাড়া ঠোটে kiss করতে দিল। বাধন ফ্রেশ হয়ে আসলে মা মিসেস বীথি বললেন, 

বীথি: বাধন তোকে কিছু কথা বলবো,
বাধন: কি মা? 
বীথি: আমি তোর মা হয়ে যা করছি তা কোন মা তার ছেলের সাথে করে না। এখন আমার পোদ মারতে বা দেহ নিয়ে ফুর্তি করতে আমি তোকে কোন বাধা দেব না। কেবল একটা শর্ত ……..
বাধন কি শর্ত মা? 
বীথি: তুই কখনো আমার গুদ মারতে চাইবি না। 
বাধন: কিন্তু কেন? 
বীথি: মার গুদ কোন ছেলের জন্য নয়। যদি জোড় করে ধর্ষণ করিস আমি পরদিন আত্মহত্যা করবো। বাধন দেখলো এ সন্ধ্যিতে অনেক লাভ। সে মেনে নিয়ে বলল, “ঠিক আছে আমি রাজি”। আমারও একটা শর্ত আছে। এখন থেকে আমারা এক বিছানায় শোব। 

বীথি: ঠিক আছে। 

মধ্য রাত বাধনের ঘুম ভেঙ্গে গেল। পাশে তার মা শুয়ে। নগ্ন কারন বাধন এর মধ্যে মাকে একবার চুদেছে। আজ আর চোদার ইচ্ছা নাই। সে মাকে পেছন থেকে কোল বালিশের মত জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ল। বাধন ঘুম থেকে সবে মাত্র উঠেছে। কাল রাতে মা’র পোদ আচ্ছা করে মেরেছে। বাথরুম থেকে এসে সে রান্নাঘরে গেল নাস্তা করার জন্য। মিসেস বীথি নাস্তা তৈরি করছেন। বাধন তার মাকে পিছন থেকে দেখতে পেল। তার বিশ্বাস করতে ইচ্ছে করছে না তার মায়ের এই ডবকা পাছা সে মেরেছে, পোদের ফুটোয় ধণ ঢুকিয়েছে, এমনকি সেখানে সে মালও ফেলেছে। মা’র পোদ দেখে তার মাথা ঘুরে উঠলো ইচ্ছে করছে তার পোদ কামড়ে দিতে। যেমন ভাবা তেমন কাজ। বাধন পেছন থেকে মাকে জড়িয়ে ধরলো। মিসেস বীথি দেখলেন আবার তার ছেলে এসেছে তার দেহটা ভোগ করতে। তিনি ট্রাই করলেন ছেলের হাত থেকে ছাড়া পেতে। কিন্তু বাধন ছাড়বে কেন? মাকে রান্নাঘরের টেবিলের সামনে দুই পা দুই দিকে ফাক করে দাড়িয়ে দিল। তারপর সে বসে পরে তার মার শাড়ি আর পেটিকোট পাছার উপর উঠিয়ে নরম মাংসে কামড় দিতে লাগলো। মিসেস বীথির পাছার মাংসগুলো লাল হয়ে গেল। তিনি কাদছেন আর ছেলেকে বলছেন ছেড়ে দিতে। বাধন যেন পাগল হয়ে গেল। সে সব ভুলে মা’র পোদের ফুটোয় জিহ্ব দিয়ে চাটতে লাগলো। 

মিসেস বীথির শরীর দিয়ে যেন ১০০০ ভোল্ট কারেন্ট শর্ট করলো। বাধন মার নোংরা জায়গাটা পাগলের মত চেটে চলছে। যেন ভাদ্র মাসের কুকুর তার কুকুরির গোয়া চুষছে। এরপর বাধন উঠে পড়লো। মাকে বলল মাখনের পটটা আনতে। মিসেস বীথি যেন মেনে নিয়েছেন তার নিয়তি। কোন কথা না বলে তিনি পটটা এনে ছেলেকে দিলেন। বাধন মাকে বলল ডগি স্টাইলে দাড়াতে। আজব মিসেস বীথি কোন প্রতিবাদ ছাড়াই ডগি স্টাইলে দাড়িয়ে গেলেন এমনকি নিজেই শাড়ি আর পেটিকোট উপরে উঠালেন। পোট উচিয়ে তিনি অপেক্ষায় আছেন কখন তার ছেলে তার পোদের ফুটোয় তার বাড়াটা ঢুকাবে। বাধন তার মার পোদে আর নিজের বাড়ায় মাখন মাখিয়ে নিল। মার ডবকা পাছার বেগুনি ফুটোটা এখন মাখনে সাদা। বাধন আর দেরি করল না। 

মার ছেদাতে তার বাড়ার মাথাটা রেখে জোড়ে ঠাপ দিল। তার মা আর মাখন মাখানো পোদে বাড়াটা আস্তে আস্তে ঢুকতে লাগলো। মিসেস বীথি যন্ত্রনাতে ককিয়ে উঠলেন। বাধন তার বাড়াটা পুরোটা তার মায়ের পুটকিতে ঢুকিয়ে দিল। এবার সে ঠাপ দিতে শুরু করল। তার মা’র মোটা পোদে তার বাড়াটা ঢুকছে আর বের হচ্ছে। কাল রাতে চোদার কারনে মার পোদ অনেকটা ফ্লেক্সিবল হয়েছে। মাও আর চেচামেচি করছে না। ৬-৭ মিনিট পর তার মা বলল, একটু তাড়াতাড়ি কর বাবা এই বুড়ো মানুষটাকে আর কত কষ্ট দিবি। তোমার কষ্ট হচ্ছে মা? 

আগে বললে বিছানায় নিয়ে গিয়ে চুদতাম। বাধন তার ঠাপের জোড় বাড়িয়ে দিল। একটু পর মাকে বলল, “মা আমার মাল আসছে তোমার পোদে গাদন দিচ্ছি, আহ আহ আহ আমার চোদানি মা”। একটু পর বাধন শান্ত হল। মার পোদ থেকে তার নেতিয়ে পরা বাড়াটা টেনে বের করল। মায়ের পোদে সে তার নিজের বীর্য্য দেখে তার মন গর্বে ভরে গেল। মার সাথে এনাল করতে যে তার এত ভালো লাগে বোঝানো যাবে না। একটু পর তার মা শাড়ি দিয়ে তার পোদ থেকে তার ছেলের বীর্য্য মুছে বাথরুমের দিকে গেলেন।





কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 




মূল ইন্ডেক্স এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here


হোমপেজ এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

No comments:

Post a Comment