CH Ad (Clicksor)

Sunday, April 28, 2013

বন্ধুদের সাথে মিলে মাকে ধর্ষণ




আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।




বন্ধুদের সাথে মিলে মাকে ধর্ষণ





এটা হলো আমার কাহিনী, আমার মা আর আমি একটা বাসায় থাকি আর বাবা বিদেশে থাকে। আমার মার নাম জোসনা। আমার মার বয়স ৩৫ হলেও শরীর দেখে কেউ কিছু বলতে পারবে না। সবাই মনে করবে বয়স মাত্র ২৫ হবে। ঘটনাটা হলো আমি একদিন মাকে কাপড় পাল্টাতে দেখে ফেলি। মা তখন শুধু ব্রা আর প্যান্টি পড়া ছিলা। তবে মার সেই ফর্সা শরীর দেখে আমি মনে মনে মার দুধ আর গুদের চেহারা এঁকে নিলাম। আমার তখন মনে হচ্ছিল যে আমি যদি মাকে চুদে তার গুদের রসটা খেতে পারতাম তাহলে বেশ মজা হতো। আমি আমার মাকে নিয়ে এর আগে এমনটা কখনো ভাবিনি।

সেই দিনে থেকে আমি মার প্রতি আকর্ষিত হয়ে গেলাম। এরপরে যখনই সময় পেতাম তখন মাকে দেখতাম। মাঝে মাঝে মার প্যান্টি আর ব্রা পরতাম আর হাত মেরে সেগুলোর উপর আমার মাল ফেলতাম। একদিন বুদ্ধি করে বাথরুমের দরজায় পেরেক দিয়ে কোনার দিকে কয়েকটা ফুটো করলাম। তাই সেই দিন মা যখন গোসল করতে গেল আমি তাড়াতাড়ি করে সেই ফুটো দিয়ে তাকাই। দেখলাম যে মা তার সালোয়ার কামিজ খুলছে। অবশেষে প্যান্টি আর ব্রাটাও খুলে ফেলল। আমার তো তখন মার সেই বড় বড় সাদা দুধ আর গোলাপি গুদ দেখে অবস্থা খারাপ। মার দুধের বোটার রং পিংক। দুধগুলো দেখে আমার খুব চুষতে ইচ্ছে হচ্ছিল আর গুদের সাইজ দেখে তো আমার ধন থেকে কামরস বের হয়ে গেল।

সেই দিনই ভেবে নিলাম যে মাকে একবার চুদতে হবে। কিন্তু মাতো রাজি হবে না তাই উপায় খুঁজতে লাগলাম। আমি আমার বন্ধুদের সাথেও কথা বললাম কারন ওরা সবাই মাকে খুব পছন্দ করতো আর আমার সাথে অনেকবার এসে মার বাথরুমের ফুটো দিয়ে মার নেংটা শরীর দেখতো। তাই আমরা সবাই মিলে একটা উপায় বের করলাম। উপায়টা হলো মাকে ঘুমের ঔষধ দিয়ে চুদতে হবে। তাই নির্দিষ্ট দিনে আমরা সবাই মিলে বাসায় উপস্থিত হই। আমি আগে থেকে ৭/৮ টা কনডম কিনে রেখেছিলাম। মা আমাদের জন্য খাবার আনতে গেল আমরা তখন জগের পানির সাথে ঔষধ মিলিয়ে দেই আর অপেক্ষা করতে থাকি যে কখন মা পানি খায়। অনেক অপেক্ষার পর সেই সময় এল, মা পানি খাওয়ার সাথে সাথে বেহুস হয়ে পরলো। আমরা তা দেখে সবাই প্যান্ট, শার্ট, খুলে প্রস্তুত হয়ে যাই।

আমরা তখন মাকে ধরে আমার রুমের বেডে নিয়ে শুইয়ে দিলাম। আমার ভিডিও ক্যামেরাটা চালিয়ে দিলাম। আমার এক বন্ধু নাম রাজু মার পড়া সব কাপড় খুলতে লাগলো। সেই মাকে সম্পূর্ণ নেংটা করা হয়ে গেল তখন সবাই মিলে মার শরীরের উপর উঠে মার বিভিন্ন জায়গায় চাটতে শুরু করি। এরপর সবাই মিলে ঠিক করে নেই কে কত নাম্বারে মাকে চুদবে। সবার আগে চুদতে গেল তানিম যে আমার মার প্রতি সবচেয়ে বেশি পাগল। ওর চোদা শেসে আমি গেলাম চুদতে। আমি প্রথমে গিয়ে মার সুন্দর সাদা দুধগুলে চুষে চুষে লাল করে ফেলি। এরপর বাড়াটা মায়ের গুদে সেট করে এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দেই মার রসালো গুদে। আহহহ কি আরামটা লালগলো তখন মনে হচ্ছিল আমি বোধহয় স্বর্গে আছি। আমি মার গুদে ঠাপাতে শুরু করি, ঠাপের সাথে সাথে মার রসালো ঠোঁট দুটো মুখে পুরে চুষে ঠোঁটের সব রস খেতে থাকি। কিছুক্ষন চোদার পর মাকে উল্টিয়ে দিয়ে মার পাছার ফুটো তেল মেখে বাড়াটা চালান করে দেই। এরপর জোড়ে জোড়ে মার পোঁদ মারতে থাকি আর সেই সাথে মার রসালো শরীরটাকে চাটতে থাকি। আমি মার গুদের ভিতর আঙ্গুল ঢুকিয়ে মার গুদের নোতনা আর আঠালো কামরস বের করে খেলাম। অনেকক্ষন মার পোঁদ চোদার পর আমি বাড়াটা মার পোঁদ থেকে বের করে আমার জ্বিহ্বা মার গুদের ভিতরে ঢুকিয়ে মার গুদের রস খেতে থাকি। কিছুক্ষন রস খাওয়ার পর আবার মাকে চিৎ করে শুইয়ে দিয়ে মার গুদে বাড়া ঢুকিয়ে মাকে চুদতে থাকি। প্রায় ১ ঘন্টা মাকে উল্টে পাল্টে পালাক্রমে মার গুদ ও পোঁদ চুদে মাল ফেলে আমার পালা শেষ করি।

এরপর আমার বাকি সব বন্ধুরাও একে একে পালাক্রমে মাকে চুদতে থাকে। আমরা রাত ৮ টা থেকে ভোর ৫টা পর্যন্ত মাকে বিভিন্নভাবে চুদি। মার কোন হুশ এলো না এর মধ্যে। আমরা মার গুদ থেকে মাল বের করে সবাই খেতে থাকি। তখন শুরু হয় এক সাথে চোদা। তানিম পাছা আর আমি মায়ের গুদের মধ্যে একসাথে বাড়া ঢুকিয়ে চুদতে থাকি আর রাজু এবং জামিল মার দুধ দুইটা চুষতে থাকে। এইভাবে কিছুক্ষন মাকে সারারাত ধর্ষণ করার পর সবাই ক্লান্ত হয়ে যাই। তাই মাকে উঠিয়ে কাপড় পরিয়ে মার বেডরুমে দিয়ে আসি। সকালে মার যখন হুশ হয় তখন কিছুই মনে আসেনি। এরপর যখনই মাকে ভেবে বাড়া খাড়া হয় তখন আমার ভিডিও করা মায়ের ধর্ষণের ক্লিপটা দেখি।





কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 




মূল ইন্ডেক্স এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here


হোমপেজ এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

2 comments:

  1. যে এই গ্লপ লেখছে তার মায়ের পোদের ফুটো দিয়ে আমার ধোন ঢোকাব...

    ReplyDelete
    Replies
    1. আমার মাকে তোমার হাতে তুলে দিলাম। ইচ্ছা মতো পোদ মারো

      Delete