CH Ad (Clicksor)

Saturday, April 20, 2013

আমার মায়ের সাথে কাকা এবং তার বস্‌


আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।



আমার মায়ের সাথে কাকা এবং তার বস্‌

আমি কৌশিক সেন আমার জীবনে ঘটা একটা সত্যি ঘটনা বলছি সেটা এখনও আমার জীবনে জ্বলজ্বল করছে এটা এমনই একটা গোপন ঘটনা যে আমি বাড়ির কারো সাথে তো নয়এমনকি বন্ধুদেরও বলতে পারবো না কারন তাহলে আমাকে আমার বাড়ির সম্মান হারাতে হবে আজ আমি নাম গোপন করে বলছি

ঘটনাটা ঘটেছিলো / বছর আগে আমার বাবার বদলির চাকরী ছিলো আমার মাধ্যমিক পরীক্ষার পর আমি  মা ঠিক করলাম কোথাও বেড়াতে যাবো বাবা বলে দিলো সে আসতে পারবে না অফিসের কাজে বাবাকে আরেক জায়গায় যেতে হবে বাবার সাথে থাকলে এখানে ওখানে ছুটাছুটি করতে হবে ভেবে আমি  মা সিদ্ধান্ত নিলাম বাবার সাথে যাবো না পরে বাবা ফ্রি হলে যাবো

কয়েকদিন আমার ছোট কাকা ঠাকুরপো ফোন করে মা'কে বললো আমার পরীক্ষা শেষ করে কোথাও বেড়াতে যাচ্ছি না কেন মা কাকাকে সব কথা খুলে বললো এবং বাবার নামে নালিশও করলো

 - "তোমার দাদা তো নিজের কাজ নিয়েই ব্যস্ত আমাদের নিয়ে ঘুরতে যাওয়ার সময় কোথায়!"
 -- "বৌদি তুমি চিন্তা করো না আমি দাদার সাথে কথা বলছি প্রয়োজন হলে আমি তোমাদের পুরী বেড়াতে নিয়ে যাবো"

কাকার কথা শুনে আমি আনন্দে লাফাতে লাগলাম আমাদের বেড়ানো তো হবে নাহলে এবারের বেড়ানোটাই ভেস্তে যাচ্ছিলো

কাকা একটা প্রাইভেট ফার্মে চাকরী করে এখনো বিয়ে করেনিতবে কাকার চরিত্র নিয়ে অনেক আজেবাজে কথা শোনা যায় আমি একদিন বাবা আর মা'কে  নিয়ে কথা বলতে শুনেছিলাম কাকা প্রায় পাড়ায় যায় মাগী চুদতে মেয়েদের দেখলে তার মাথা ঠিক থাকে না তার চরিত্র একেবারেই ভালো না এসব নিয়ে আর কি!

মা কাকার সাথে যেতে চাইছিলো না কিন্তু আমি মা'কে খুব করে অনুরোধ করলাম আমি তো বেড়ানোর স্বপ্নে বিভোর মা হয়তো কাকার চরিত্রের কথা ভেবে রাজী হচ্ছিলো না এর মধ্যে একদিন বাবা ফোন করলো

 - "যাও তোমরা একবার ঘুরেই এসো ছেলেটার পরীক্ষা শেষ বাড়িতে থেকে থেকে বোর হয়ে গেছে"

অবশেষে মা আমার কথা ভেবে রাজী হলো ব্যসআমরা  দিনের মধ্যে রেডী হয়ে বেরিয়ে পড়লাম

এই ফাঁকে আমার মায়ের একটু বর্ণনা দিয়ে নেই আমার মায়ের নাম কামিনী সেনবয়স ৩৯ বছর দেখতে খুব বেশি সুন্দরী নয়তবে একেবারে খারাপও নয় সোজা কথায় আটপৌরে বাঙালী গৃহবধু স্বামীসন্তানসংসার ছাড়া কিছু বুঝে না মায়ের বেশ মোটা সোটা ভারী শরীর নিয়মিত বাবার চটকাচটকিতে দুধ জোড়া বেশ ঝুলে পড়েছে পাছাটাও অনেক বড়োবয়সের কারনে পেটে খানিকটা চর্বি জমেছে বাবাকে দেখলেই বোঝা যায়সে মাকে নিয়ে অনেক সুখে আছে মা দিনে সংসারের আদর্শ রমনীআর রাতে বিছানায় বাবার আদর্শ চোদানী মাগী শুধু বাবা কেনআমার মা যে কোন পুরুষকে পরিপুর্ন চোদন সুখ দিতে পারবে আমি মা'কে নিয়ে কখনো কোন খারাপ চিন্তা করিনি তবে মা সম্পর্কে এতোটুকু বর্ণনা না দিলেই নয়

মায়ের একটাই খারাপ স্বভাব আছে কাজ করার সময় পড়নের জামা কাপড়ের দিকে তার কোন খেয়াল থাকে না অনেকবার বন্ধুদের সামনে আমাকে এটা নিয়ে সমস্যায় পড়তে হয়েছে বন্ধুরা আমার বাড়িতে বেড়াতে এসেছে তাদের খাবার দেওয়ার সময় মা যেই সামনে ঝুঁকেছেওমনি তার শাড়ির আঁচল বুক থেকে খসে গেলো আর তার সামনে আমরা সবাই একেবারে অপ্রস্তুত অবস্থায় কিন্তু মা' সেদিকে কোন খেয়ালই নেই

মা সাধারনত বাড়িতে ব্রা পড়ে না ফলে বড়ো বড়ো ফোলা দুধ দুইটা ব্লাউজের ভিতর থেকে উপচে বের হয়ে এলো প্রায়আরেকটু হলে খাবারের বাটিতে পড়বে এমন অবস্থাবন্ধুদের দিকে তাকিয়ে দেখি ওরা অপলক দৃষ্টিতে মায়ের দুধের দিকে তাকিয়ে আছে কিন্তু সেদিকে মায়ের কোন খেয়ালই নেই আমি জানি এই ব্যাপারগুলো মা ইচ্ছা করে করে না তারপরও আমার কাছে খুব বাজে লাগে

আরেকদিন কাকাকে দেখেছিলাম মায়ের দুধের দিকে হা করে তাকিয়ে থাকতে মা পুজা করার আগে স্নান সেরে আসেআর পুজার সময় ব্লাউজ পড়ে নাশাড়িটাকে বুকে জড়িয়ে রাখে সেরকম একদিন পুজা করার সময় মা যখন উপুড় হয়ে নমস্কার করছিলোতখন বুকের পাশ থেকে শাড়ির আঁচলটা খসে পড়ে গেলো আমি দেখলাম কাকা চোখ বড় বড় করে জানালা দিয়ে মাকে দেখছে মায়ের একটা দুধের প্রায় পুরোটাই বেরিয়ে এসেছে মাখনের মতো সাদা বড়ো ঝুলন্ত দুধটাকে পাশ থেকে স্পষ্ট দেখা যাচ্ছে এমনকি খয়েরি বোঁটাও স্পষ্ট দেখা যাচ্ছে!

মা পুজা শেষ করে উঠে কাকাকে প্রসাদ দিতে গেলো তখনো সুতীর স্বচ্ছ শাড়ি ভেদ করে মায়ের বড় ঝোলা দুধের বোঁটা দুইটা পরিস্কার দেখা যাচ্ছে কাকা বারবার আড়চোখে মায়ের দুধ দেখছে কিন্তু মায়ের যা স্বভাব একমনে নিজের কাজ করে যাচ্ছে তার দুধ যে দেখা যাচ্ছে সেদিকে কোন খেয়াল নেই পুরীর সমুদ্রে ভিজলে মায়ের দুধের কি অবস্থা হবে এটা ভেবে আমার বেশ চিন্তা হচ্ছে

যাওয়ার দিন স্টেশনে পৌছে দেখি আরেক লোক আমাদের সাথে যাচ্ছে সুনীল ব্যানার্জীকাকার বস্ বয়স প্রায় ৫৫ বছর থেকে ৬০ বছরের মধ্যেবিরাট বড়ো চেহারা কাকা মায়ের সাথে তার বসের পরিচয় করিয়ে দিলো একটা জিনিস খেয়াল করলামমায়ের সাথে কথা বলার সময় কাকা  তার বসের মধ্যে চোখে চোখে একটা ইশারার মতো হয়ে গেলো আমার মনে হলো কাকা চোখের ইশারায় মাকে দেখিয়ে তার বসকে বললোএটা দিয়ে কাজ চলবে কিনা কাকার বস্ও ইশারায় জানিয়ে দিলোখুব চলবে ব্যাপারটা আমার কাছে ঠিকমতো পরিস্কার হচ্ছিলো না

তবে কিছুক্ষন পর কাকাকে তার এক বন্ধুর সাথে ফোনে কথা বলতে শুনে কাকার মতলবটা আমার কাছে একেবারে পরিস্কার হয়ে গেলো কাকা ফোনে বলছিলোসে অফিসে কি একটা ঝামেলা করেছেফলে তার চাকরী চলে যেতে পারে তবে তার বসকে যদি খুশি করা যায়তাহলে চাকরীটা বাঁচবে তাই কাকা তার বসকে আমাদের সাথে পুরী নিয়ে যাচ্ছে মা'কে দিয়ে কাকা তার বসকে খুশি করাবে মা'কে দিয়ে বসকে কিভাবে খুশি করাবেএটা প্রথমে বুঝতে না পারলেও পরক্ষনেই ব্যাপারটা আমার কাছে পরিস্কার হয়ে গেলো তার মানে কাকার বস্ মাকে চুদবে!

যাইহোককাকার বস্ অর্থাৎ সুনীলের যে মা'কে পছন্দ হয়েছেসেটা তার চেহারা দেখে বুঝা যাচ্ছে সুনীল যেভাবে মায়ের দিকে তাকাচ্ছে সেটা অনেকটা ক্ষুধার্ত সিংহের সামনে মাংস ধরে রাখলে যেমন হয় সুনীল মা'কে কোন মানুষ ভাবছে না তার কাছে মা একটা চোদানী মাগী অথবা বলা যায়মা'কে সে এমন একটা কিছু ভাবছেযার উপর সে সবচেয়ে গোপনভয়ঙ্কর  নোংরা ইচ্ছাগুলো চরিতার্থ করতে পারবে মা তো এসবের কিছুই জানে নাসে পুজা অর্চনা করা একজন সাধারন বাঙালী গৃহবধু মা ঘুনাক্ষরেও কল্পনা করেনি এই বয়সে তার নিজের ঠাকুরপো তার শরীরটাকে আরেকজন পুরুষের হাতে তুলে দিবে আমার প্রচন্ড ভয় করতে লাগলো স্পষ্ট বুঝতে পারছিসুনীল মা'কে কাছে পেলে ছিড়ে খুড়ে খাবে

ট্রেনে উঠেও সুনীল মায়ের পিছন ছাড়ছে না যখন তখন মায়ের সাথে গল্প শুরু করছে মাও প্রচন্ড উৎসাহ নিয়ে সুনীলের সাথে গল্প করছে আমি  মা পাশাপাশি বসেছিআমাদের সামনে কাকা  সুনীল সুনীল মায়ের সামনেআমি কাকার সামনে আমি আড়চোখে মা  সুনীলের উপরে নজর রাখছি মা একটা সিল্কের শাড়ি পরেছে জানালার পাশ বসায় ট্রেনের বাতাসে আচল মায়ের বুক থেকে বারবার পড়ে যাচ্ছে ব্রা পরে থাকায় দুধ দুইটা অনেক টাইট লাগছে ব্লাউজ্জের ভিতরে দুধ জোড়া ফুলে রয়েছে দুই দুধের মাঝের খাজ অনেকটাই দেখা যাচ্ছে সুনিল নিজেকে আর সামলে রাখতে পারছে না মা তার কাছে জুয়ায় জেতা একটা পুরস্কার তারউপর নিজের লালসা মেটানোর জন্য আর সহ্য করতে পারলো না একবার উঠে দাঁড়িয়ে ট্রেনের দোলায় পড়ে যাওয়ার ভান করে সোজার মায়ের বুকের উপরে পড়লো আমি পরিস্কার দেখতে পেলাম সুনীল মায়ের বাম দিকের দুধটা জোরে চেপে ধরলো মা ব্যাথার চোটে উহ্হ্ করে উঠলো লোকটার সাহস দেখে আমি অবাক হয়ে গেলাম ট্রেন ভর্তি এতো মানুষের সামনে মায়ের দুধ টিপতে একটু হাত কাঁপলো না মা এবার কিছুটা অস্বস্তিতে পড়লো কিন্তু কিছু করার নেই মা তো আর জানে না আসল ঘটনা কি সে মনে করলো সুনীল হয়তো তাল সামলাতে না পেরে তার উপরে পড়েছেআর দুর্ঘটনাবশত দুধে চাপ পড়ে গিয়েছে

ট্রেন থেকে নেমে জানলাম সুনীল আমাদের থাকার ব্যবস্থা করেছে পুরীতে সুমদ্রের ধারে তার একটা কটেজ আছেসেখানেই আমরা থাকবো আমি  মা বারবার বললাম যে আমরা হোটেলে থাকবো

কিন্তু কাকা বললো "অযথা টাকা খরচ করে লাভ কি সেই টাকা দিয়ে ভালো করে বেড়ানো যাবে"

এরপর আর কোন যুক্তি খাটে না মা শুধু বললোপ্রতিদিন বিকালে সবাই যেন মন্দিরে যায় মা সবার নামে পুজা দিবে এই কথা শুনে কাকা  সুনীলের ঠোটে একটা মারাত্বক কুটিল হাসি খেলে গেলো সেই হাসিকে শয়তানের হাসি বললেও কম বলা হবে কিন্তু কেন জানি নামায়ের এই অসহায় অবস্থা দেখে আমার চিন্তা হলো না উলটো আমি রোমাঞ্চিত হয়ে গেলাম যেন আমি মনে মনে এটাই চাচ্ছিলাম আমি দেখবো কিছু লোক মায়ের ইচ্ছার বিরুদ্ধে মাকে চুদছেঅর্থাৎ মাকে ধর্ষন করছেমায়ের শরীর নিয়ে খেলছেমায়ের বড় বড় দুধ ভারী কোমর  নাভী টিপে চটকে খামছে লাল করে দিচ্ছে আমি শুধু ভাবছিআমাকে এমন একটা জায়গা বের করতে হবেযেখান থেকে মাকে ধর্ষন করার দৃশ্য ভালোভাবে দেখতে পাই

কটেজটাকে ভুতের বাড়ি বলাই ভালো একজন মাত্র লোক সেই রান্না করবেসে আবার সন্ধা ৭টার পর থাকবে না তারমানে সুনীল হারামীটা মাকে আরাম করে চুদতে পারবে কটেজে দুইটা রুম একটাতে আমি  মাআরেকটাতে সুনীল  কাকা ব্যাগ রাখার পর সুনীল হৈ হৈ করে উঠলো

- "বৌদি এখুনি সমুদ্রে চলেন আমরা সবাই সমুদ্র স্নান করবো"

সুনীল মায়ের সামনেই কাপড় খুলতে শুরু করলো

মা বললো, "আমি পাশের রুম থেকে শড়ি পালটে আসি"

আমি একটা হাফ প্যান্ট পরে নিলাম মা যখন রুম থেকে বেরিয়ে এলোদেখলাম পরনে একটা সুতীর কালো শাড়ি  কালো ব্লাউজ পরা ব্লাউজের ভিতরে ব্রা না পরায় এবং শাড়ি নাভীর অনেক নিচে পরায় মাকে মারাত্বক সেক্সি দেখাচ্ছে অবশ্য আমার কাছে এসব নতুন কিছু নয় মা সবসময় নাভীর নিচেই শাড়ি পরে তবে সুনীলের মুখে থেকে লালা পড়ছে

আমি মায়ের পোষাক দেখে প্রমাদ গুনলাম কালো ব্লাউজটা অনেক স্বচ্ছ  টাইট বিরাট বড় বড় দুধ দুইটা ব্লাউজ ভেকে বেরিয়ে আসার চেষ্টা করছে মাঝেমাঝে শাড়ির আচল সরে গেলে খয়েরি রং এর বোঁটা দুইটা পরিস্কার দেখা যাচ্ছে হাঁটার তালে তালে মায়ের দুধ পাছাও লাফাচ্ছে সুনীল একরকম মায়ের কোমর জড়িয়ে ধরে মাকে জলে নামিয়ে দিলো মা ভাবেনি সুনীল তাকে এভাবে জড়িয়ে ধরে বুক সমান জলে নামাবে এর আগে যখন বাবার সাথে এসেছিলামতখনো মা হাটু জলে নেমেছিলোএর আগে যায়নি কারন মা সাঁতার জানে নাতাই গভীর জলে যেতে চায় না কটেজ থেকে বের হওয়ার সময় মা আমাকে বারবার বলেছেআমি যেন সবসময় তার পাশে থাকি ওরা দুইজন যখন মাকে টেনে হিচড়ে গভীর জলে নিয়ে যাচ্ছিলোতখন বেশ বুঝতে পারলাম মাকে ছিড়ে খাওয়ার এই অপুর্ব সুযোগ তারা ছাড়বে না মায়ের শরীরের গন্ধ নেওয়ার জন্য.... মায়ের শরীরের নরম মাংস প্রথমবারের মতো হাত দিয়ে ঘাটাঘাটি করার জন্য.... মায়ের নাভী পেটে নখের দাগ বসানোর জন্য.... মায়ের ধবধবে সাদা বড় বড় থলথলে দুধের দুধ দুইটা দাঁতা দিয়ে ছিড়ে ফেলার আগে হাত দিয়ে চটকাচটকি করে পরিমাপ করার.... এই সুযোগ কিছুতেই ছাড়বে না

মা বারবার পিছন ফিরে আমাকে দেখছিলো হয়তো এই টানা হেচড়া দেখে আমি অন্য কিছু ভাবছি কিনাঅথাবা আমি বেশি দূরে চলে যাই কিনা আমি এমন ভাব করলাম যে আমি তাদের পাত্তা দিচ্ছি না আমি তাদের থেকে খানিকটা দূরে সরে গেলাম তারপর হাত নেড়ে মাকে জানালামআমি ঠিক আছিআমাকে নিয়ে চিন্তা করতে হবে না মা চিন্তামুক্ত হয়ে নিজেকে নিয়ে ভাবার সময় পেলো কিন্তু ততোক্ষনে দুই হারামী মায়ের দুই হাত ধরে মাকে বুক সমান জল পর্যন্ত নিয়ে গেছে

মায়ের চোখে মুখে স্পষ্ট ভয়ের ছাপ আমি একটু দূরে সরে গিয়ে পিছন দিক থেকে তাদের কাছে যেতে লাগলাম স্কুলে আমি সাঁতারে  বার চ্যাম্পিয়ন হয়ছি কাজেই সাঁতরে তাদের কাছে আমার মোটেই বেগ পেতে হলো না কাছে গিয়ে দেখি যা ভেবেছিলাম মোটামুটি তাই হচ্ছে ঢেউ এর ভয়ে মা কাকাকে জাপটে ধরে রয়েছে সুনীল ছাড়ানোর জন্য পিছন থেকে মায়ের কোমর ধরে টানাটানি করছে মাকে নিয়ে দুইজন ভালোই খেলছে ঢেউ এর ধাক্কায় ওরা একটু একটু করে তীরের দিকে আসছে এখন জল মায়ের কোমর পর্যন্ত শাড়ির আচল জলে ভিজে একটা সরু দড়িতে পরিনত হয়ে বুকের মাঝখান দিয়ে চলে গেছে জলে ভিজে বড় দুধ দুইটা আরো থলথল করছে ভিজা শাড়ি ভারী হয়ে নাভীর অনেক নিচে নেমে গেছে কিন্তু মা সেগুলো সামলানোর কোন সুযোগ পাচ্ছে না বড় বড় ঢেউ মায়ের মাথার উপর দিয়ে চলে যাচ্ছে

সুনীল মাকে বললো যে চিন্তা করতে হবে না সে পিছন থেকে মাকে ধরে রেখেছে এদিকে সুনীল মাকে ধরে থেকে নাম করে মায়ের পেট হাতাচ্ছে নাভীর গভীর গর্তটাকে আড়াল করতে চাচ্ছে এমন ভাবে নাভীর চারপাশের মাংস খামছে ধরেছে কিন্তু এগুলোকে অন্য কিছু ভাবার মতো মানসিক অবস্থা আমার অসহায় মায়ের ছিলো না শরীরের গোপন জায়গাগুলোর গোপনীয়তা রক্ষা করার চেয়ে সমুদ্রে ডুবে যাওয়ার ভয় অনেক বেশি বেচারী মা তাই সুনীলের বেপরোয়া হাতকে রক্ষা কবচ ভেবে এবং সুনীলের দুই হাতের মধ্যে নিজেকে নিরাপদ ভেবে তার হাতে নিজেকে সঁপে দিলো

আমি দেখলাম ঢেউ এর ধাক্কায় মায়ের শরীরের কাপড় চোপড় একেবারে আলুথালু হয়ে গেছে পাতলা শাড়িটা কোমরের কয়েক জায়গা থেকে খুলে খুলে এসেছে ভিতরের ভিজা সায়া দেখা যাচ্ছে শাড়ির আচল ভিজে দড়ির মতো হওয়ায় আচলটাও কাধের এক পাশে সরে এসেছেযে কোন মুহুর্তে পড়ে যাবে মায়ের বুকের উঁচু মাংসপিন্ড দুইটা.... যা থেকে আমি ছোট বেলায় দুধ খেয়েছি.... যেগুলো মা পুজা করার সময় কাকা দেখে ধোন খেচে.... সেই বড় বড় দুধ দুইটা ব্লাউজের বাধা না মেনে ঠেলে বেরিয়ে আসতে চাইছে দুধের খাজ অনেক বড়  ফাক হয়ে গেছে কারন সুনীল তার নির্ভরতার প্রতীক দ্বিতীয় হাত মায়ের দুধের নিচে রেখে দুধ দুইটাকে উপরের দিকে ঠেলে ধরেছে

আরেকটা বড় ঢেউ এলো কাকা  সুনীল মাকে জড়িয়ে ধরে উলটে পড়ে গেলো বুঝতে পারলাম নাএটা স্বাভাবিক নাকি তাদের ইচ্ছাকৃত তবে এর ফলাফল হলো অনেক মারাত্বক ঢেউ এর ধাক্কায় প্রচন্ড ভয় পেয়ে তার পোষাক ঠিক করার কথা একেবারেই ভুলে গেলো সবচেয়ে বড় ব্যাপার হলোদড়ির মতো সরু হয়ে আসা শাড়ির আচল কাধ থেকে খসে জলে পড়ে গেলো ঢেউ সরে যাওয়ার পর মা যখন উঠে দাঁড়ালো তখন মায়ের পরনে শুধু ভিজে জবজবে হয়ে থাকা ব্লাউজ  সায়া শাড়ি আর কোমরে গোঁজা নেইঢেউ এর ধাক্কায় সমুদ্রে পড়ে গেছে ভিজা ব্লাউজ ভেদ করে দুধের বোঁটা দেখা যাচ্ছে ভিজা সায়া পাছার সাথে লেপ্টে রয়েছেপাছার লম্বা খাজ স্পষ্ট দেখা যাচ্ছে সায়া নাভীর অনেক নিচে নেমে এসেছেএতোটা যে পাছার উপরের অংশ একটু একটু দেখা যাচ্ছে

আশেপাশে স্নান করতে থেকে অনেক পুরুষকেই দেখলাম মায়ের দুধ  পাছার দিকে ক্ষুধার্ত দৃষ্টিতে ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে মায়ের ফর্সা পেটগভীর নাভী থেকে সত্যি চোখ সরানো যাচ্ছে না রোদের ঝকমকে আলোয় পাতলা ফিনফিনে কালো ব্লাউজটা তার অস্তিত্ব হারিয়েছে ব্লাউজ বুকে সেঁটে যাওয়ায় মায়ের দুধের আকার পুরোটাই বুঝা যাচ্ছে দুধের খয়েরি বোঁটা এবং তার চারপাশের খয়েরি বলয় দিনের আলোয় পরিস্কার দেখা যাচ্ছে মা যখনই ঝুকে উঠে দাঁড়ানোর চেষ্টা করছেতখনই দুধ দুইটা পচন্ড বেগে ঝাঁকি খাচ্ছে কিন্তু সুনীলের ক্ষুধার্ত লালসা এখনো মেটেনি সে মায়ের নরম ফর্সা শরীর চটকানোর এই অপুর্ব সুযোগ এতো তাড়াতাড়ি হাতছাড়া করতে রাজট নয় সুনীল মায়ের কোমর জড়িয়ে ধরে আবার মাকে গভীর জলের দিকে টেনে নিয়ে গেলো মায়ের তখন হঠাৎ আমার কথা খেয়াল হলো আমার খোজে এদিক ওদিক তাকানো শুরু করলো আমি ধীরে ধীরে মায়ের পাশে দাঁড়ালাম

- "কি হলো মা এতো অল্পতেই ভয় পাওয়ার কি আছে কাকা আর সুনীল কাকু তো আছেই তারা ঠিকঠাক তোমাকে দেখে রাখবে যাও আরো গভীর জলে যাও"

দুইজন লালসাময় পুরুষের হাতে মায়ের নধর দেহটা ছানাছানি হতে দেখার সুযোগটা আমিও হাতছাড়া করতে চাইছিলাম না আমি উৎসাহ দেওয়ায় মা গভীর জলে যেতে রাজী হলো মায়ের উর্ধাঙ্গ একপ্রকার নগ্নই বলা চলে সুনীল  কাকা মাকে গভীরে জলে নেওয়ার নাম করে তার শরীর নিয়ে খেলতে শুরু করে দিয়েছে আমি আবার তাদের পিছু নিলাম আমি দেখলাম কাকা মায়ের চর্বিযুক্ত ফর্সা পেটের দিকে মনযোগ দিয়েছে কাকার একটা লক্ষ্য যেমন মায়ের পেটের নরম চর্বি নিয়ে ছানাছানি করাতেমনি তাকে মায়ের সাথে আরেকটা শয়তানি করতে দেখলাম কাকা মায়ের অজান্তে সায়ার সাথে লেপ্টে থাকা শাড়িটা মায়ের শরীর থেকে খুলে নিলো কিছুক্ষনের মধ্যেই মায়ের শাড়িটাকে বেওয়ারিশ ভাবে জলে ভাসতে দেখলাম মা এখনো জানেনা তার শরীর থেকে শাড়ি খুলে গেছে আমার মনে হলো কাকা সুনীলের ভোগের জন্য মাকে তৈরী করছে তাদের কাজ কর্ম দেখে আশেপাশের লোকজনও বেশ মজা পাচ্ছে কিছু দূরে / জনের এক দল মধ্যবয়স্ক পুরুষ স্নান করছিলো তার এখন মায়ের অনেক কাছাকাছি চলে এসেছে মায়ের শরীর যতোটা দেখা যায় আর কি আমিও ওদের সাথে মিশে দেখছি মা কাকা অথবা সুনীল কেউ আমাকে খেয়াল করার মতো পরিস্থিতিতে নেই আমাকে ছোট ভেবেই হয়তো পাত্তা দিচ্ছে না

মা ভয়ে প্রায় সুনীলের গলা জড়িয়ে ধরে আছে ফিরে যাওয়ার জন্য ভয়ার্ত কন্ঠে আকুতি মিনতী করছে কিন্তু সুনীল বারবার বলছে সমুদ্রে বেড়াতে এসে যদি বেশিক্ষন ধরে সমুদ্রে স্নান না করা যায়তাহলে কিসের মজা মুহুর্মুহু ঢেউ সামলানোর জন্য মা এখনো তার পরনের কাপড়ের দিকে নজর দিতে পারেনি হঠাৎ আমি চমকে উঠলাম সুনীল সবার সামনেই মাকে জড়িয়ে ধরার নাম করে তার দুধে হাত বুলাচ্ছে রাতের বেলা ছিড়ে খাবার সময় কতোটা মজা পাওয়া যাবেবোধহয় সেটা পরিমাপ করছে

এদিকে কাকা আরেকটা অদ্ভুৎ কান্ড করে বসলো সে মায়ের অজান্তে আস্তে করে সায়ার ফিতা খুলে দিলো মা কিছু টের পায়নি বড় একটা ঢেউ এর ধাক্কায় সায়া ঝপ করে নিচে পড়ে গেলো মা সাথে সাথে কোমর সমান জলে বসে পড়লো বসার আগেই লোকজন সবাই মায়ের ধবধবে ফর্সা পাছা প্রানভরে দেখে নিলো মা বসে সায়ার ফিতা বাধছে কাকাকে বারবার অনুরোধ করছে শাড়ি খুজে এনে দেওয়ার জন্য কাকা কিছুক্ষন করে জানালো শাড়ি পাওয়া যাচ্ছে না সুনীল মাকে জাপটে ধরে দাঁড় করালো আমার সাথে থাকা পুরুষদের দলটা মায়ের পাছা নিয়ে আলোচনা করছে তাদের আলোচনা শুনে বুঝলামতারা মনে করেছে মা কাকা অথবা সুনীল কারো বৌ নয় মা একটা রেন্ডী মাগী  দুইজন মাকে চোদার জন্য ভাড়া করেছে  কারনে সায়ার ফিতে খুলে দিয়ে সবাইকে মায়ের পাছা দেখিয়েছে মাকে রেন্ডী মাগী বলায় আমার প্রথমে অনেক রাগ হলো আমার ৪৭ বছর বয়সী সাধারন গৃহবধু মাকে আজ কতো নোংরা অপবাদ শুনতে হচ্ছে তারপরেও আমি চুপ করে থাকলাম কারন মাকে এভাবে খেলার বস্তু হতে দেখার সুযোগ আর কখন পাবো না পুরুষদের দলটা কথা বলার জন্য সুনীলের কাছে এগিয়ে গেলো

- "দাদা মজা করার জন্য মাগীকে ভাড়া করেছেন অথচ ঠিকমতো মজা করছেন না কেনআপনি তো রেন্ডী মাগীটাকে ঠিক ভাবে জাপটে ধরতে পারেননি মাগীর একটা হাত আমার কাছে দেন"

সুনীল কিছু বুঝে উঠার আগেই লোকটা মায়ের হাত ধরে টেনে মাকে তাদের দলের মাঝখানে এনে ফেললো খাবার দেখল রাস্তার ক্ষুধার্ত কুকুর যেভাবে ঝাপিয়ে পড়েঠিক সেভাবে  জন লোক আমার লক্ষী মায়ের উপরে ঝাপিয়ে পড়লো আহা রেমাকে শেষ পর্যন্ত রেন্ডী মাগী বানিয়ে ছাড়লো


No comments:

Post a Comment