CH Ad (Clicksor)

Thursday, June 6, 2013

গুরুজীর রামচোদন

আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।





গুরুজীর রামচোদন





সমীর আজ একটা গোপনীয় ব্যক্তিগত কিন্তু প্রচন্ড রকমের সমস্যা নিয়ে গুরুজীর আশ্রমে এসেছে। সমীরের জীবনে কোন কিছুরই অভাব নেই। ভালো ব্যবসা করে, ঘরে সুন্দরী স্ত্রী রয়েছে। শুধুমাত্র তার একটাই অভাব। ১০ বছরের বিবাহিত জীবন অথচ সে এখনো বাবা হতে পারেনি। সমীরের স্ত্রী শর্মিলার কোন সমস্যা নেই। সমস্যা সমীরের, সে শর্মিলাকে দৈহিক ভাবে যথেষ্ঠ তৃপ্তি দিতে পারলেও তার সন্তান জন্মদানের কোন ক্ষমতা নেই। এমনিতে তার আর কোন সমস্যা নেই, শর্মিলা তার সাথে চোদাচুদি করে অনেক তৃপ্তি পায়। সমস্যা একটাই বিয়ের ১০ বছর পরেও তাদের কোন সন্তান হয়নি। শর্মিলার এই ব্যাপারে কোন আক্ষেপ নেই, ১০ বছরের মধ্যে সে একবারের জন্যেও সমীরকে দোষ দেয়নি, সে মনে করে ভগবান তার ভাগ্যে সন্তান দেয়নি। সমীর বিয়ের আগে থেকেই তার এই সমস্যার কথা জানতো, তাই সে প্রথমে বিয়েই করতে চায়নি কিন্তু বাবা মায়ের চাপে বাধ্য হয়ে বিয়ে করেছে। বাসর রাতেই সমীর শর্মিলাকে সব খুলে বলেছে। শর্মিলা বলেছে, সমীর তার স্বামী, সে মা হতে না পারায় তার যতোটুকু কষ্ট হবে, বাবা হতে না পারায় সমীরেরও ততোটূকু কষ্ট হবে। সমীর অনেক ডাক্তার দেখিয়েছে কোন লাভ হয়নি। প্রতিবার একই ব্যাপার ঘটে, ডাক্তার সব পরীক্ষা করে বলে সমস্যা সমীরের। তখন সমীর শর্মিলার কাছে ক্ষমা চায়।

- “শর্মিলা আমাকে ক্ষমা করে দাও। আমি তোমাকে কখনো মায়ের স্বাদ দিতে পারবো না।” 
- “ও গো তুমি কষ্ট পেয়ো না। কপালে ঠিকই হবে, না থাকলে নেই।”

কয়েকদিন আগে হঠাৎ সমীরের মাথায় একটা পরিকল্পনা এসেছে। সে অক্ষম কিন্তু শর্মিলা তো অন্য পুরুশগের চোদন খেয়ে গর্ভবতী হতে পারে। এমন একজনকে ঠিক করতে হবে যার চোদন খেয়ে শর্মিলা গর্ভবতী হবে, কিন্তু ব্যাপারটা কেউ জানবে না। কিন্তু শর্মিলা শুনে প্রথমে কিছুতেই রাজী হলোনা। সন্তানের চেয়ে তার কাছে নিজের সত্বীত্ব বড়। 

- “তোমার কারনে আমি মা হতে পারবো না, তাই বলে অন্য পুরুষের সাথে চোদাচুদি করা আমার পক্ষে অসম্ভব।”
- “দেখো শর্মিলা, এর ফলে তুমিও মা হতে পারবে আমিও বাবা হতে পারবো, এমন কাউকে ঠিক করবো যাতে সবকিছু গোপন থাকে।”
- “তাই বলে অন্য পুরুষের সামনে নিজের শরীর মেলে ধরবো।”
- “তুমি ব্যাপারটাকে অন্য ভাবে দেখো, মাত্র কয়েকদিনের ব্যাপার।”

অবশেষে সমীরের কথা ভেবে শর্মিলা রাজী হলো। তাই সমীর আজ এই ব্যাপারে কথা বলার জন্য গুরুজীর কাছে এসেছে। গুরুজী সব শুনে কিছুক্ষন চিন্তা করলো। 

- “সমীর শোন বেটা, বিশ্বাস করা যায় এমন পুরুষ খুজে পাওয়া মুশকিল।”
- “বাবা তাহলে আপনি এই কাজটা করে দেন।”

সমীরের কথা শুনে গুরুজীর চোখ নারী দেহের লোভে চকচক করে উঠলো। গুরুজী শর্মিলাকে আগেও দেখেছে, ৩৫ বছর বয়সেও কি ফিগার, চোদার জন্য একটা খাসা মাল। 

- “বেটা তা কি করে হয়, তোর বৌ যে আমার মেয়ের মতো।”
- “বাবা সেজন্যই তো বলছি, বাবা হয়ে আপনার মেয়ের একটা পরম আকাঙ্খা পুরন করে দিন।”
- “ঠিক আছে, তুই আগে তোর বৌ এর সাথে কথা বল, সে যদি রাজী থাকে তাহলে আমাকে জানাবি, আমি শর্মিলার মাসিকের সাত দিন আগে থেকে তোর বাড়িতে থাকবো, ভগবানের ইচ্ছা থাকলে এই সাত দিনেই শর্মিলাকে গর্ভবতী করে ফেলবো।”

সমীর বাড়ি ফিরে শর্মিলাকে গুরুজীর কথা বললো। শর্মিলা ভাবলো অন্য পুরুষের চেয়ে গুরুজীই ভালো, তাহলে ব্যাপারটা গোপন থাকবে। 

আজ সকালে গুরুজী ৭ দিনের সফরে সমীরের বাড়িতে এসেছে। শর্মিলা শাড়ি দিয়ে শরীর ভালো করে ঢেকে ঢুকে গুরুজীর সামনে ঘুরে বেড়াচ্ছে। গুরুজী অনেক চেষ্টা করেও শর্মিলার দেহের চড়াই উৎরাই দেখতে না পেয়ে ভাবলো, “থাক রাতে তো সবই দেখবো”। ভালো করে শরীর ঢেকে রাখলেও শর্মিলার ভারী মাংসল পাছা গুরুজীর নজর এড়াতে পারেনি। হাঁটার সময় শাড়ি সায়ার ভিতর দিয়েই পাছাটা মহোনীয় ভাবে দুলতে থাকে। গুরুজী ভাবে এমন পাছা খুব কম মেয়ের দেখা যায়। শর্মিলার গুদে তো ঠাপাবেই, পাছা হলো বোনাস। শর্মিলাকে যেভাবেই হোক পাছা চুদতে হবে। যদি শর্মিলার পাছায় চোদন খাওয়ার অভিজ্ঞতা থাকে তাহলে নিষেধ করবে না, আর অভিজ্ঞতা না থাকলে কোনভাবেই পাছা চুদতে দিবে না। তবে গুরুজীর মনে হচ্ছে শর্মিলার পাছায় এখনো ধোন ঢুকেনি, পাছায় চোদন খেলে পাছাটা এতো টাইট দেখাতো না। গুরুজী শর্মিলাকে বললো রাতে সাথে করে ঘি নিয়ে আসার জন্য। 

এদিকে শর্মিলা সারাদিন ছঠফট করে কাটালো, তার বিয়ের আগের দিনের মতো অনুভুতি হচ্ছে। বিয়ের আগের দিন তার মনে হয়েছিলো তার স্বামীর ধোন কতো বড় হবে, সে তাকে কিভাবে কোন ভঙ্গিমায় চুদবে। আজকে শর্মিলা ভাবছে গুরুজীর ধোন কতো বড়, তাকে উপুড় করে নাকি চিৎ করে চুদবে। শেষ পর্যন্ত পরপুরুষের কাছে নিজেকে সঁপে দিতে হবে। চোদাচুদি যখন থেকে বোঝে, তখন থেকেই স্বামীর জন্য নিজেকে তৈরি করেছে। আজ স্বামীর অনুরোধেই অন্য পুরুষের চোদন খাওয়ার জন্য তৈরি হচ্ছে। শর্মিলা অবশ্য বুঝতে পারছে না গুরুজী ঘি দিয়ে কি করবে। সে ভাবলো হয়তো রাতে গুরুজীর ঘি খাওয়ার অভ্যাস। 

রাতে শর্মিলা ধীর পায়ে গুরুজীর ঘরে ঢুকলো। শর্মিলার পরনে পাতলা সিল্কের শাড়ি, হাতে ঘি এর বাটি। শাড়ির ফাক দিয়ে শর্মিলার ফর্সা পেট দেখে গুরুজীর ধোন টনটন করে উঠলো। 

- “শর্মিলা মা, আমরা তাহলে শুরু করি।” 
- “জ্বী বাবা শুরু করেন, আজ থেকে ৭ দিনের জন্য আমার দেহটা আপনার হাতে তুলে দিলাম, আপনি যা খুশি আমার দেহ নিয়ে তাই করেন।”
- “মা এবার তোর পরনের কাপড় খুলে ফেল।”
- “বাবা আপনি খোলেন। পুরুষরা মেয়েদের নগ্ন করতে ভালোবাসে।”
- “না মা, তোর কাপড় তুই খোল। সবকিছু খুলবি, শরীরে কিছু রাখবি না।” 

শর্মিলা ঘি এর বাটি টেবিলে রাখলো। তারপর আস্তে আস্তে টান দিয়ে শাড়ি খুলে ফেললো। শরীরে সায়া ব্লাউজ নিয়ে শর্মিলা চুপচাপ দাঁড়িয়ে আছে, কখনো ভাবেনি স্বামী থাকতে অন্য পুরুষের সামনে এভাবে দাঁড়াতে হবে, তাও আবার স্বামীর অনুরোধে। 

শর্মিলা একটা একটা করে ব্লাউজের বোতাম খুলতে লাগলো। ব্লাউজ খুলে সায়ার ফিতে ধরে টান দিতেই সায়াটা ঝপ করে নিচে পড়ে গেলো। শর্মিলার পরনে এখন শুধু ব্রা ও প্যান্টি। এবার শর্মিলার দুই হাত পিঠের দিকে চলে গেলো, ব্রার হুক খুলে ব্রা টাকে বুক থেকে সরিয়ে দিলো। এখন শর্মিলার উর্ধাঙ্গ সম্পুর্ন নগ্ন, প্যন্টি পরে মাথা নিচু করে দাঁড়িয়ে আছে। প্যান্টিতে হাত দিতেই গুরুজী শর্মিলার পিছন চলে গেলো, উদ্দেশ্য শর্মিলার পাছা দেখবে। শর্মিলা প্রথমে প্যান্টিটাকে হাটু পর্যন্ত নামালো, তারপর সামনের দিকে ঝুঁকে প্যান্টি পা থেকে খুলে নিলো। সামনে ঝুঁকে থাকার কারনে শর্মিলা পাছা ফাক হয়ে গেলো। গুরুজী পাছার বাদামী রং এর ফুটো এবং চারপাশের কুচকানো মাংসা ভালো করে দেখে নিলো। গুরুজী প্রান ভরে শর্মিলাকে উপর থেকে নিচ পর্যন্ত দেখতে লাগলো। গোলাপী নরম ঠোট, মাই জোড়া নিচের দিকে কিছুটা ঝুলে গেছে, নাভীর গর্তটা অনেক গভীর, তলপেটে অল্প অল্প চর্বি জমতে শুরু করেছে, তারপরেই শুরু হয়েছে কালো কোকড়ানো বালের ঘন জঙ্গল। সমীর গুদর বাল খুব পছন্দ করে তাই শর্মিলাকে বাল কাটতে দেয়না। সমীরের কথা বাল গুদকে ঢেকে রাখে। বালের জন্য গুরুজী গুদের উপরের অংশটা দেখতে পাচ্ছেনা। গুরুজী নিজের ধুতি খুলে ফেললো। গুরুজীর ধোন দেখে শর্মিলা ভড়কে গেলো। নিয়মিত দুধ ঘি খেয়ে গুরুজীর শরীরটা যেমন হয়েছে তেমনি তার ধোনও হয়েছে। শর্মিলার ধারনাতেও ছিলো না কোন পুরুষের এতো বিশাল ধোন হয়। ধোন তো নয় যেন একটা গোখরা সাপ ফোঁস ফোঁস করছে। অপেক্ষা করছে কখন গুদে ছোবল বসাবে। শর্মিলা ধোনটা ধরে আবারো চমকে উঠলো, রডের মতো শক্ত ও আগুনের মতো গরম। শর্মিলা ভাবলো, “আজ রাতে তার খবর আছে, এই ধোন নির্ঘাত তার গুদের বারোটা বাজাবে।” 

গুরুজী শর্মিলাকে জড়িয়ে ধরলো। গুরুজী শর্মিলার কমলার কোয়ার মতো ঠোটে আঙুল ঘষছে, শর্মিলা চোখ আধবোজা করে ঠোট ফাক করে রেখেছে। গুরুজীর ঠাটানো ধোন শর্মিলার পেটে ধাক্কা মারছে। গুরুজীর সাথে এসব করতে শর্মিলার একটুও ভালো লাগছে না। তারপরও সমীরের কথা ভেবে চুপচাপ আছে। সমীর বলেছে গুরুজী যা চাইবে তাই করতে হবে। এবার গুরুজীর ঠোট নেমে এলো শর্মিলার ঠোটের উপরে। গুরুজী একবার উপরের ঠোট একবার নিচের ঠোট চুষছে। গুরুজীর জিভ শর্মিলার দাঁতে ধাক্কা মারলো। শর্মিলা বুঝতে পারলো, গুরুজী তার মুখের মধ্যে জিভ ঢুকাবে। শর্মিলা দাঁত ফাক করলো, দাঁতের ফাক দিয়ে গুরুজীর জিভ শর্মিলার মুখে ঢুকে গেলো। গুরুজী শর্মিলার মুখের ভিতরের তালুতে জিভ ঘষছে। দুই হাতে দুই দুধ ধরে গুরুজী টিপতে আরম্ভ করলো। শর্মিলা ছটফট করে উঠলো। গুরুজী যেভাবে টিপছে, মনে হচ্ছে দুধ দুইটা ছিড়ে ফেলবে। গুরুজী এবার শর্মিলার ভারী পাছা খামছে ধরে পাছার ফুটোয় আঙুল ঘষতে লাগলো। পাছার ব্যাপারটা শর্মিলার কাছে একদম নতুন। সমীর কখনো শর্মিলার পাছা নিয়ে আগ্রহ দেখায়নি, শর্মিলাও কখনো নিজের পাছা নিয়ে ভাবেনি। শর্মিলা শরীর শক্ত করে দাঁড়িয়ে থাকলো। শর্মিলা বুঝতে পারছে, গুরুজী একটা একটা ঘোড়েল মাল, তাকে রসিয়ে রসিয়ে চুদবে। এবার গুরুজী শর্মিলাকে বিছানায় শুইয়ে দিলো। শর্মিলা চিৎ হয়ে শুয়ে আছে, গুরুজী শর্মিলার উপরে অর্ধেক শরীর দিয়ে উপুড় হয়ে আছে। গুরুজী দুধে চুমু খেলো, খয়েরি বোটা দুইটা চুষলো, বোটার চারপাশ জিভের ডগা দিয়ে চাটলো। গুরুজীর হাত শর্মিলার পেট ছাড়িয়ে নিচের দিকে নেমে গেলো। বালে ভরা উরুসন্ধিতে গুরুজীর হাত পড়তেই শর্মিলা শিউরে উঠলো। শর্মিলা লজ্জায় দুই হাতে মুখ ঢেকে রেখেছে, তার দেহের সমস্ত গোপন সম্পদ ধীরে ধীরে গুরুজীর সামনে উম্মুক্ত হচ্ছে। গুরুজীর হাতের কঠিন স্পর্শে শর্মিলা শিউরে উঠছে। শর্মিলা ভাবছে, গুরুজীর এই ধোন গুদে নিতে পারবে তো। শেষমেষ আবার গুদটাই না ফেটে যায়। গুরুজী শর্মিলার নরম নগ্ন শরীরটা নিয়ে উদ্দাম খেলায় ব্যস্ত। শর্মিলা ভাবে সব পুরুষই মেয়েদের দেহ পেলে পাগল হয়ে যায়। গুরুজী শর্মিলার পায়ের ফাকে বসে বাল সরিয়ে গুদর ভিতরে দুই পাশে আঙুল ঢুকিয়ে দুই দিকে গুদটাকে ফাক করে ধরলো। ইলাস্টিকের মতো গুদ অনেকখানি ফাক হয়ে গেলো, গুদর ভিতরের লাল অংশটা স্পষ্ট দেখা যাচ্ছে, আঙুল বের করতেই গুদর মুখ আবার বন্ধ হয়ে গেলো। 

- “মা তোর গুদ ইলাস্টিকের মতো, ইচ্ছামতো টেনে ফাক করা যায় আবার বন্ধ করলে আগের অবস্থানে ফিরে আসে। এমন গুদ লাখে একটা মেয়ের হয়। ১০ জন তাগড়া জোয়ান পুরুষ যদি একসাথে তোকে চোদে তাহলেও তোর গুদের কোন ক্ষতি হবে না।” 

শর্মিলা মনে মনে বললো, “শালা ধামড়া বুড়ো, আর গুদের প্রশংসা করতে হবে না। এসব প্রশংসা স্বামীর কাছে অনেক শুনেছি। এবার চোদাচুদি শুরু কর। তাড়াতাড়ি চুদে আমাকে রেহাই দে।”

গুরুজী এবার শর্মিলার মুখের মধ্যে ধোন ঢুকিয়ে দিলো। শর্মিলা বেচারী “ওয়াক ওয়াক” করে উঠলো। শর্মিলা মাঝেমধ্যেই সমীরের ধোন মুখে নেয়। যখন সমীর শর্মিলাকে চুদতে চায় কিন্তু ধোন শক্ত হয়না, তখন শর্মিলা ধোন চুষে শক্ত করে। তবে কখনোই পুরো ধোন মুখে নেয় না। মুন্ডিটুকু মুখের মধ্যে পুরে চুষতে থাকে। এই মুহুর্তে গুরুজী রীতিমতো তার মুখে ঠাপ মারছে। গুরুজী এক নাগাড়ে ৫ মিনিট শর্মিলার মুখ চুদলো। সে অনেক চেষ্টা করেও আটকাতে পারলো না। অবশেষে শর্মিলার ফর্সা মুখ লাল করে দিয়ে, ঠোটের দুই পাশ দিয়ে লালা বের করে গুরুজী মুখ থেকে ধোন বের করলো। শর্মিলা কথা বলার শক্তি হারিয়ে ফেলেছে। শুধু মুখ হা করে হাপাচ্ছে। 

গুরুজী এবার শর্মিলার কুচকুচে কালো বালে হাত বুলাতে লাগলো। জিভ চোখা করে গুদের ভিতরে ঢুকিয়ে গুদের রস চাটতে লাগলো। শর্মিলার গুদ আর শর্মিলার নেই, গুরুজী গুদটাকে নিজের সম্পত্তি বানিয়ে ফেলেছে। গুরুজী গুদ থেকে জিভ বের করে দুই আঙুল দিয়ে ভগাঙ্কুর টিপে ধরলো। শর্মিলার পাছা ঝাকি খেতে লাগলো। গুরুজী এবার গুদে আঙুল ঢুকিয়ে নাড়াতে লাগলো। 

শর্মিলার পাগলের মতো ছটফট করছে। “উঃ............ আঃ............ বাবা............ এরকম করছেন কেন? আমি যে সহ্য করতে পারছিনা।” 

- “সহ্য করতে হবে মা। তোকে যতো রসিয়ে চুদবো, ততোই তোর গর্ভবতী হওয়ার সম্ভাবনা প্রবল হবে।”

গুদর রসে গুরুজীর আঙুল বেশ পিচ্ছিল হয়েছে। গুরুজী বুঝতে পারছে গুদর ভিতরে ভালো ভাবে রস কাটছে। এখনই গুদে ধোন ঢুকাতে হবে। সে গুদর মুখে ধোন রেখে এক ঠাপে ধোনের কিছু অংশ ঢুকিয়ে দিলো। শর্মিলা কঁকিয়ে উঠলো। 

- “আহ্হ্হ্......... আহ্হ্হ্............ ইস্স্স্............ মা গো।”
- “মা তোর কি ব্যথা লাগছে?”
- “হ্যা বাবা, আপনার ধোন অনেক মোটা। মনে হচ্ছে আরেকটু ঢুকলে গুদে ফেটে যাবে।” 
- “মেয়েরা তো মোটা ধোন চায়।” 
- “বাবা আপনার ধোন চাওয়ার চেয়েও মোটা। এমন ধোন যে মেয়ের গুদে ঢুকবে, তার গুদ নির্ঘাত ফেটে যাবে।”
- “ঠিক কথাই বলেছিস। আজ পর্যন্ত এমন কোন মেয়ে পেলাম না, যে আরাম করে আমার ধোন গুদে নিতে পেরেছে।” 

শর্মিলা দুই পা দুই দিকে যতোদুর সম্ভব ফাক করে দিলো। গুরুজী গদাম গদাম ২/৩ টা ঠাপ মারলো। শর্মিলা ব্যথায় কুকড়ে গেলো, সমস্ত শরীর থরথর করে কেঁপে উঠলো। সে ধাক্কা দিয়ে গুরুজীকে সরিয়ে দিতে চাইলো, না পেরে ডুকরে কেঁদে উঠলো। এবার গুরুজী শর্মিলাকে বিছানার সাথে ঠেসে ধরে এক রামঠাপে সমস্ত ধোন গুদে ঢুকিয়ে দিলো। চড়চড় করে গুদ ফেটে ধোন ভিতরে ঢুকে গেলো। শর্মিলা তীব্র স্বরে চেচিয়ে উঠলো।

- “ও মাগো.................. মরে গেলাম গো মা..................”

গুরুজী এবার শর্মিলাকে চুদতে শুরু করলো। ব্যথার চোটে শর্মিলার চোখে পানি চলে এসেছে। তার মনে হচ্ছে কেউ যেন গরম রড দিয়ে গুদে ছ্যাকা দিচ্ছে। কিছুক্ষন পর শর্মিলা আর সহ্য করতে পারলো না। জ্ঞান হারিয়ে নিথর হয়ে গেলো। গুরুজী মোটেও ভয় পেলো না, তার কাছে এসব নতুন কিছু নয়। সব মেয়েই প্রথমবার তার চোদন খেয়ে অজ্ঞান হয়ে যায়। সে শর্মিলার দুধ খামছে ধরে ঠোট কামড়ে ধরে চুদতে থাকলো।

জ্ঞান ফিরলে শর্মিলা দেখে সে বিছানায় চিৎ হয়ে শুয়ে আছে। গুদের রক্তে বিছানার চাদর ভিজে জবজব করছে। গুরুজী বিছানার পাশের চেয়ারে বসে আছে। তার ধোন রক্তে লাল হয়ে আছে। শর্মিলা বুঝলো, এটা তারই গুদের রক্ত। শর্মিলা উঠে বসার চেষ্টা করলো, পারলো না। সমস্ত শরীর ব্যথায় কাঁপছে। কয়েক মিনিট শুয়ে থাকার পর ধীরে ধীরে উঠে দাঁড়ালো। শর্মিলাকে উঠতে দেখে গুরুজীও উঠে দাঁড়ালো।
- “মা কোথায় যাচ্ছিস?”
- “বাবা, কাজ তো শেষ। এবার আমি আমার ঘরে যাই।”
- “কিসের শেষ, কেবল তো শুরু হলো। সারারাত ধরে তোকে চুদবো।”
- “বাবা আজ আর পারবো না। কাল আবার আসবো।”
- “এরকম করলে তো হবে না মা। তোকে চোদার জন্যই আমি এখানে এসেছি। যতোক্ষন সময় পাবো তোকে চুদবো। নইলে তোর পেটে বাচ্চা হবে কিভাবে।”

শর্মিলা বুঝলো বাচ্চার নাম করে গুরুজী ৭ দিন তাকে জানোয়ারের মতো চুদবে। আর তাকে সব অত্যাচার সহ্য করতে হবে। গুরুজী উঠে ধোন মুছে ধোনে চপচপ করে ঘি মাখালো। তারপর শর্মিলাকে উপুড় করে শুইয়ে পেটের নিচে একটা বালিশ ঢুকিয়ে দিলো। শর্মিলার পাছা ফাক করে ধরতেই গুরুজীর সমস্ত শরীর নিশপিশ করে উঠলো। আহাঃ কি সুন্দর টাইট পাছা। এই পাছা না চুদলে জীবনটাই বৃথা। এদিকে শর্মিলা ভাবলো গুরুজী তাকে উপুড় করে গুদে ধোন ঢুকাবে। প্রথমবার সে অনেক ব্যথা পেয়েছে তাই গুরুজী ধোনে ঘি মাখিয়ে নিয়েছে। পাছার গর্তে ঘি মাখানো ধোনের মুন্ডি ঘষতে লাগলো। পাছার ফুটোয় ধোনের স্পর্শ পেতেই শর্মিলা বুঝলো গুরুজী তার পাছা চোদার চোদার মতলব করছে। নিজের টাইট পাছার সাথে গুরুজীরে মোটা ধোনের তুলনা করে শর্মিলার শরীর ভয়ে ঠান্ডা হয়ে গেলো। কি করবে ভেবে পাচ্ছেনা। যেভাবেই হোক পাছা চোদা বন্ধ করতে হবে। শর্মিলা পাছায় ধোন নেওয়ার ব্যাপারটা একেবারেই পছন্দ করে না। তার উপর এমন মোটা ধোন পাছা ঢুকলে কি অবস্থা হবে কে জানে। দুই হাতে শরীরের ভর রেখে শর্মিলা কোমর উঁচু করে পিছন দিকে ধাক্কা দিয়ে গুরুজীর ধোন সরিয়ে দেওয়ার চেষ্টা করলো। কিন্তু গুরুজীও অনেক অভিজ্ঞ মানুষ। জানে এই সময়ে মেয়েরা প্রানপনে বাধা দেওয়ার চেষ্টা করে। তাই সে আর দেরি করলো না। বিশাল এক ঠাপে পাছার গর্ত দিয়ে ধোন ঢুকিয়ে দিলো। শর্মিলার মনে হলো পাছায় যেন আগুন ধরে গেলো। দাঁতে দাঁত চেপে ব্যথা সহ্য করার চেষ্টা করছে। জানে আর বাধা দিয়ে লাভ হবে না। রামঠাপে শর্মিলার পাছা চুদতে গুরুজীর খুব ইচ্ছা করছে। কিন্তু শর্মিলা অজ্ঞান হয়ে যাবে। গুরুজী শর্মিলাকে অজ্ঞান করতে চাচ্ছে না। শর্মিলা যতোই ব্যথায় ছটফট করবে, ততোই পাছা চুদে মজা পাওয়া যাবে। গুরুজী ধোনটাকে পাছার গর্ত পর্যন্ত টেনে বের করে আবার প্রচন্ড এক ঠাপে পাছার মধ্যে ঢুকিয়ে দিলো। চড়াৎ চড়াৎ শব্দ হলো। শর্মিলা বুঝলো গুরুজী তার পাছা ফাটিয়ে ফেলেছে। তার সহ্যের বাধ ভেঙে গেলো। 

- “ও মাগো............ মরে গেলাম গো............ পাছা ফেটে গেলো গো............... এখন কি কি হবে............ বাবা দয়া করেন বাবা, পাছা থেকে ধোন বের করেন...............”

কিন্তু কে শোনে কার কথা। গুরুজী এই মুহুর্তে শর্মিলার পাছা নিয়ে মহা ব্যস্ত। শর্মিলা পাছাটাকে একদম নরম করে রেখেছে। ব্যথা ভুলে থাকার প্রানপন চেষ্টা করছে। গুরুজী আবার ধোনটাকে পাছার গর্ত পর্যন্ত বের করে আরেকটা রাক্ষুসে ঠাপে পুরো ধোন পাছায় ঢুকিয়ে দিলো। শর্মিলার সমস্ত শরীর প্রচন্ড যন্ত্রনায় মুচড়ে উঠলো। তার মনে হলো হাজার হাজার গরম গজাল পাছায় ঢুকেছে। পাছা ঝাকাতে ঝাকাতে শর্মিলা চেচিয়ে উঠলো।

- “মা গো............ বাবা গো............ ও............ মা............... আমার পাছা............ আমার পাছা............ ফেটে গেলো......... পাছা............”

শর্মিলা ভাবলো যে ভাবেই হোক জানোয়ারটাকে পাছার উপর থেকে সরিয়ে দিতে হবে। কিন্তু কিছু করার আগেই গুরুজী দুই হাত শর্মিলার পিঠে রেখে বিছানার সাথে তাকে ঠেসে ধরলো। এর ফলে শর্মিলার নড়াচড়া বন্ধ হয়ে গেলো। এভাবে গুরুজী আরাম করে শর্মিলা টাইট পাছা চুদতে আরম্ভ করলো। গুরুজী পাছা থেকে অর্ধেকের বেশি ধোন বের করে প্রচন্ড জোরে পাছায় ঢুকিয়ে দিয়ে গদাম গদাম করে ঠাপাচ্ছে। যখন শর্মিলার জ্ঞান হারানী মতো অবস্থা হচ্ছে, তখন মাঝারি ঠাপে পাছা চুদছে। শর্মিলা একটু সুস্থ হতেই আবার গদাম গদাম করে রাম ঠাপ মারছে।

শর্মিলা “আমার পাছা............... আমার পাছা............... পাছা.................. পাছা...............” বলে ফোঁপাচ্ছে আর পাছা দাপড়াচ্ছে।

গুরুজী এই পর্যন্ত কয়েকশ মায়ের পাছা চুদেছে। কিন্তু এমন টাইট ও রসালো পাছা আগে কখনো চোদানি। গুরুজী এবার ঝড়ের বেগে পাছা চুদতে শুরু করলো। শর্মিলার পাছা ফেটে রক্ত পড়েছে। শর্মিলার এখন আর ব্যথা লাগছে না। পাছা অবশ হয়ে সমস্ত অনুভুতি হারিয়ে ফেলেছে। এক টানা ৩৫ মিনিট পাছা চুদে গুরুজী পাছায় মাল ঢেলে শান্ত হলো। পাছা থেকে ধোন বের করে সে শর্মিলার উপর থেকে উঠলো। শর্মিলা পাছার ব্যথায় নড়তে পারছনা। বাধ্য হয়ে উপুড় হয়েই শুয়ে থাকলো। 

১৫ মিনিট পর শর্মিলা অনেক কষ্টে বিছানায় বসলো। বিছানা থেকে নেমে খোঁড়াতে খোঁড়াতে টেবিলের সামনে গেলো। টেবিলে ওর শাড়ি ব্লাউজ রাখা আছে। সে মনে করছে গুরুজী বোধহয় তাকে রেহাই দিবে। কিন্তু সে আশার গুড়ে বালি। শর্মিলাকে টেবিলের সামনে যেতে দেখে গুরুজী তাকে জড়িয়ে ধরলো।

- “এখনই কাপড় নিচ্ছিস কেন। সারারাত ধরে তোকে চুদবো।”
- “বাবা আজ আর পারবো না।”
- “পারবো না বললে তো হবে না।”
- “প্লিজ আজ আমাকে ছেড়ে দিন।”
- “তোর কোন কথা শুনবো না। ভোর পর্যন্ত যে কয়বার চোদা যায় তোকে চুদবো।”

গুরুজী শর্মিলাকে টানতে টানতে বিছানায় নিয়ে তার উপর ঝাপিয়ে পড়লো। শর্মিলার মনে হচ্ছে একটা শকুন তাকে ছিড়ে ছিড়ে খাচ্ছে। গুরুজী কখনো তার দুধ চুষছে, কখনো গুদ চাটছে, কখনো পাছার ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিচ্ছে। হঠাৎ গুরুজী শর্মিলার দুধের বোঁটায় জোরে কামড় বসালো। বেচারী শর্মিলা ব্যথায় উহ্ আহ্ করে কঁকিয়ে উঠলো। গুরুজী এবার এক ঠাপে পুরো ধোন শর্মিলার গুদে ঢুকিয়ে দিয়ে অসুরের শক্তিতে চুদতে আরম্ভ করলো। তার ধোন সরাসরি শর্মিলার কলিজাতে ধাক্কা মারছে। গুরুজী শর্মিলার দুই দুধ খামছে ধরে এমন ভাবে ঠাপাচ্ছে, যেন ঠাপের চোটে ধোন মুখ দিয়ে বের হয়ে যায়। গুরুজী গুদ থেকে ধোন বের করে বিছানায় চিৎ হয়ে শুয়ে শর্মিলাকে ধোনের উপর বসালো। 

- “মা এবার আস্তে আস্তে পাছায় ধোন ঢুকিয়ে নে।”

শর্মিলা গুরুজীর দিকে পিঠ দিয়ে পাছার গর্তে ধোন সেট করে বসে আছে। যদি আবার পাছা ফেটে রক্ত বের হয় এই ভয়ে কিছু করছে না।

“নাহ্ তোকে দিয়ে হবে না।” বলে গুরুজী শর্মিলা কোমর জড়িয়ে ধরে নিচের দিতে চাপ দিলো। ফটাস করে একটা শব্দ হলো। শর্মিলা চোখ বড় বড় করে দেখলো গুরুজীর ধোন তার পাছার ভিতরে সম্পুর্ন ভাবে অদৃশ্য হয়ে গেছে। পাছা দিয়ে গলগল করে রক্ত বের হচ্ছে। 

- “বাবা পাছা দিয়ে রক্ত বের হচ্ছে, আর অনেক ব্যথাও লাগছে।”
- “প্রথম প্রথম একটু রক্তারক্তি হয়। আর ৪/৫ বার পাছায় চোদন খেলে ব্যথা লাগবে না।”

গুরুজী শর্মিলাকে নিজের বুকের উপরে নিয়ে শর্মিলার দুই পা দুই দিকে ফাক করে ধরে পাছা চুদতে লাগলো। শর্মিলা বেচারী প্রানপনে অনুরোধ করছে।

- “বাবা, আপনার পায়ে পড়ি বাবা। আমাকে ছেড়ে দিন বাবা। আমার অনেক কষ্ট হচ্ছে বাবা। এভাবে চুদলে আমি যে মরে যাবো বাবা।”
- “তর কিছু হবে না। চোদন খেলে মেয়েরা কখনো মরে না। চুপ থাক, নইলে আরো জোরে জোরে চুদবো। তখন আরো বেশি ব্যথা লাগবে।”

শর্মিলা ভয় পেয়ে কথা বন্ধ করে ফোঁপাতে থাকলো। আর গুরুজী মনের সুখে টাইট ডবকা পাছা চুদতে লাগলো। ১০ মিনিট পাছা চুদে পাছা থেকে ধোন বের করে শর্মিলাকে চিৎ করে শোয়ালো। শর্মিলার দুই পা নিজের কাধে তুলে নিয়ে পড়পড় করে গুদে ধোন ঢুকিয়ে দিলো। শর্মিলা বিছানার চাদর খামছে ধরে চেচাতে লাগলো।

- “ও মাগো......... মরে গেলাম গো......... আমার গুদ ফেটে গেলো গো............... আমি মরে যাবো গো............ আমাকে ছেড়ে দিন গো.....................”

গুরুজী শর্মিলার উপরে উপুড় হয়ে নিজের ঠোট শর্মিলার ঠোট চেপে ধরলো। এর ফলে শর্মিলার চিৎকার বন্ধ হয়ে গেলো। গুদের ব্যথায় শর্মিলা ডুকরে ডুকরে কাঁদছে। ২৫ মিনিট পর গুরুজী শর্মিলার গুদে মাল ঢেলে ধোন বের করলো। শর্মিলার মনে হচ্ছে এখনো গুদে গুরুজীর ধোন ঢুকানো রয়েছে। গুরুজী বিছানা থেকে উঠে রক্তমাখা ধোন মুছলো।

- “শর্মিলা মা আজকের মতো চোদাচুদির এখানেই সমাপ্তি। এখন তুই এভাবেই ঘুমিয়ে পড়। অযথা শাড়ি ব্লাউজ পরার দরকার নেই। কাল সকালে আবার চুদবো।”
শর্মিলারও কাপড় পরতে ইচ্ছা করছে না। সারা শরীর ব্যথায় টনটন করছে। কোনমতে নিজের ঘরে ঢুকে শুয়ে পড়বে। বিছানা থেকে উঠে দেয়াল ধরে দরজার দিলে গেলো। কিন্তু পিছন থেকে গুরুজী ডাকলো।

- “কোথায় যাচ্ছিস মা?”
- “আমার ঘরে যাই বাবা।”
- “ঐ ঘরে যাওয়ার কি দরকার। এই ঘরেই শুয়ে পড়।”
- “কিন্তু বাবা আমার স্বামী তো একা রয়েছে।”
- “তাতে কি হয়েছে। তোর স্বামী জানে তাকে ৭ দিন একাই থাকতে হবে।”

শর্মিলা গুরুজীর অমতে কিছু করার সাহস পেলো না। গুরুজী রাগ করলে মুখে কিছু বলবে না। কিন্তু ধোন দিয়ে এর শোধ তুলবে। বাথরুমে ঢুকে গুদ পাছা পরিস্কার করে গুরুজীর পাশে শুয়ে পড়লো।

ভোরে ঠোটে গুরুজীর চুমু খেয়ে শর্মিলার ঘুম ভাঙলো। চোখে খুলে দেখে সবেমাত্র সূর্য উঠেছে। গুরুজী এখনই তার শরীর নিয়ে খেলা শুরু করে দিয়েছে। 

- “বাবা, এই ভোর বেলাতেই শুরু করেছেন।”
- “ভোরের চোদন খুব কাজে লাগে। এখন তোর গুদ ও আমার ধোন দুইটাই একেবারে পরিস্কার। গুদ ফাক করে রাখ, ধোন ঢুকাবো।”

শর্মিলা দুই পা দুই দিকে ছড়িয়ে দিলো। গুরুজী এবার শর্মিলার উপরে শুয়ে গুদে ধোন সেট করে এক ঠাপে ধোন ঢুকিয়ে দিলো। গুরুজী থপথপ করে চুদতে শুরু করলো। শর্মিলা ফুঁপিয়ে ফুঁপিয়ে উঠছে।

- “ইস্স্স্............ আহ্হ্হ্হ্............ বাবাআআআ.................. ইস্স্স্স্স্............... মা গো............... বাবা আস্তে চোদেন। আমার প্রচন্ড লাগছে....................................”

শর্মিলা ফোঁপাচ্ছে আর গুরুজী সেই তালে তাল মিলিয়ে পচাৎ পচাৎ করে চুদছে। ১৫ মিনিট পর গুরুজীর মাল বের হওয়ার সময় হলো। ধোনটাকে গুদে ঠেসে ধরে চিরিক চিরিক করে মাল ঢেললো। গুদ থেকে ধোন বের করে শর্মিলাকে টেনে বিছানায় বসালো। ১০ মিনিট পর গুরুজী শর্মিলাকে কুকুরের মতো বসালো। শর্মিলা বুঝতে পারলো এবার পাছা চোদা শুরু হবে। আড়চোখে দেখলো গুরুজীর ধোন আবার শক্ত হয়ে উঠেছে। গুরুজী শর্মিলার পিছনে বসে পাছা ফাক করে পাছার গর্ত চাটতে লাগলো। শর্মিলা কিছু বললো না। এক রাতেই গুরুজীর নোংরামির পরিচয় পেয়ে গেছে। গুরুজী এবার ধোন ঘি মাখিয়ে পাছার গর্তে ধোন সেট করলো। শর্মিলা মনে মনে প্রার্থনা করছে। এতো মোটা ধোন ওর টাইট পাছায় ঢুকলে পাছার কি অবস্থা হয় সেটা গত রাতেই টের পেয়েছে। পাছা নরম করে দিয়ে অপেক্ষা করতে লাগলো। এক সময় শর্মিলা টের পেলো ধোনের মুন্ডিটা পুচ্ পাছায় ঢুকে গেলো। গুরুজী এবার শর্মিলার দুই দুধ দুই হাত দিয়ে গায়ের জোরে চটকাতে লাগলো।

“আমার দুধ............ আমার দুধ......... ও বাবা গো আমার দুধ ছিড়ে গেলো। আমার দুধ............... আমার দুধ..................” শর্মিলা চিৎকার করে উঠলো। 

গুরুজী চটকাতে চটকাতে শর্মিলার দুধ অবশ করে ফেলেছে। গুরুজী শর্মিলার কোমর শক্ত করে চেপে ধরে শর্মিলার পাছা নিজের দিকে টেনে আনলো। সেই সাথে ধোনটাকে বিদ্যুৎ গতিতে সামনের দিকে ঠেলে দিলো। ঘি মাখানো পিচ্ছিল ধোন চড়াৎ করে শর্মিলার পাছায় ঢুকে গেলো। শর্মিলা দুধের ব্যথা ভুলে গেলো। গুরুজী আরেক ঠাপে বাকী ধোন পাছায় ঢুকিয়ে দিলো। চড়াৎ চড়াৎ করে কয়েকটা শব্দ হলো। শর্মিলার মনে হলো পাছার ভিতর দিয়ে হাজার ভোল্টের কারেন্ট প্রবাহিত হচ্ছে। শর্মিলা ফুঁপিয়ে কেঁদে উঠলো।

- “ও মাগো............... ও বাবা গো.................. মরে গেলাম গো.................. আমার পাছা............... আমার পাছাআআ..................”

গুরুজী নিষ্ঠুর ভাবে জানোয়ারের মতো শর্মিলার পাছা চুদতে থাকলো। শর্মিলার যে কি পরিমান কষ্ট হচ্ছে সেটা বলে বুঝানো যাবেনা। গতকাল রাতেও গুরুজী শর্মিলার পাছা চুদেছে, কিন্তু এতো কষ্ট হয়নি। শর্মিলা গুরুজীর হাত থেকে নিজেকে ছাড়িয়ে নেওয়ার জন্য ছটফট করছে। শর্মিলার ছটফটানিতে গুরুজীও মজা পাচ্ছে। ঝড়ের বেগে পচাৎ পচাৎ করে রসে ভরা ডবকা পাছা চুদছে। ২০ মিনিট পাছা চুদে গুরুজী থামলো। শর্মিলার অবস্থা একেবারে করুন। বেচারী পাছার ব্যথায় নড়তে পারছেনা।

- “বাবা আর কতোক্ষন?”
- “কেন মা? সবে তো শুরু হলো।”
- “আর যে পাছায় ধোন নিতে পারছি না।”
- “তাহলে তোর মুখে ঢুকাই?”
- “ছিঃ বাবা, পাছায় ঢুকানো মুখে ঢুকাবেন। এই নোংরা কাজ আমি করতে পারবো না।”
- “তাহলে তোর পাছা চুদি।”
- “বাবা আবার আমার গুদে ঢুকান।”
- “নাহ্ একবার তোর গুদে মাল ঢেলেছি। এবার তোর পাছায় অথবা তোর মুখে মাল ঢালবো।”
শর্মিলা চিন্তায় পড়ে গেলো। একদিকে পাছায় আর চোদন খেতে পারবে না। আরেকদিকে পাছায় ঢুকানো নোংরা ধোন কিভাবে মুখে নিবে। ঘৃনা ভুলে গেলে পাছা বাঁচবে, নইলে পাছায় আরো কষ্ট সহ্য করতে হবে। শর্মিলা সিদ্ধান্ত নিলো, ঘৃনা ভুলে যাবে।

- “বাবা আপনি আমার মুখে ঢুকান। আমি আর পাছায় ধোন নিতে পারবো না।”
গুরুজী পাছা থেকে ধোন বের করে শর্মিলাকে ধোন বরাবর মুখ রেখে বসালো। শর্মিলা বড় করে হা করলো। গুরুজী ঘ্যাচ করে মুখের ভিতর দিয়ে গলা পর্যন্ত ধোন ঢুকিয়ে ঠাপানো শুরু করলো। ঠাপের চোটে শর্মিলার চোখে পানি এসে গেছে, অনেক কষ্টে বমি আটকে রেখেছে, নিশ্বাস নিতে কষ্ট হচ্ছে। মুখটাকে সাধ্যমতো ফাঁক করে রেখেছে, তাতেও লাভ হচ্ছেনা। গুরুজী শর্মিলার গাল চেপে ধরে নন স্টপ ঠাপ মেরে যাচ্ছে। শর্মিলার এখন মনে হচ্ছে পাছায় চোদন খাওয়াই ভালো ছিলো। থাকতে না পারে শর্মিলা ওয়াক ওয়াক করে উঠলো, আর বমি আটকাতে পারলো না, ঠোটের দুই পাশ দিয়ে বমি গড়িয়ে গড়িয়ে পড়তে লাগলো। বমিতে শর্মিলার দুধ পেট ভিজে গেলো। আরো কয়েক মিনিট ঠাপ মেরে মুখে মাল ঢেলে গুরুজী মুখ থেকে ধোন বের করে নিলো। শর্মিলা এক দৌড়ে বাথরুমে যেয়ে হড়হড় করে বমি করে দিলো। বমি শেষ করে স্নান করে বাথরুম থেকে বের হলো। ব্যথায় ঠিকমতো হাটতে পারছেনা। পাছার ভিতরটা কেমন যেন চড়চড় করছে। মুখের ভিতরে অসাড় একটা ভাব, মনে হচ্ছে এখনো মুখে ধোন ঢুকে আছে। শর্মিলা ভাবলো একদিনেই শরীরের এই অবস্থা। আরো ৬ দিন পড়ে আছে।

- “যা মা, এখন তুই তোর কাজে যা।”

শর্মিলা তাড়াতাড়ি কাপড় পরে গুরুজীর ঘর থেকে বেরিয়ে গেলো। সকাল ৯ টায় সমীর অফিস গেলো। গুরুজী আবার শর্মিলার উপরে ঝাঁপিয়ে পড়লো।

- “বাবা এখনই করবেন?”
- “হ্যা মা, সময় নষ্ট করা যাবেনা। যখনই সময় পাবো চুদবো।”

শর্মিলার গুদে ২ বার, পাছায় ১ বার মাল ঢেলে গুরুজী থামলো। দুপুরে খাওয়ার পর শর্মিলা আরো ৪ বার গুরুজীর রামচোদন খেলো। সন্ধায় গুরুজী আবার শর্মিলাকে নিয়ে ব্যস্ত হয়ে গেলো। রাতে গুদ পাছা মিলিয়ে কয়বার চোদন খেলো শর্মিলা হিসাব রাখতে পারলো না।

৭ দিন ধরে গুরুজীর বিশাল বিশাল ঠাপের রাক্ষুসে চোদন খেয়ে শর্মিলা একেবারে কাহিল হয়ে গেলো। জোরে জোরে চটকানোর কারনে দুধের বোঁটা দুইটা প্রায় নাভি পর্যন্ত ঝুলে গেছে। মাংসল পাছা লদলদে হয়ে গেছে। ৭ দিন ধরে নিয়মিত চোদন খেয়ে পাছার ছোট টাইট গর্তটা বেশ বড় হয়ে গেছে। এখন একটা মুলো বাঁশ পাছায় ঢুকলেও শর্মিলা বোধহয় টের পাবে না।

যাইহোক মাসিকের দিন শর্মিলার মাসিক হলো না। সমীর ও শর্মিলা অনেক উৎকন্ঠা নিয়ে ডাক্তারের কাছে গেলো। পরীক্ষা করে জানা গেলো শর্মিলার পেটে বাচ্চা। সমীর আনন্দে নাচতে নাচতে বাসায় ঢুকে সোজা গুরুজীর কাছে গেলো।

- “বাবা, আমার স্ত্রীর পেটে বাচ্চা এসেছে। আপনার এই উপকারের কথা কোনদিন ভুলবো না।”
- “বেটা, সবই ঈশ্বরের কৃপা। আমার কাজ শেষ। এখন আমাকে যেতে হবে। তবে আজ রাত তোর বৌ এর সাথে থাকবো। তাকে কিছু জিনিষ শিখিয়ে দিবো, যেন পরে বাচ্চার কোন সমস্যা না হয়।”

শর্মিলা আনন্দিত ও উৎকন্ঠিত দুইটাই হলো। আনন্দিত হলো কারন তার এতোদিনের স্বপন পুরন হয়েছে। সে মা হতে চলেছে। আর উৎকন্ঠিত হলো কারন আরকটা রাত গুরুজীর সাথে কাটাতে হবে। কারন সে জানে গুরুজী তাকে কিছুই শিখাবে না। শেষবারের মতো তাকে চুদবে। শর্মিলা ভালো করেই জানে, এই শেষ চোদন কতোটা ভয়ঙ্কর হবে। গুরুজী তার গুদ পাছার সমস্ত রস নিংড়ে বের করবে। শর্মিলার ধারনা কিছুটা ভুল হয়েছে। গুরুজী তার গুদ নিয়ে একদমই ভাবছে না। এরকম গুদের মেয়ে সে সবসময়ই পায়। কিন্তু শর্মিলার পাছার মতো পাছা লাখে একটা মেয়েরও হয়না। এমন রসে ভরা ডবকা পাছা গুরুজী জীবনেও চোদেনি। তাই গুরুজী ঠিক করেছে আজ রাতে শুধু শর্মিলার পাছা চুদবে। 

রাত ১০ টায় শর্মিলা ধীর পায়ে গুরুজীর ঘরে ঢুকলো। গুরুজী চেয়ারে বসে আছে, ঠাটানো ধোনটা তিড়িং তিড়িং করে লাফাচ্ছে। শর্মিলা একে একে শাড়ি সায়া ব্লাউজ খুলে নেংটা হয়ে গেলো। গুরুজী উঠে শর্মিলাকে জড়িয়ে ধরে তার কমলার কোয়ার মতো নরম রসালো ঠোটে নিজের ঠোট ডুবিয়ে দিলো। এক হাতে শর্মিলার পিঠ আকড়ে ধরেছে। আরেক হাতে শর্মিলার পাছা টিপছে। 

- “মা আজ সারারাত তোর পাছা চুদবো। তুই কিন্তু কিছু বলতে পারবি না।”

শর্মিলা আর কি বলবে। গুরুজীকে কিছু বলা আর না বলা সমান। গুরুজী হঠাৎ শর্মিলার পাছার ভিতরে একটা আঙুল ঢুকিয়ে পাছার ভিতরের নরম মাংস খামছে ধরলো। শর্মিলার শরীর শক্ত গয়ে গেলো, ব্যথায় চোখে পানি চলে এসেছে।

- “এই কয়দিনে তোর পাছার গর্ত নিশ্চই অনেক ফাক হয়েছে। আজ ধোনে কিছু না মাখিয়ে পাছায় ঢুকাবো। দেখি তুই কতোটা নিতে পারিস। এখন টেবিলে ভর দিয়ে দাঁড়া।”

শর্মিলা টেবিলে ভর দিয়ে দুই পা দুই দিকে ফাক করে দাঁড়ালো। গুরুজী পিছন থেকে এক ধাক্কায় পাছায় ধোন ঢুকিয়ে দিলো। এবার গুরুজী শর্মিলার মাই খামছে ধরে পাছা চুদতে আরম্ভ করলো।

শর্মিলা “ওহ্............ মা............... ইস্............ মা............... আমার পাছা......... আমার পাছা............ পাছা.................. পাছা...............” বলে কোঁকাতে থাকলো। 

১০ মিনিট ঠাপ মেরে গুরুজী শর্মিলার পাছা থেকে ধোন বের করে নিলো। এবার শর্মিলাকে মেঝেতে বসিয়ে শর্মিলার মুখে ধোন ঢুকিয়ে ঠাপাতে থাকলো। শর্মিলা মুখটাকে হা করে রেখেছে, মুখের ভিতরে থপথপ করে ধোন ঢুকছে আর বেরোচ্ছে। শর্মিলার বমি বমি ভাব হচ্ছে। গুরুজী সেটা বুঝতে পেরে মুখ থেকে ধোন বের করে নিলো। খানিক্ষন পর শর্মিলা কিছুটা সুস্থির হলে শর্মিলাকে আবার টেবিলে ভর দিয়ে দাঁড়া করালো। গুরুজী শর্মিলার পাছার দাবনা এতো জোরে ফাফ করে ধরলো, শর্মিলার মনে হলো দাবনা ছিড়ে দুই দিকে পড়ে যাবে। গুরুজী পাছার ফুটোয় ধোন সেট করে এক ঠাপে ধোনের অর্ধেকটা শর্মিলার টাইট পাছায় পড়পড় করে ঢুকিয়ে দিলো। চড়াৎ করে একটা শব্দ হলো, শর্মিলার মনে হলো ওর পাছায় কেউ আগুন ধরিয়ে দিয়েছে। গুরুজী আরো ২/৩ টা ঠাপ মেরে পুরো ধোন পাছায় ঢুকিয়ে দিলো। ব্যথায় শর্মিলা পাছা দাপড়াচ্ছে। ৭/৮ মিনিট পাছা চুদে গুরুজী শর্মিলাকে ছেড়ে দিলো। শর্মিলা মেঝেতে শুয়ে যন্ত্রনায় কোঁকাতে লাগলো। পাছার গর্ত দিয়ে রক্ত পড়ছে। গুরুজী এবার শর্মিলাকে কোলে নিয়ে বিছানায় উপুড় করে শুইয়ে পেটের নিচে দুইটা বালিশ দিলো। আবার শর্মিলার পাছার ফুটোয় ধোন সেট করে শর্মিলার উপরে শুয়ে পড়ল। শর্মিলার মাথা বালিশে চেপে ধরে এক ঠাপে ধোন পাছায় ঢুকিয়ে দিলো। ফটাস করে বেলুন ফাটার মতো একটা শব্দ হলো। মোটা ধোনটা শর্মিলার নরম পাছার ভিতরে গেথে গেলো। গুরুজী জোরে জোরে পাছা চুদতে লাগলো। মুখ বালিশে চেপে ধরায় শর্মিলা চিৎকার করতে পারছেনা। গুরুজীর শরীরের নিচে বলির পাঠার মতো দাপাচ্ছে। গুরুজী ৫ মিনিট ধরে শর্মিলার পাছা চুদে পাছার ভিতরে মাল ঢেলে দিলো।

সারারাত ধরে গুরুজী শর্মিলার পাছা চুদে একাকার করে দিলো। পরদিন সকালে গুরুজী চলে গেলো। কিন্তু শর্মিলার পাছায় রেখে গেলো তার ধোনের স্মৃতি চিহ্ন।








কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 




মূল ইন্ডেক্স এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here


হোমপেজ এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

1 comment:

  1. অপূর্ব একটি চোদাচুদির গল্প। সত্যি অসাধারণ হয়েছে এই গুদ পাছা চোদার কাহিনী

    ReplyDelete