CH Ad (Clicksor)

Thursday, July 18, 2013

বাসায় কেউ নেই

আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।





বাসায় কেউ নেই



আজকে আশিকের বাসায় কেউ নেই। বাসার সবাই এক সপ্তাহের জন্য ওর মামার বাড়িতে বেড়াতে গেছে। বাসায় শুধু আশিক ও জবা। জবা আশিকদের বাসার কাজের মেয়ে। জবার বয়স ২৪/২৫ বছর। এক বছর আগে বিয়ে হয়েছিলো। বিয়ের দুই সপ্তাহ পর জবার স্বামী বিদেশ চলে যায় এবং ওখানেই আরেকটা বিয়ে করে জবাকে ডিভোর্স দেয়। 

মাস খানেক আগে জবা এই বাসায় এসেছে। বাসার সবাই জানে আশিক খুবই ভদ্র ছেলে। তাই যুবতী একটা মেয়ের সাথে ওকে একা রেখে সবাই চলে গেছে। কিন্তু আশিক খুব ফাজিল টাইপের ছেলে। মেয়ে পটাতে ওস্তাদ।

আশিকের বয়স ২৩ বছর। এই বয়সেই অনেক মেয়েকে চুদেছে। বাসায় এই পর্যন্ত যতো কাজের মেয়ে এসেছে তাদের সবাইকে চুদেছে। ভার্সিটিতে ওর ক্লাসের এক ম্যাডামকে চুদেছে। জবাকে এর মধ্যেই পটিয়ে ফেলেছে। এখনও চোদার সুযোগ হয়নি। তবে জবার ঠোট চুষেছে, জামার ভিতরে হাত ঢুকিয়ে মাই টিপেছে। 

গ্রামের মেয়েরা এমনিতেই খুব লাজুক হয়। জবাও সেরকম। মাত্র দুই সপ্তাহ স্বামীর চোদন খেয়েছে তাই চোদাচুদিতে খুব বেশি অভিজ্ঞ না। আশিক যখন জবাকে বিছানায় শুইয়ে ঠোট চুষে, মাই টিপে জবা তখন মড়ার মতো পড়ে থাকে। একদিন আশিক জবাকে বলেছিলো ধোন চোষার জন্য। জবা কিছুতেই রাজী হয়নি। 

বিকালে বাসার সবাই চলে গেলো। দরজা বন্ধ করে আশিক জবাকে পিছন থেকে জড়িয়ে ধরলো। পায়জামার উপর দিয়ে পোদের খাঁজে ধোন ঘষতে থাকলো। জবা কিছু বলছে না চুপচাপ দাঁড়িয়ে আছে। জবা গ্রামের মেয়ে তাই ব্রা প্যন্টি পরার অভ্যাস নেই। আশিক কামিজের ভিতরে হাত ঢুকিয়ে মাই টিপছে। আশিক জবার কামিজ খুলে ফেললো। ফর্সা নরম মাই দুইটা খাড়া হয়ে আছে। ফিতা ধরে টান দিতেই সালোয়ার ঝপ করে নিচে পড়ে গেলো। জবা ঘুরে আশিককে জাপটে ধরলো। 

- “আশিক ভাই............ যা করার আমাকে বিছানায় নিয়ে করেন।”

আশিক জবাকে পাঁজাকোলা করে নিয়ে বিছানায় শুইয়ে দিলো। প্যান্ট খুলতেই আশিকের ঠাটানো ধোন দেখে চোখ জবা লজ্জায় চোখ বন্ধ করে ফেললো। আশিক জবার কপালে চুমু খেলো।

- “কি জবা.........? ধোন পছন্দ হয়নি.........” 
- “ইস্স্ বাবা......... কতো বড়.........!! এতো বড় ধোন আমার গুদে কিভাবে ঢুকাবেন.........?” 
- “আরে বোকা মেয়ে......... ধোন তো কিছুই না......... একটু অপেক্ষা কর......... তখন তোর গুদ দিয়ে আস্ত বাঁশ ঢুকালেও তুই টের পাবি না.........”

আশিক জবার মাই চুষছে, গুদের ঠোটে চিমটি দিচ্ছে আর জবা খিলখিল করে হাসছে। গুদের শক্ত কোটে আঙুল দিয়ে ঘষা দিতেই জবা ছটফট করে উঠলো।

- “আশিক ভাই............ ওখানে হাত দিয়েন না.........”
- “কোনখানে...............?”
- “ন্যাকা......... জানেন না............?”
- “আরে বল না............?”
- “গুটি......... হাত সরান...............”

আশিক জোরে জোরে কোটে ঘষা দিতে থাকলো। জবা অসহ্য সুখে ফোঁপাচ্ছে। রসে গুদ চপ চপ করছে। আশিক আর থাকতে পারলো না। উবু হয়ে রসালো গুদে মুখ ডুবিয়ে দিলো। জবা পোদে একটা ঝাকি দিলো।

- “ছিঃ......... আশিক ভাই আপনার কি ঘেন্না বলে কিছু নেই!!! আপনি আমার ঐ নোংরা জায়গায় মুখ দিলেন??” 
- “চুপ শালী......... কে বলেছে তোর গুদ নোংরা। তোর গুদ তো রসে ভর্তি। আমি খেয়ে রস কমাচ্ছি। নইলে রসে তোর পায়জামা নষ্ট হয়ে যাবে। তখন কি করবি.........??” 
- “নষ্ট হলে হবে......... আপনি ওখান থেকে মুখ সরান। ছিঃ আমি ঐ জায়গা দিয়ে প্রস্রাব করি।” 
- “বারবার ঐ জায়গা ঐ জায়গা বলছিস কেন? তোর ঐ জায়গার নাম বল। জবা বললো, জানিনা যান, আমি ঐ নোংরা জায়গার নাম কিছুতেই বলবো না।” 

আশিক শক্ত করে মাই খামছে ধরলো। জবা ব্যথা পেয়ে কঁকিয়ে উঠলো। আশিক জোরে জোরে মাই ডলতে লাগলো।

- “দেখ মাগী......... আমাকে রাগাবি না। তাড়াতাড়ি ওটার নাম বল...... নইলে তোর মাই ছিড়ে ফেলবো............” 
- “বলছি বাবা বলছি............ ঐ জায়গার নাম গুদ......... এবার হলো তো......... এখন ছাড়েন............” 
- “জবা রে......... আমি তোর গুদ চুষলাম এবার তুই আমার ধোন চুষে দে............” 
- “প্লিজ আশিক ভাই............ আপনার এই অনুরোধ আমি রাখতে পারবো না। আমাকে জোর করবেন না।” 

আশিক আর জোর করলো না। হাতে এক সপ্তাহ সময় আছে। পরে আরাম করে ধোন চুষানো যাবে। 

- “কি রে জবা......... গুদে ধোন নিবি তো............?” 
- “যদি পোয়াতি হয়ে যাই............?” 
- “ভয় নেই......... মাল গুদে না ফেলে বাইরে ফেলবো.........”

আশিক মুখ নামিয়ে জবার রসে ভরা গুদ চুষতে থাকলো। কিছুক্ষন পর জবা টিকতে না পেরে আশিকের চুল টেনে ধরলো।

- “আশিক ভাই......... আর পারছি না............ এবার ধোন গুদে ঢুকিয়ে আমাকে চোদেন...............” 
আশিক একটা আঙুল গুদে রেখে চাপ দিতেই পুচ করে আঙুলটা পিচ্ছিল গুদে ঢুকে গেলো। আশিক এবার জবার উপরে শুয়ে গুদে ধোন সেট করে এক ঠাপেই পুরো ধোন ঢুকিয়ে দিলো। আশিক আস্তে আস্তে ঠাপাচ্ছে, দেখতে চাচ্ছে জবা কতোটুকু নিতে পারে। জবা ঝাঝালো কন্ঠে খেকিয়ে উঠলো।

- “কি ব্যাপার.........? শরীরে শক্তি নেই নাকি............? জোরে চুদতে পারেন না?” 
- “দাঁড়া মাগী...... তোকে দেখাচ্ছি চোদা কাকে বলে.........”

আশিক এক্সপ্রেস ট্রেনের গতিতে চোদা শুরু করলো। জবা মাগো ইস্ মাগো করছে। জবা চোদনে অভিজ্ঞ না, তাই জানেনা কিভাবে বেশি সময় ধরে গুদের রস ধরে রাখতে হয়। তিন মিনিটের মাথায় কোঁকাতে লাগলো।

- “উম্ম্ম্ম্ম্ম্............ উম্ম্ম্ম্ম্............ আহ্হ্হ্হ্হ্......... আশিক ভাই......... আরও জোরে চোদেন......... ফাটিয়ে ফেলেন আমার গুদ............... উফ্ফ্ফ্ফ্ফ্......... মা গো...... কতো মজা পাচ্ছি গো............”

কঁকিয়ে উঠে জবা গুদের রস ছেড়ে দিলো। পনের মিনিট পর আশিকের মাল আউট হওয়ার সময় হলো। এর মধ্যে জবা গুদ দিয়ে ধোন কামড়ে ধরে আরেকবার রস খসিয়েছে। মাল বের হবে হবে এমন সময় আশিক ধোন বের নিলো। জবা কিছু বুঝে উঠার আগেই ধোনটা জবার ঠোটে ঠেসে ধরলো। ধোন জবার পাতলা ঠোট ভেদ করে দাঁতে চেপে বসলো। 

জবা শক্ত করে দাঁতে দাঁত চেপে আছে। কিছুতেই ধোন মুখের ভিতরে ঢুকাতে দিচ্ছে না। এই অবস্থাতেই আশিক মাল ঢেলে দিলো। জবার ঠোট বেয়ে সাদা মাল গড়িয়ে পড়ছে। কিছু দাঁতের ভিতর দিয়ে মুখে ঢুকছে। জবা আশিকের আঠালো মালের নোনতা স্বাদ পেলো। ঘেন্নায় জবার বমি এসে যাচ্ছে, অনেক কষ্টে বমি আটকে রেখেছে। 

আশিক ধোন সরিয়ে নিতেই জবা ওয়াক থু করে মাল ফেলে দিলো। মালে জবার ঠোট চিটচিট করছে। জবা বাথরুমে গিয়ে মুখ ধুচ্ছে। জবা এসে বিছানায় বসলো।

- “আশিক ভাই......... আপনি আমার মুখে মাল ফেলেলন কেন?”
- “কেন জবা......... তোর কি খুব খারাপ লেগেছে?”
- “তা লাগেনি.........” 
- “এবার হাত দিয়ে খেচে খেচে ধোনটাকে আবার শক্ত কর। তোকে আরেকবার চুদবো...............” 

ধোন শক্ত হলে জবাকে উপুড় করে শুইয়ে পেটের নিচে বালিশ দিয়ে জবার পোদ উচু করলো। দাবনা ফাক করে পোদের ছোট টাইট ফুটো দেখলো। আশিক গুদে ধোনের মুন্ডিটা ঢুকিয়ে জবার উপর শুয়ে পড়লো। জবার মাই খামছে ধরে পচাৎ করে গুদে ধোন ঢুকিয়ে দিলো। আশিক মাই চটকাতে চটকাতে এক নাগাড়ে জবাকে চুদে চলেছে। 

কিছুক্ষন পর জবা কঁকিয়ে উঠলো। গুদ দিয়ে ধোন কামড়াতে লাগলো। নিচ থেকে তলঠাপ দিতে লাগলো। আশিক বুঝতে পারলো জবার রস বের হবে। লম্বা লম্বা ঠাপ দিতে থাকলো। জবা হিসহিসিয়ে উঠে গুদ দিয়ে ধোনটাকে সজোরে কামড়ে ধরে রস খসালো। গুদের কামড় খেয়ে আশিকের ধোন চিড়বিড় করে উঠলো। ধোন বের করে জবার পিঠে মাল ঢেলে দিলো। 

জবা চুপচাপ শুয়ে আছে। গরম মালে জবার পিঠ যেন পুড়ে যাচ্ছে। আশিক জবার পিঠ মুছে দিলো। কিছুক্ষন পর জবা উঠে আশিকের ধোন মুছে দিলো। জবা আশিকের বুকে মাথা রেখে শুয়ে আছে। 

- “আশিক ভাই............... আজকে আপনি আমাকে যে সুখ দিলেন তার কোন তুলনা নেই। আপনি আমার কছে যা চাইবেন তাই দিবো।”
-“ এখন না............ রাতে তোকে অন্য আরেকভাবে চুদবো তখন কিন্তু না করতে পারবি না।” 
- “আপনি যেভাবে খুশি আমাকে চুদবেন আমি কিছু বলবো না।”

আশিক বুঝে গেলো জবা তার সম্পত্তি হয়ে গেছে। এখন থেকে যখন খুশি যেভাবে খুশি জবাকে চুদতে পারবে।








কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 




মূল ইন্ডেক্স এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here


হোমপেজ এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

1 comment: