CH Ad (Clicksor)

Thursday, August 8, 2013

বাবা ও তার স্ত্রী আমার সৎ মা aka মা কি আমার aka মা ও আমার দুই বন্ধু

আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।





বাবা ও তার স্ত্রী আমার সৎ মা aka মা কি আমার aka মা ও আমার দুই বন্ধু




বাবা বিয়ে করে নতুন বউকে নিয়ে আমাদের বাসায় এলেন। মার বয়স খুব কম । আমি তখন সপ্তম শ্রেনীতে। মা খুব মিশুক মানুষ। অল্প বয়শে বিয়ে হয়াতে বেশ এক্সসাইটেড। উনি কয়েকদিনেই মুরুব্বীপনা না দেখিয়ে আমাকে বন্ধু হিসেবে নিয়েছেন। ফলে মার সাথে খুব গল্প জমে গেল। আমাদের বাসা ভর্তি মেহমান। রাতে ঘুমাতে যাবার সময় কে কোথায় ঘুমাবে এই নিয়ে একটু সমস্যা হল। বাবা না চাইলেও মা বললেন,
-মিথুন বাবু ঘুমাক না আমাদের কাছে।
এক ছেলে বলে বাবা মার কাছে আমি খুবি ছোট। তাই তাঁরা কিছু মনে করলেন না। বাবা একটু ফোঁসফোঁস করলেও নতুন বউয়ের মুখের হাসিতে সায় দিলেন। যাহোক, আমি রাত ১১টার দিকে ওদের বিছানায় দেয়ালের দিকে পিঠ দিয়ে এক পাশে শুয়ে পরলাম। ওরা তখনো মুরুব্বীদের সাথে গল্প করছিলেন। ক্লান্ত থাকায় বিছানায় শুতেই আমি ঘুমিয়ে গেলাম।
রাত তখন ১ টা হবে। গোঙানির শব্দে ঘুম পেল। কোথায় আছি মনে করতে একটু সময় লাগল। ঘরে ডিম লাইট জালানো। নীল স্নিগ্ধ আলোয় আমি চোখ ছোট করে দেখলাম, মা বিছানায় চিত হয়ে শুয়ে আছেন। পরনে একটা গোলাপি নাইটি। বাবার পরনে কিছু নেই। বাবা মার দুই পায়ের মাঝে বসে মার একটা মাই টিপছে। আর মাঝে মাঝে নিচু হয়ে মার আরেকটা মাইএর কচি বোটায় চুমু খাচ্ছেন – চুষছেন। আর সদ্য যৌবনে পা দেয়া মা সুখে শীৎকার করছেন। আনন্দে তিনি কেঁপে কেঁপে উঠছেন।
বাবা অনেকক্ষণ মার মাই দুইটা দলিত মথিত করে চ্যাটে চুষে লালা দিয়ে ভরিয়ে দিলেন। মৃদু আলোতে ঐ দুইটা ছাদের দিকে তাকিয়ে চকচক করে উঠল। মাই ছেড়ে বাবা ইংরেজী 69 এর মত করে মার মুখে ওনার ধনটা পুরে দিলেন, আর নিজে মার নাইটীটা পেট পর্যন্ত তুলে ওনার বালহীন ভোঁদায় মুখ দিলেন। মা বাবার ধন মুখে নিয়ে ললিপপের মত চাটতে ও চুষতে লাগলেন। ঐদিকে বাবা, ওনার জিব দিয়ে মার যৌবন কুঞ্জের মধু খুঁটে খুঁটে খেতে লাগলেন।
পুরো ঘর “সপ-সপ”, “চপ-চপ” আওয়াজে ভরে গেল। আমি যে পাশে শুয়ে আছি ওদের যেন কোন ভ্রুক্ষেপ নাই!
এরপর বাবা ঘুরে মার ভোঁদা বরাবর তার ধন সেট করলেন। মার দুইপা তার পীঠের উপর জড়িয়ে নিয়ে হালকা ঠাপ দিয়ে মার ভোঁদায় বাড়া ধুকালেন। মা সুখে “আহ” করে উঠলেন।
-দাও তোমার ওটা দিয়ে আমার নতুন গুদের পাড় ভেঙ্গে দাও। 
বাবা আস্তে আস্তে ঠাপাচ্ছিলেন। মার কোথায় গতি বাড়িয়ে দিলেন।
পকাত পকাত করে শব্দ হতে লাগল। বাবা কোমরের উঠানামা বাড়িয়ে দিলেন আরও। পুরান খাট ক্যাঁচ ক্যাঁচ করে উঠল।
-এই, মিথুন উঠে পরবে। আস্তে চোদ।
-আরে না। ছোট মানুষ ঘুমাচ্ছে!
মা দুই হাত দিয়ে বাবার পিঠ খামছে ধরেছেন। বাবা চুদছেন আর মার ঠোঁটে মুখে চুমু খাচ্ছেন। এরপর কয়েকটা রাম ঠাপ দিয়ে বাবা মাকে জোরে জড়িয়ে ধরলেন। তার পাছা কেঁপে কেঁপে উঠল।
-আআআআহ!
বুঝলাম বাবা মার ভোঁদার গভীরে তার পৌরুষ ঢেলে দিলেন। এরপর ক্লান্ত বাবা মার উপর অনেকক্ষণ শুয়ে বিশ্রাম নিলেন। বাবা বিছানা থেকে উঠে গেলেন পেশাব করার জন্যে। মা বাবার জন্ন্যে জায়গা ছেড়ে দিয়ে আমার দিকে ঘেশে পিঠ দিয়ে শুলেন। আমি মার পীঠের চুলের গন্ধ নাকে পেলাম। আরেকটা আঁশটে গন্ধ আমাকে পাগল করে তুলল। সেটা ছিল সদ্য চোদা মার ভোঁদা থেকে বের হওয়া বাবার মালের গন্ধ!
মার বিশাল উদাম পাছা আমার ধন থেকে কয়েক ইঞ্চি সামনে। বুঝতে পেরে ফন্দি আটলাম। আমি ঘুমের ভান করতে থাকলাম। বাবা বাথরুম থেকে ফিরে মাকে চুমু খেয়ে ঘুমিয়ে পরলেন। কিছুক্ষনের মধ্যেই আমি ওনার নাকের গর্জন শুনতে পেলাম। মাও মনের সুখে ঘুমিয়ে পরলেন।
আমিও হয়ত ঘুমিয়ে পরেছিলাম। পাশের মসজিদের ফজরের আজানে ঘুম ভাঙল। বাবা যথারীতি নাক ডাকছেন। মাও গভীর ঘুমে আচ্ছন্ন। আমি এবার ভাল করে দেখলাম মাকে। যেমনটা ভেবেছিলাম তাই! চোদার সুখে মা আর কাপড় ঠিক করেননি। একটা মাই নাইটির বাইরে। পাছার উপর কাপড় নাই, নাইটি কোমর পর্যন্ত তোলা।
আমি ঘুমের মধ্যে এম্নিতেই হয়েছে ভাব করে মার গায়ে হাত দিলাম। উনি ঘুমে আচ্ছন্ন। সাহস বেরে গেল। আমি একটু এগিয়ে মার নগ্ন বুকের উপর হাত দিলাম। উনার নিশ্বাস একটু গভীর হল। কিন্তু ঘুম ভাঙল না। আমি চাপ দিলাম আস্তে। আহ, ডাঁশা মাই মার। ঢিলা না। আমি মাইয়ের বোঁটাটা ছুলাম। মা যেন একটু কেঁপে উঠল।
ভয়ে থেমে গেলাম। কিন্তু, হাত সরালাম না। মা ঘুমের মাঝে কি ভেবছেন কি জানে! আমি মাইতা নিয়ে খেলতে লাগলাম। ঐ দিকে আমার ধন ফুলে টন টন করছে। আমি আস্থে করে মার পাছায় আমার ধনটা ঠেকালাম। এমন ভাব ঘুমের মধ্যে লেগে গেছে। মার কোন সারা না পেয়ে আমি পাছার খাজটায় রাখলাম। কয়েক ঘণ্টা আগের চোদন রসে ঐ জায়গাটা কেমন আঠাল পিচ্ছিল হয়ে আছে। আমি এক হাঁতে মার মাই ধরে ভগবানের নাম নিয়ে ধনটা তাঁর গুদ বরাবর ধাক্কা দিলাম।
-হুম! দুষ্টু সোনা!
আমি ভয়ে জমে গেলাম। কিন্তু, মাই থেকে হাত বা গুদ থেকে ধন সরালামনা। মা ঘুম জড়ান কন্ঠে বললেন,
-চোদো সোনা!
বুঝলাম উনি ঘুমের মাঝেই চোদা খেতে চাচ্ছেন। এই লাইনে নতুন বলে ধনের সাইজ যে একটু ছোট তা বুঝতে পারেননি। আমি আর দেরি করলাম না, পাছে উনি জেগে যান। তাই বাবার মালে পিচ্ছিল মার গুদ ঠাপাতে শুরু করলাম।
পু-উ-চ পু-উ-চ করে ওনার পেছন থেকে ঠাপাচ্ছি আর ওনার মাই নিয়ে খেলছি। ওনার পাছার মাংস আমার পেটে লেগে যাচ্ছে। ইচ্ছে করছে মাকে উপুর করে ফেলে ইচ্ছে মত চুদি! কিন্তু, সব আরাধনা কি ভগবান শুনেন?
কতক্ষন চুদেছিলাম জানিনা, এক সময় আমার ধনের আগায় মাল এলো। আমি মার পিঠে নাক গুজে, একটা স্তন চিপে ধরে, চিরিক চিরিক করে মার ভোঁদায় আমার গরম মাল ফেলে দিলাম। মাল ওনার গুদ গড়িয়ে পাছা গলে বিছানায় পড়তে লাগল। আমি দ্রুত উল্টো ঘুরে গেলাম।
-হয়েছে সোনা?
মার ঘুম জড়ান জিজ্ঞাসা। আমি চুপ। মা একটু নড়ে উঠলেন। বাবাকে নাক ডাকতে দেখে উনি কনফিউজড! এতক্ষন ঘুমের মাঝে বাবাকে দিয়ে চোদাচ্ছেন বলে সুখানুভুতি বোধ করছিলেন। কিন্ত, ঘুম ভাংতে বুঝলেন কিছু একটা ভুল হয়েছে।
উনি দ্রুত কাপড় ঠিক করে ঘুরে আমার দিকে ফিরলেন। আমি তো তখন গভীর ঘুমের ভান করছি! কিন্ত, ধুতি দিয়ে যে ধনটা ঢাকতে ভুলে গেছি মনে পরল। মা উঠে বসলেন। টের পেলাম উনি আমাকে দেখছেন। কিছু ভাবলেন।
আমি ভয়ে আধমরা। এই বুঝি বাবাকে ডাকবেন। উনি ডাকলেননা। কিন্তু যা করলেন, আমি তাঁর জন্যে তৈরি ছিলাম না। উনি আমার ধনের দিকে মুখ নামালেন। সদ্য চোদা ধন আমি ভাল করে মুছিনি। আমার ধনে ওনার গরম নিঃশ্বাস টের পেলাম!

উনি নাক কাছে নিয়ে শুকতেই বুঝে ফেললেন, কি ভুল করে ফেলেছেন! তারপর, দুয়ে দুয়ে চার মেলাতে ওনার কষ্ট হলনা। উনি বিছানা ছেড়ে উঠে বাথরুমে চলে গেলেন। আমি আপাতত হাফ ছেড়ে ঘুমাতে চেষ্টা করলাম।
সেদিন সকালে আমি আর মার দিকে তাকাতে পারিনা। উনি আমার মুখের দিকে বেশ কয়েকবার তাকিয়ে ছিলেন, আমার প্রতিক্রিয়া দেখার জন্যে। আমি মুখ টুলে তাকাইনি। সেইদিন দুপুরেই মা বাবাকে নিয়ে চলে গেলেন। যদিও যাবার কথা ছিল আরও কদিন পর। কেউ জানল না কারনটা! শুধু জানতাম আমি আর আমার মা।




যাহোক, মাকে চোদার পর আমার অবস্থা খুব খারাপ! যখন তখন যেখানে সেখানে ওস্তাদ যায় দাঁড়িয়ে! কি আর করা । খেঁচে স্বাদ মিটাতে হতো। কয়েকবার বাথরুমের জানালায় উঁকি মেরে মার গোসল করা আর কাপড় চেঞ্জ দেখেছিলাম।

একদিন দুপুরে আমি আর মা ছাড়া বাসায় আর কেউ নেই। আমি ওনাকে ডাকলাম।
-মা, এই মা!
-জী।
দেখলাম, কয়েকদিনেই তাঁর হারান সৌন্দর্য অনেকটা ফিরে এসেছে।
-তা, আপনার হঠাত বিয়ের গল্পটাতো বললেন না। আর, ভেঙ্গে গেল কেন?
উত্তরে মা যা বললেন তা এরকম,
“আমি বাড়ী গিয়েই টের পেলাম বোনের বিয়েতে আমাকে ডাকার বড় কারন আমার মামা আমার বিয়ে ঠিক করেছেন। পাশের গ্রামের আধ পাগলা বুড়ো সোমেন দাস এর সাথে। ওর স্ত্রী গত হয়েছে গেল বছর। দুই ছেলে বিয়ে করে আলাদা থাকে। তাই বিয়ে করতে চায়।
বিয়ের রাতের অভিজ্ঞতা আমার নতুন নয়। কিন্তু সোমেন আমার অভিজ্ঞতা বাড়িয়ে দিল। পঞ্চাশ ঊর্ধ্ব বুড়ো আর চল্লিশ ঊর্ধ্ব নারীকে বাসর রাতে কি করতে হবে তা শিখিয়ে দিতে হল না। সেরাতে খুব বৃষ্টি হচ্ছিল। টিনের চালে বৃষ্টির আওয়াজ বেশ ভাল লাগছিল। সোমেন ঘরে ঢুকেই আমাকে জড়িয়ে ধরল। ওর মুখ থেকে ভক ভক করে বাংলা মদের গন্ধ! হারিকেনের আলোতে ওর চকচকে ছখে আমার প্রতি কোন ভালবাসা দেখলাম না। ওখানে কামনার আগুন আর লোভ দেখে আমি একটু ভয় পেলাম। ওনার পাগলামির গল্প শুনেছিলাম, তাই ভয় পেলাম। ভাবলাম উনি আমার স্বামী, ওকে ভয় পাব কেন!
যাহোক, সোমেন দ্রুত একটা একটা করে আমার সব কাপড় খুলে নিল। নিজের ধুতি পাঞ্জাবি খুলে নেংটা হল। আমি হারিকেনের আলোতে ওর লিঙ্গটা এক পলক দেখলাম। কামনায় খাড়া হয়ে আছে। ৫” এর বেশী হবে না। ঘেরে কম হওয়ায় বেশ লম্বা লাগছে। মুন্ডীটা লাল টুকটুকে। এক মুহূর্তের জন্যে মনে পরল রমেশের বিশাল বাঁড়াটা।
সোমেন ও আমি দুজনেই দাঁড়িয়ে ছিলাম। আমার চুল ধরে ওর তাঁর খাড়া বাড়ার কাছে আমার মুখ নিয়ে বল্ল,
-চুষে দে।
ওর ব্যবহারে আমি কষ্ট পেলাম। তবুও পতি বড় ধন। তাই আমি ওর বাড়া মুখে নিলাম। মুতের ঝাঁঝাল গন্ধ পেলাম। নোনতা স্বাদ। বাড়া মুখের ভেতর নিতেই ঠাপাতে শুরু করল। আমার মাথা দুই হাঁতে ধরে ইচ্ছে মত মুখ চুদে চল্ল। আমি সরে যেতে চাইলাম। কিন্তু সোমেন থামলনা। ভচ ভচ করে আমার মুখ চুদে চলল। এক সময় আমার মাথা ওর দিকে টেনে আমার গলার শেষ প্রান্তে ওর বাড়া ঠেলে দিয়ে চিরিক চিরিক করে আমার মুখের ভেতর মাল ঢালতে লাগল। আমার দম বন্ধ হয়ে এল। বাড়া থেকে থকথকে মালের শেষ বিন্দুটুকু আমার মুখে ঢেলে সোমেন আমাকে ছাড়ল। ভাব্লাম বমি করে ফেলব। কিন্তু, সোমেন চোখ রাঙাল। নাখ মুখ চেপে ধরতে চাইল। উপায় না দেখে গিলে ফেললাম আমার পতির নোংড়া ফেদ্যা।
অপমানে চোখ দিয়ে জল বেরুতে লাগল। আমি বড় বড় নিঃশ্বাস নিতে থাকলাম। এরপর সোমেন আমাকে ধাক্কা মেরে বিছানায় চিত করে শুইয়ে দিল। তারপর আমার দুই পা তুলে আমার ভোঁদায় মুখ দিল। আমার বালে ও দাঁত দিয়ে কামড় দিয়ে টানতে লাগল। আমি যত বেথ্যা পাই ও আরও খুশি হয়। সোমেন আমার ভোঁদার কোটাটা চুষতে শুরু করল। এরপর ও দুইহাত দিয়ে আমার ভোঁদার পাপড়ি ফাঁক করে ওর কামার্ত জিব ঢুকিয়ে দিল আমার ভোঁদার ভেতর। ভোঁদা নিয়ে ওর এই আগ্রাসী আক্রমনে আমার শরীর সারা দিতে সুরু করল। আমি আমার মাই দু্টো আর শক্তে হয়ে উঠা বোঁটা গুলো নিয়ে খেলতে থাকলাম।
আমাকে আদর করতে করতে সমেনের বাঁড়াও শক্ত হয়ে দাড়িয়ে গেছে। একসময় আমার মনে হল সোমেন এখুনি আমাকে চুদুক ওর ঐ বাঁড়াটা দিয়ে। আমি বললাম,
-চোদো আমাকে।
সোমেন হাসল। আমাকে উপউর কর শুইয়ে দিল। কোমর ধরে উঁচু করল। ভাবলাম কুত্তা চদা করতে চায় বুঝি। তাই হাঁটু গেড়ে চার হাত পা দিয়ে পোঁদটাকে উঁচু করে মাথা বালিশে রেখে অপেক্ষা করলাম। সোমেন বাড়া না দিয়ে আমার ভোঁদায় একটা আঙ্গুল দিল। এরপর খেচে দিতে দিতে শুরু করল আর ভোঁদার ফুটায় মুখ দিয়ে আমার কাম রস খেতে লাগল। কিছুক্ষন পর আমি আমার পোঁদের ফুটায় ওর জিবের ছোঁয়া পেলাম। সোমেন আমার পোঁদের ভেতর জিব ঢুকিয়ে দিল। এরপর ভেতরে ঘুরাতে লাগল। আমি সুখে “আহ” করে উঠলাম। মৃদু গলায় মিনতি করলাম,
-চোদো চোদো আমাকে।
সোমেন আমার পেছনে রেডি হল। আমার পোঁদে ওর বাড়ার ছোঁয়া পেলাম।
-এই এটাতে না! একটু নীচে।
কিন্তু, সোমেন আমার কথা শুনল বলে মনে হল না। সে আমার পোঁদের পিচ্ছিল ফুটায় ওর বাড়ার চাপ বারাতে লাগল। আমি ব্যেথা পাচ্ছিলাম। কিন্তু, বুঝতে পারছিলাম, সোমেন আমাকে ছারবে না! এক সময় আমার পোঁদে সমেনের বাড়ার মুণ্ডী ঢুকেছে টের পেলাম। সোমেন আর দেরী করল না। আমার পাছার মাংস দুই হাঁতে ধরে দিল একটা রাম ঠাপ।
-আআআহ! ব্যেথায় ককিয়ে উঠলাম।
সোমেন এক ধাক্কায় ওর বাড়ার পুরোটাই আমার টাইট পোঁদে ঢুকিয়ে দিয়েছে। আমর ব্রম্মতালু পর্যন্ত ব্যেথা করে উঠল। সমেনের কোন ভ্রুক্ষেপ নাই। সে আমাকে ঠাপাতে শুরু করল। প্রতিটা ঠাপের সাথে সাথে আমি বেথা পাচ্ছিলাম।
-বুড়া মাগীরে বিয়া করছি। তোর ঐ বাসী ভোঁদা দিয়া তুই আমারে খুশী করতে চাশ? আমি তোর আচোদা পুটকি মাইরা আজ নতুন বউয়ের স্বাদ নিমু।
এই বলে সোমেন আমার পাছার দাবনায় থাপ্পড় মারতে লাগল আর হোত হোত করে ঠাপ দিতে লাগল। আমি ব্যেথায় কেদে ফেললাম। কিন্তু, সোমেনের কোন দোয়া হল না। ও ভোত ভোত করে রাম ঠাপ দিতে লাগল। মাঝে মাঝে নিচু হয়ে আমার ঝুলতে থাকা মাইয়ের বোঁটা দুইটা দুই হাঁতে ধরে চটকাতে আর মুচরে দিতে লাগল। ওর ঠাপের গতি বারতে লাগল।
আমি টের পেলাম ঠাপের তালে তালে ওর বিচি আমার ভোঁদার মনিতে টোকা দিচ্ছে। পোঁদের ব্যেথায় অন্য সব সুখের কথা ভুলে গেলাম। সোমেনের পাগলামির হাত থেকে কখন বাচব সেই প্রহর গুনতে লাগলাম। এক সময় সোমেন ওর বাড়ার ফ্যেদা আমার পুটকির ভেতর ফেল্ল। ওর ঘামে ভেজা শরীর আমার উপর আছড়ে পরল। আমি কেঁদে কেঁদে বালিশ ভেজালাম।
পরদিন সকালে আমার পোঁদে প্রচন্ড ব্যেথা নিয়ে ঘুম ভাংলো। পাছায় কাপড় দিয়ে মুছতে গিয়ে দেখলাম রক্ত আর মালে মাখামাখি। সোমেন আমার পোঁদ ফাটিয়ে দিয়েছে। আমাকে বউ হিসেবে নয় সস্তা মাগীদের মত সারারাত চুদেছে। আমি ঐ মুহুরতে সিধান্ত নিলাম আমাকে পালাতে হবে। তাই অনেক গুলো ঔষধ খেয়ে অশুখ বানালাম। মামা বাড়ী নিয়ে এলেন। আর আমি মামীকে সব খুলে বলে এখানে চলে এলাম।“
মার দীর্ঘ রগরগে কিন্তু দুঃখের কাহিনি শুনে শরীর গরম হয়ে গিয়েছিল। আবার ওনার চোখে জল দেখে মায়া লাগল। আমি কিছু না বুঝে ওনাকে জড়িয়ে ধরলাম। উনি আমর বুকে কাপতে লাগলেন। আমি ওনার মুখটা উচু করে ধরে কপালে চুমু খেলাম।
এভাবে কতক্ষন কেটে গেছে জানি না, উনি আমাকে বললেন,
-আমাকে কতদিন কেউ আদর করেনি। তুমি আমারে একটু আদর কর।




কয়েক মাস পরের ঘটনা। বাবা ৭ দিনের জন্যে দেশের বাড়ী গেলেন। আমি একদিন দুপুরে খেয়ে দেয়ে শুয়ে আছি। আর ভাবছি ওর পোঁদ মারতে পারতাম। আমার পাশের ঘরের বাথরুম থেকে মার কাপড় কাঁচার আওয়াজ পেলাম। পা টিপে টিপে আমি ভেনটীলেটার দিয়ে উকি দিলাম।

দেখি মা কাপড় ধুচ্ছে। গায়ে ভেজা শাড়ী। দেখে, গেল মনটা খারাপ হয়ে। কিন্তু কিছু পরে দেখি ধোয়া কাপড় সরিয়ে রেখে নিজের কাপড় খুলছে। সবুজ শাড়ী পড়া ছিল, আর কাল ব্লাউস। আস্তে আস্তে কি সব গুনগুন করতে করতে শাড়ী খুলে এক পাশে রাখল। অফ হওয়াইট একটা পেটিকোট পড়া। এতটুকু দেখেই আমার নুনু পুরা আইফেল টাওয়ার! গুন গুন করতে করতে ব্লাউসটাও খুলে ফেলল। ঝোলা ঝোলা বিশাল দুটা দুধেল মাই। মেঝে থেকে সাবান উঠাতে ঝুকলো। দুধ পারলে গিয়ে মাটিতে ঠেকে! এই দেখে জিব্বায় পানি আমার। তারপর আস্তে আস্তে খুলল পাটিকোট। কালো ঘন বালে ভরা পুরা গুদটা। একদম পোঁদের ফুটা থেকে প্রায় নাভি পর্যন্ত বাল। কাপড় ধোয়ার সময় পানির ছিটা লাগায় বাল আর গুদ কেমন ভেজা ভেজা।
মা ঝরনা ছেড়ে গোসল করতে শুরু করলেন। দুধেল মাই আর কাল বোঁটা দুটায় গড়িয়ে পানি পরতে দেখে ঐগুলা ধরার জন্যে হাত নিশপিশ করতে লাগল। আরও ভাল লাগল উনি যখন বড় মাই গুলাতে সাবান মাখলেন। খুব মজা করে দেখলাম তার পুরা গোসলের দৃশ্য। বগলের লোমগুলোয় মনে হয় কোনদিন রেজারের আঁচরও পড়েনি। ঘন আর কোঁকরা। এতদিন মাকে দেখেছি । আজ দেখে মনে হল- ও যেন আমার! কখন যে খেচে মাল-টাল ফেলে দিলাম খেয়ালই ছিলনা।

এর ৩-৪ মাস পর, আমার বার্ষিক পরীক্ষা। আমি রাতে ঘুমুতে যাবার আগেই পড়তে পড়তে কখন বিছানায় ঘুমিয়ে পরেছি। হঠাৎ মুখের উপর নরম কিছুর চাপ পেয়ে ঘুম কেটে গেল। আলো জালানোই ছিল। দেখলাম মার পুরুষ্টু বুক আমার মুখের উপর! উনি ভেবেছেন আমি গভীর ঘুমে তাই আমার উপর দিয়েই মশারী গুজে দিতে দিতে খেয়াল করেননি যে তার ব্লাউস সমেত মাইয়ের চাপ আমার মুখে লাগছে। আমার ইচ্ছে করল চেপে ধরি। কিন্তু সাহস পেলাম না। সেরাতে মুখে মার মাইয়ের চাপ এর পরশ মনে করতে করতে স্বপ্ন দেখলাম। আমি ওনার মাই টিপছি, দুধ খাচ্ছি।

বার্ষিক পরীক্ষা যথারীতি শেষ হল। হাতে অফুরন্ত সময়। মাথায় একটা দুষ্টু বুদ্ধি এলো। মার জন্যে যে আলাদা টয়লেট আছে ওর নীচে একটা ছোট্ট ফুটা করলাম। এমন লেভেলে করলাম যাতে মুততে বা হাগতে বসলে নাভী থেকে নীচটা পরিস্কার দেখা যায়।
দুপুরে একলা ভাল লাগে না। মা হয়ত ঘুমাচ্ছে। এমন সময় শুনলাম মা টয়লেটে ঢুকার আওয়াজ। আমি দ্রুত ওর টয়লেটের ফুটোতে চোখ দিয়ে দেখলাম, উনি শাড়ী তুলে প্যানের উপর দুই পা ফাঁক করে বসলেন। কি মজা! মার নাভী থেকে গুদটা আমার দুই হাত সামনে। উনি ছরছর করে মুততে শুরু করলেন। মেয়েদের মোতা আমার প্রথম দেখা! আমি নাকে মুতের গন্ধ পেলাম। ঘেন্না করলেও ব্যাপারটাতে কেমন উত্তেজনা অনুভব করলাম। উনি মোতা শেষে পানি নিয়ে গুদটা বেশ করে ধুলেন। বাল সরিয়ে গুদের ফুটা, কোঁটা আর পোঁদটা ধুলেন। এরপর তাকে দাঁড়াতে দেখে আমি এক দৌড়ে আমার ঘরে চলে গেলাম।

এরপর থেকে আমি প্রায়ই সুজোগ পেলে মাকে মুততে দেখি। একদিন দুর্ভাগ্যক্রমে ওনাকে হাগতেও দেখলাম! আরেকদিন ওনার গুদ দিয়ে রক্ত পড়তে দেখে ভরকে গেলাম। কি করে ব্যথা পেল বুঝলামনা। আবার ওনাকেও ব্যথাতে কাতরাতে দেখলামনা(অনেকদিন পরে জেনেছিলাম ওটা ছিল তার মাসিকের সময়)।

এর কয়েক মাস পর। রাতে খুব গরম পরেছে। তার উপর লোডশেডিইং। কিছুতেই ঘুম আসছেনা। আমি আমার পেন্সিল টর্চ লাইটটা জালিয়ে পানি খেতে ডাইনিং ঘরে গেলাম। পানি খেয়ে ঘরে ফিরতে খেয়াল করলাম মার ঘরের দরজা খোলা। মাথায় কু বুদ্ধি এলো। গুটি পায়ে মার দরজার কাছে গেলাম। ভেতরে উকি দিলাম। বিছানায় মশারী টানিয়ে মা শুয়ে আছে।
পেন্সিল টর্চ লাইটের আলতে দেখলাম দেয়ালের দিকে মা চিত হয়ে বাইরের দিকে শুয়ে আছে। গরমের কারনে ঘুমের মাঝে মার কাপড় প্রায় উরু পর্যন্ত উঠে আছে। আমি সাহস করে ঘরে ঢুকলাম। বুকের ভেতর ধুকধুক করছে। আমি মার পায়ের কাছে গিয়ে মশারী উঠালাম। চিত হয়ে থাকার কারনে টর্চের আলোতে মার দুই পায়ের হাঁটু, মাংসল উরুর বেশ খানিকটা দেখতে পেলাম। আমি সাহস করে নিচু হয়ে ওর পাশে বিছানায় বুক ঠেকিয়ে ঢুকলাম। এক হাতে টর্চ জালিয়ে আরেক হাতে ওনার শাড়ী উপরে তুলতে লাগলাম। আধ হাত উপরে তুলতেই আটকে গেল। আমি দুই পায়ের ফাকে টর্চের আলো ফেললাম।


ওনার বাল ভরা গুদটা আমাকে দেখে যেন ফিক করে হেসে উঠল! বুকের ভেতর ধুকপুকানিটা বেড়ে গেছে। তবু এতদুর এসে ফিরে যাই কি করে। আমি কাপড়টা একটু জোরেই উপরে তুলতে টান দিলাম। কি জানি কি হল, মা একটু নড়ে উঠল! আমি সাথে সাথে টর্চ বন্ধ করে জমে গেলাম। আমার তখন দম বন্ধ হবার অবস্থা।


কিছুক্ষন পর ওনার আর কোন নড়াচড়ার লক্ষন না পেয়ে আবার টর্চ জ্বালালাম। যা দেখলাম, আমার জীবে পানি এসে গেল। কাপড় গুটিয়ে পেটের কাছে, আর ওনার জংলি লোমশ গুদটা পুরো বাইরে। আমি মাথা এগিয়ে ওনার বাল গুলার কাছে নিলাম। গুদটার ফুটো বরাবর নাক নিতেই হাল্কা কামোদ্দীপক গন্ধ পেলাম। এক হাতে টর্চ ধরে গুদ দেখছি, গন্ধ নিচ্ছি। আর আরেক হাত দিয়ে ধন খেঁচতে শুরু করলাম। এমনিতেই ওটা ফুঁসে ছিল। কয়েকবার হাত মারতেই গলগলিয়ে মাল মশারী আর বিছানার পাশে পরল।
আমি দ্রুত মশারী গুটিয়ে আমার ঘরে চলে গেলাম।


এরপর থেকে মাকে দেখলেই আমার নুনু শক্ত হয়ে যায়। উনি আমার পাশ দিয়ে হাটলেই আমি যেন ওনার গুদর কামোদ্দীপক গন্ধ পাই।


কয়েকদিন পর, জৈষ্ঠ্য মাসের প্রচন্ড গরম দুপুর। বাসায় যথারীতি আমি আর মা। আমি মার ঘরে উকি দিয়ে দেখলাম উনি ঘুমিয়ে আছেন। কি কারনে আজ ব্লাউস পড়েননি। তাই একটা মাইর প্রায় বেশ খানিকটা বেড়িয়ে আছে। আমি সাহস করে ওনার বিছানার পাশে দাঁড়ালাম। পাছে ঘুম ভেঙ্গে যায়, তাই হাল্কা ডাকলাম,
-মা!
কোন নড়া না দেখে আমার সাহস বেরে গেল। আমি ওনার বুকের কাপড় সরাতে লাগলাম। অল্প সরাতেই মাইয়ের বোঁটা বেড়িয়ে এলো। আর সেই কবে বাবা চুষত তা হয়ত উনিও ভুলে গেছেন। আমি দুঃসাহসী হয়ে উঠলাম। ওনার মাইয়ের বোঁটাটা মুখে নিলাম। কোন নড়াচড়া নাই দেখে, চুষতে শুরু করলাম!


মা একটু নড়ে উঠতেই আমি দাঁড়িয়ে গেলাম। তখন দেখি উনি তাকিয়ে হাসছেন। হর্নি আর মাগীদের মতন একটা হাসি!
“আরো চোষ সোনা?”
বলা শেষ না করেই বিছানায় বসা অবস্থায় আমাকে কাছে টেনে আমার ধুতির ভেতর থাকা লেওড়াটা বের করে মুখে পুরে নিলো। নরম লেওড়া মুখে দিয়ে কি আনন্দ পাচ্ছিল জানিনা। কিন্তু মার মুখের স্বাদ পেতেই লেওড়া গরম হয়ে উঠতে লাগল। সময় নিচ্ছিল অনেক যদিও, কিন্তু তাও গরম হচ্ছিল। তাতে উৎসাহ পেয়ে তিনি আরো জোরে চুষতে লাগল। জিভ দিয়ে সুরুপ সুরুপ শব্দ করে পুরা লেওড়াটা সামনে পিছে করতে লাগল। এক হাত দিয়ে বিচি ধরে লেওড়ার মাথাটা যত্ন করে খাচ্ছিল। নরম থেকে শুরু করেছে বলেই মনে হয় অনেকক্ষন দাঁড়িয়ে ছিল ধোন আমার। মাও তার স্বাদ নিচছিল পুরা ভরে ভরে।
কতক্ষন যে চেটেছে খেয়াল নেই। চুসে চুসে একাকার করে দিচ্ছিল আমার লেওড়াটাকে। ভেজা লেওড়াটা বের করে আবার মুখে ঘসছিল। ঘসা মাজা করে আবার মুখেই পুরে দিচ্ছিল। এভাবে চলল অনেকক্ষন। তারপর আমার ওস্তাদের শক্তি কমে আসলো। পচত পচত করে মালগুলো সব ঢেলে দিলাম মার মুখে। হঠাৎ গরম মাল মুখে পড়াতে একটু চোখ বড় করে তাকালো আমার দিকে, মুখে লেওড়া থাকা অবস্থায়। তারপর আবার নিচে তাকালো। একটুক্ষন চুসে মুখটা সরিয়ে নিলো। অবাক হয়ে দেখলাম মা মালগুলো গিলে ফেললো সব। গিলে একটা হাসি দিয়ে ফেরত গেল ফিনিশিং টাচ দিতে। আরো কিছুক্ষন চাটাচাটি করে পুরো লেওড়াটা ড্রাই করে শান্ত হলো। মুখ বের করে এনে একটা জয়ীর মতন হাসি দিলো আমার দিকে। আমি টায়ার্ড হয়ে মার পাশে গিয়ে বসে পড়লাম।
আমি চুরি করে ধরা পরে মার মুখে মাল ফেললাম!
-এইবার স্বাদ মিটসে?
আমার কথা বলার শক্তি ছিলনা। মাথা নাড়লাম। খুশি হয়ে মা মুখের চারপাশের মাল মুছে আমাকে বললো,
- তুমি কিন্তু কোন দিন মন খারাপ কইরোনা। তুমিও মজা পাইসো। তুমি আমাকে সাহায্য করসো, আমি তোমাকে মজা দিলাম। দরকার হইলে আরো দিমু।






স্কুল শেষে কলেজে ঢুকলাম. কলেজ জীবনের বেশির ভাগ সময় মার সাথে নিয়মিত চোদন চলত . যেদিন দুপুরে খাবার পর সম্ভব হত না সেরাতে আমি ওকে চুদে দিতাম. চুদে চুদে আমার বাড়া এখন ৬ ইঞ্চি পেরিয়ে ৭ ছুই ছুই! বিচি দুইটা ফার্মের ডিম এর মতো সাইজ! পোদের ফুটা থেকে নাভি পর্যন্ত ঘন বলে ভরে গিয়েছে! মা প্রায়ই বলেন আমি নাকি রমেশের চাইতেও বেশি চোদনবাজ! গর্বে আমার বুকটা ভরে উঠে! যেমন ওস্তাদ তেমন সাগরেদ!
একদিন মাকে কুকুর চোদার সময় আমি ওর পোদে আঙ্গুল দিলাম, উনি সুখে শীত্কার করে উঠলেন,
-পোদে যে সুখ আছে, তাতো জানা ছিলো না!
আমি এরপর ওর গুদে আর পোদে একসাথে আঙ্গুলি করতে লাগলাম. উনি সুখে আহ আঃ করতে লাগলেন!
আমার তার পোদ মারার শখ অনেক দিনের, কিন্তু পাগল স্বামীর কাছে পোদ ফাটিয়ে ওর যে বাজে অভিজ্ঞতা তাই আমি সাহস পাচ্ছিলাম না. এবার একটা সুযোগ পেলাম!
আমি মাকে কুকুর চোদা করতে করতে ওর পোদে প্রথমে আমার তর্জনী আঙ্গুল থুথু মাখিয়ে ঢুকিয়ে দিলাম. উনি সায় দিতে, ওই অবস্থায় খেচে দিতে লাগলাম. এরপর আঙ্গুল পরিবর্তন করে বুড়ো আঙ্গুল ঢুকিয়ে দিলাম!
-আহ্, দে দে গুদ মার, আর পোদ খেচে দে! আমার ভালো লাগছে বাবু!
আমি ফুল স্পিডে চুদছি আর ওর পোদ খেচে দিচ্ছি.. উনি আহ্ আহ্ করে হাত পা ছড়িয়ে বিছানায় শুয়ে পড়লেন! বুঝলাম ওনার রাগমোচন (orgasm) হল! আমার তখনো হয়নি. তাই, বাড়া ওর গুদ থেকে বের করে হাটু গেরে খাটের কিনারায় বসলাম. আমি অনার উচু হয়ে থাকা পাছার দাব্না দুইটা ফাক করে আমার জিব ওনার পোদের ফুটায় ঢুকিয়ে দিলাম. উনি সুখে উহ উহ্ করতে লাগলেন!
জিব দিয়ে ওনার পোদের গর্তে তাড়িয়ে তাড়িয়ে ঘুরাতে লাগলাম. বাড়ার মতো করে অগু পিছু করতে লাগলাম! একটা আঙ্গুল দিয়ে ওই সময় ওনার ভগাঙ্কুরে টোকা দিতেই উনি শীত্কার দিয়ে বললেন,
-বাবু আজ তুই আমর পদ মেরে দে! পদের পোকা আজ আমাকে বড্ড জালাচ্ছে!
আমি আর দেরি করলাম না ওনার কোমর ধরে ওনাকে আবার কুকুর চোদা পজিসনে রেডি করলাম. এক দলা থুথু ওর পোদের ফুটায় মেখে দিলাম. এরপর আমার বাড়াটা ওর গুদে ঢুকিয়ে কয়েকটা ঠাপ দিলাম. এতে গুদের রসে ধনটা ভিজে চপচপ করতে লাগলো. আমি গুদ থেকে ধন বের করে মার সদ্য তৈরী পোদের ফুটায় ছুয়ালাম!
-আহ্ ! হে বাবু দে, আমার পোদে তোর ওই রসালো ধনটা দে!
আমি এবার ওনার পিচ্ছিল পোদে হালকা ঠাপ দিলাম. ভাবলাম বেথা পাবেন, দেখি উনি আরেকটু ভেতরে নেয়ার জন্যে পাছা উচুঁ করে দিচ্ছেন! আমি একটু বের করে আবার ঠাপ দিলাম.
-হে সোনা দে দে, আরো জোরে দে!
আমি এবার সব্তুকি বের করে দিলাম একটা রাম ঠাপ! উনি ককিয়ে উঠলেন,
-উরি মারে উহ্!
আমার বাড়া মার পোদের ভেতর পুরোটা গেথে গেলো! আমি একটু চুপ থাকলাম. উনি একটু সামলে নিয়ে নিচ থেকে তল ঠাপ দিতে লাগলেন. আমি আশকারা পেয়ে একটু একটু করে ঠাপাতে শুরু করলাম. একই সময়ে ওনার ভগাঙ্কুর এক হাতে সুখ দিতে লাগলাম. আরেক হাত দিয়ে ওনার ঝুলতে থাকা মাই এর বোটা টানতে লাগলাম, গভীর দুধ দোয়ানোর মতো করে!
-হে হে ঠিক এই ভাবে. চোদ সোনা চোদ আমাকে!
আমি স্পিড বাড়াতে থাকলাম.
ফ-ক! ফ-ক! ফ-ক! ......ভক ভ-ক ভক!
বাড়া আর পদের রসে ফক ফক ভক ভক চোদন শব্দ কিছুক্ষণের ভেতরেই
ফ-চা-ক! ...ফ-ক! ...ফ-চা-ক!......ভ-চা-ক,... ভ-চা-ক,.... ভ-চা-ক.....ভ-চা-ক!
আমি চুদে চললাম আমার কামের দোসর মার টাইট রসাল পুটকি!
আমার বিচি ওনার পদের উপর ঠাপ ঠাপ করে আচরে পড়তে লাগলো! আমার মাল মাথায় উঠলো! ফিনকি দিয়ে ওনার পোদের গভীরে মাল ছেরে দিলাম! শেষ কয়েকটা ঠাপ দিলাম...
শব্দ পরিবর্তন হয়ে ফ-চা-ত ফ-চা-ত ফ-চা-ত...ভ-চা-ত ভ-চা-ত হয়ে গেলো! আমি ওনার পোদে বাড়া রেখেই ওর পিঠের উপর শুয়ে পরলাম. তারপর কানে একটা চুমু দিলাম!
-আআহ আজ কি সুখ দিলিরে সোনা! এতদিন কেন তোকে দিয়ে আমার গোয়া মারিনি!
আমি বললাম,
-এখন থেকে আমি রোজ তোমার গুদ আর হোগা মেরে দিবো. আর চাইলে আমার বন্ধুদের আনিয়ে তোমার গুদ আর গোয়া এক সাথে মেরে দিব! মা আমার নতুন প্রস্তাবে সানন্দে রাজি হলো. আমিও ভাবতে থাকলাম কি করে গ্রুপ সেক্স করা যায়! 
আমি কলেজে আমার দুই নিকট বন্ধু পিযুষ আর সোহাগ কে কথাটা বললাম. ওরাতো সাথে সাথে রাজি. সোহাগ এর পূর্ব অভিজ্ঞতা থাকলেও পিযুষ এই লাইনে একবারে নতুন, ভার্জিন ছেলে! কয়েকদিন পর সুযোগ পেয়ে গেলাম! কলেজ থেকে বাড়ি এলাম বিকেল ৩ টায়. আমি পিযুষ আর সোহাগকে নিয়ে হাতমুখ শুয়ে এলাম. মা আমাদের খেতে দিলেন. ওদের দুইজন মাকে দেখেই ভিরমি খেয়ে গেছে. সোহাগ তো বেহায়ার মতো বারবার মার ডাসা বুকের দিকে তাকাচ্ছিলো. আর পিযুষ লজ্জায় লাল হয়ে যাচ্ছিলো! আমি খুব মজা পেলাম ওদের পরিবর্তন দেখে.
খাওয়া দাওয়া পর্ব শেষ করে আমরা আমার ঘরে পিসিতে একটা তামিল ২ এক্স মুভি ছেরে দেখতে লাগলাম. মা টেবিল পরিষ্কার করে এলো. আমি বন্ধুদের জিজ্ঞাসা করলাম চা খাবে কিনা. ওরা সায় দিতেই আমি মাকে বলতে পাকঘরে গেলাম. দেখলাম মা নেই! ওর ঘরে উকি দিলাম. দেখি উনি হাতমুখ ধুয়ে আরেকটা শাড়ি পরেছেন. ব্লাউস পরেননি. একটু সাজছেন. ঠোটে হালকা কম দামি লিপস্টিক মেখে, বগলে সস্তা পাউডার দিয়ে চুল আচ্রাচ্ছেন. আমি ওনার পেছনে গিয়ে দুই বগলের নিচ দিয়ে মাই দুটা চেপে ধরে বললাম,
-হুমম চোদন প্রস্তুতি তো ভালই দেখছি! ঐদিকে বাবুদের যে চায়ের তেষ্টা পেলো!
-চা খাবে না, গুদেরর জল খাবে? চলো চলো! আমার আর তোর সইছে না!
আমি ওকে সাথে নিয়ে আমার ঘরে গেলাম. গিয়েই বিব্রতকর অবস্থায় পেলাম সোহাগ আর পিযুসকে! ওরা চায়ের দেরি দেখে ২ এক্স মুভির গরম সিন দেখে পেন্টএর জিপার খুলে ওদের ধন বের করে হাত বুলাচ্ছে! মা হায় হায় করে উঠলেন,
-একি বাবুরা? ঘরে জুয়ান মাগী রেখে তোমরা হাত মারছ!
বলেই উনি ওদের সামনে বসে দুই হাতে নিয়ে নিলেন ওদের দুই বাড়া! সোহাগের বাড়া বেশ সুন্দর! লম্বায় ৬ ইঞ্চি আর ঘেরে ৪ ইঞ্চি! পিযুষ এর টা লম্বু ৫ আর ঘেরে প্রায় ৪ ইঞ্চি. কিন্তু ওর আগা অর্থাৎ বাড়ার মুন্ডি বড়! আগা মোটা গোরা চিকন বাড়া আমি প্রথম দেখলাম. দুই জনেরই বাড়ার গোলাপী মুন্ডি বের হয়ে আছে! মা দুই হাতে বাড়া দুইটা খেচতে লাগলেন. ওরা ওর কাছে বাড়া সমর্পণ করে শরীর টান করে দিলো. সোহাগ মার একটা স্তন শাড়ির অচল থেকে বের করে টিপতে শুরু করেছে. মা পিযুসকেও আরেকটা ধরিয়ে দিয়ে টিপতে বললেন. ওরা দুই বন্ধু যখন মাকে দিয়ে বাড়া খেচাচ্ছে আমি তখন মার পেছনে গিয়ে ওনার পাছার কাপড় তুলে নেংটা করে দিলাম. পোদ আর গুদের খাজে হাত দিতেই ভিজে গেল! মাগী দেখি তেতিয়ে আছে নাগরদের চোদন খেতে! 
আমি হাটু গেরে ওর পেছনে বসে, পাছার দাব্না দুইটা ফাক করে মুখ দিলাম তার বাল ভরা পোদ আর গুদে!
-আহ্ ! দে সোনা পোদ আর গুদে জল এনে দে! 
-জল কি আনবো, আর জল এলে তো বান ডাকবে! গুদের রসে ভেসে যাবো যে!
হো হো করে হেসে উঠলাম সবাই!
এভাবে মাকে গরম করার পর আমরা সবাই নগ্ন হলাম. তিন তিনটি উত্থিত বাড়া দেখে মার চোখ চকচক করছে! ঠিক হলো সোহাগ শুয়ে থাকবে, মা তার গুদ কেলিয়ে ওর বাড়া গুদস্ত করবে. এরপর পেছন থেকে পিযুষ মার পোদে বাড়া দিয়ে গাড় মারবে, আমি তখন মাকে দিয়ে ধন চুশাব. যেই কথা সেই কাজ, সোহাগ চোদনবাজএর মতো ধন কেলিয়ে শুয়ে রইলো. মা দুই পা ফাক করে ওর বাড়া গুদে সেট করে বসে পড়লেন. ওর আকাশ পানে চেয়ে থাকা বাড়া মার জংলি গুদের রসে মেখে ঢুকে পড়ল! এইবার পেছন থেকে পিযুষ মার পোদে বাড়া সেট করলো. ঢুকানোর সবিধার জন্নে কোত দিলো, পুটকির গোলাপী মাংস দেখতে পেলাম. পিযুষ তার আগা মোটা গোরা চিকন বাড়া দিয়ে নবীনের মতো ঠাপ দিলো! বাড়া পিছলে সোহাগের গুদে ভরা বাড়া আর বিচিতে আঘাত করলো. হো হো করে হেসে উঠলাম আমি!
মা পিযুশএর বাড়াটা ধরে পোদের ফুটা বরাবর ধরে ঠাপ দিতে বললেন. এবার পুচ করে ঢুকে গেলো! দুই নাগেরের দুই বাড়া গুদ আর পোদে পায়ে মা খিস্তি দিলো,
-খাঙ্কির ছেলে নে এবার তোরা মাগিরে চুদে চুদে চা কফি বানা!
চোদন এমন এক জিনিস কাউকে শিখিয়ে দিতে হয়না! সোহাগ আর পিযুষ ঠাপাতে শুরু করলো মাকে. মা তার একটা মাই সোহাগের মুখে তুলে চুসতে বললেন. পিযুষ এবার নিজ থেকেই আরেকটা ধরে মলতে শুরু করলো! ঘর ভর্তি চোদন সংগীত,
গুদ – বাড়া গায়, ভচ ভচ ভচাত ভচাত!
পোদ আর বাড়া গায়, পক পক পকাত পকাত!
আমি মার মাথার কাছে গিয়ে সোহাগের কপালে আমার বিচি ঠেকিয়ে ধনটা মার মুখে তুলে দিলাম,
মুখ আর বাড়া গাইলো, সপ্ সপ্ সপাত সপাত!
এইভাবে কতক্ষণ চুদলাম জানি না! হঠাত পিযুষ গো গো করে মার কোমর ধরে কয়েকটা জোর ঠাপ দিলো. ওর পাছা কাপতে লাগলো, মুখে গো গো করতে লাগলো! বুঝলাম ও মার পদের গভীরে মাল ঢাললো! সোহাগ ওর তল ঠাপের গতি বাড়িয়ে দিলো,
ভচ ভচ ভচাত ভচাত! ভচ ভচ ভচাত ভচাত! ভচ ভচ ভচাত ভচাত! তারপর হঠাত একরে ধরে কাপতে কাপতে মার গুদে মাল চারটে লাগলো!
ওদের দুই জনের হয়ে যাওয়ার পর আমি একা মাকে পেলাম. আমি মাকে বিছানায় শুইয়ে ওর জংলি কেলানো সদ্য চোদা মাল ভর্তি গুদে ধন ঢুকলাম. ওরা নিস্তেজ লিঙ্গ নিয়ে আমাদের দেখতে লাগলো. আমি মাল ভর্তি গুদে চুদতে অন্য রকম স্বাদ পেলাম! ঠাপের পর ঠাপ দিয়ে চলছি কিন্তু সহজে মাল বের হচ্ছে না!
ভত ভত ভরত ভরত ভচত ভচত ভচ্চ্ত....!
কত রকম চোদন সংগীত শুরু হলো. মা এরই মধ্যে চরম সুখে গা এলিয়ে দিয়েছেন. আমি ওনাকে উল্টো করে শোয়ালাম. পাছার নিচে বালিশ দিয়ে পোদের ফুটাতাকে তুলে ধরলাম. এখনো পিযুষ এর মাল পোদ থেকে বের হচ্ছে. আমি আর দেরি না করে পুটকি বরাবর ধন সেট করে ঢুকিয়ে দিলাম.
-অআহ্!
এরপর চলল আমার ফুল থ্রটলে চোদা!
পক পক পক পকাত! পক পক পক পকাত!
পক পক পক পচ্চাত! ..আমারও হয়ে এলো! কয়েকটা রাম ঠাপ দিয়ে আমি মার দুই ঝুলন্ত মাই টিপতে টিপতে লাল করে ওর ঘাড়ে কামড়ে দিলাম!
-ওহ আমি শেষ হয়ে যাচ্ছি! আমার সারা শরীরের শক্তি বাড়া হয়ে যেন মার শরীর গভীরে ঢুকতে লাগলো! পরিশ্রান্ত আমি ওনার পিঠে এলিয়ে পরলাম. ঘরে ৪ টি নর-নারী ঘরমান্ত ও সুখী!







কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 




মূল ইন্ডেক্স এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here


হোমপেজ এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

No comments:

Post a Comment