CH Ad (Clicksor)

Sunday, January 10, 2021

Discussion & Announcement Page

25-11-18
--------------
আমরা ব্লগটি ঠিক করার চেষ্টা শুরু করেছি। সম্ভব হলে আমাদের সাথে থাকুন প্রিয় পাঠক বন্ধুরা।



15-11-18
------------
বন্ধুরা, কল্পনাতীত একটি দুঃখজনক ঘটনা ঘটেছে। ব্লগের এডফ্লাই একাউন্টটি রিপোর্ট করে সেটি বন্ধ করা হয়েছে। এটা এই দীর্ঘ সময়ে কখনও ঘটেনি। ঠিক কি কারনে এটি কিছু কিছু মানুষ করলো আমাদের বোধগম্য নয়। আপনাদের কাছে দুঃখ প্রকাশ করা ছাড়া আর কি বা করতে পারি এই মুহুর্তে। যেহেতু সবগুলো পোষ্ট এডফ্লাই দ্বারা ইন্টারলিংকড সেকারনে আপনারা লিংকে ক্লিক করে পোষ্ট দেখতে পাবেন না, নরমাল ব্রাউজ করতে পারবেন। আমরা এই সুবিশাল ব্লগের সবগুলো লিংক আবার ঠিক করার চেষ্টা করছি। একটু সময় দিন দয়া করে। খুব খুব খারাপ লাগছে।


19-01-16
-----------
প্রিয় বন্ধুরা, দুই দিন আগে অ্যাডফ্লাই এর পলিসি পরিবর্তন হয়েছে। অ্যাডব্লকার ঠেকানোর জন্য কোন একটি অপশন বন্ধ করা হয়েছে। আপনি যদি ফায়ারফক্স বা ক্রোম ব্রাউজারে অ্যাডব্লকার ব্যবহার করে থাকেন, তাহলে ঐ অ্যাডঅন বা প্লাগইন-এ যেয়ে চটিহেভেন পেজটিতে ব্লক উঠিয়ে দিন। তাহলে পুরোপুরি ঠিকভাবেই কাজ করবে। আমরা ১৩টি দেশের পাঠক বন্ধুদের দিয়ে এটি চেক করিয়েছি এবং সম্পূর্ণ সঠিকভাবেই তা কাজ করছে। নতুন এই অপশনটি ফেব্রুয়ারী মাসের দুই তারিখ না আসা পর্যন্ত আমরা কিছু করতে পারছি না। এরপরও যেসব পাঠক বন্ধুদের সমস্যা হচ্ছে তাদের জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত।


08-09-14
-----------
চটিহেভেনে আমরা এখন পর্যন্ত শেষ হওয়া বা সমাপ্ত (কমপ্লীট) গল্পগুলোই পোষ্ট করে এসেছি। কারন পাঠক হিসেবে অসমাপ্ত কোন লেখার থেকে খারাপ আর কোন কিছু নেই। অনেক পাঠক মেইলে জানিয়েছেন যে চলমান গল্পগুলো এখানে দেয়ার জন্য। আমরা সেজন্য আপনাদের জন্যই নতুন একটি সেকশন খুলছি - Running Stories। এখানে চলমান সমস্ত গল্প তারিখ অনুযায়ী দেয়া হবে। ধন্যবাদ আপনাদেরকে।


19-04-13
-----------
প্রথমেই আপনাদের সবার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি আমরা রেগুলার না হতে পারার কারনে। এটা অনেক বড় অপরাধ, আমরা পুরোপুরি-ই আমাদের দোষ স্বীকার করে নিচ্ছি। আমরা ভেবেছিলাম আমরা চটি হেভেনের বন্ধুরা মিলে দ্রুত আপনাদের কাছে আমাদের সংগৃহীত-লেখা চটি গুলো পৌঁছে দেবো। কিন্তু আপনারা এতো আশা করে ছিলেন, আমরা সেটায় স্রেফ পানি ছিটিয়ে দিয়েছি। আমরা খুব দ্রুতই আপনাদের কাছে নতুন চটি নিয়ে আসবো। আর আমাদের সংগৃহীত চটিগুলো সবই আর দুই দিনের মধ্যে আপনাদের মাঝে পৌঁছে দিচ্ছি।

তবে, আমরা এই চটিগুলো টেক্সট ফরম্যাটে দিচ্ছি, খুব দ্রুতই এগুলো চটি হেভেন ফরম্যাটে বানান বা আনুষঙ্গিক সবকিছু পরিশুদ্ধ করে আমরা উপস্থাপন করবো। আমাদের গাফিলতি দয়া করে মাফ করবেন বন্ধুরা।




















Click the homepage/Return to Homepage:
Welcome To Choti Heaven

14 comments:

  1. taratari shob kichu post shuru koren

    ReplyDelete
    Replies
    1. হ্যাঁ মামা, আমরা খুব শিঘ্রই সব সেকশনএ পোস্ট শুরু করছি। সাথেই থাকুন।

      Delete
  2. mobile theke porte partesi na. Adfly er page ase. Kintu jay na. Ki korbo

    ReplyDelete
    Replies
    1. মামা আপনার কমেন্টের পরে আমরা মোবাইল থেকেই এটি ট্রাই করে দেখেছি যে, অ্যাড আসার পরে পাঁচ সেকেন্ড পরে উপরে ডান পাশে স্কিপ অ্যাড নামে যে বাটন আসবে সেটিতে চাপ দিয়ে স্কিপ দিলেই আপনার কাঙ্খিত পেজটি চলে আসবে। আপনি দেখে আরেকবার কি জানাবেন আমাদেরকে? তাহলে অন্য সবার জন্য সুবিধা হতো। ধন্যবাদ মামা আপনার ফিডব্যাকের জন্য।

      Delete
    2. কাকা। পাপ কাম ও ভালবাসা গল্পটা পুরো পাচ্ছি না।

      Delete
  3. vi try koresi. Eta laptop e kaj kore. ami dekhesi. Kintu amar mobile e 5 sec ses hoy na. Skip ad ase na. Sec e akte thake. Ami nokia c5-00 use kori.

    ReplyDelete
    Replies
    1. মামা আপনার কথা শুনে খারাপ লাগলো। আমরা একটু আগে যে দুটো মোবাইল দিয়ে টেস্ট করেছি তা ফুলস্ক্রীণ বা টাচস্ক্রীণ মোবাইল। একারণেই হয়তো আমাদেরটাতে কাজ করে গিয়েছে। সম্ভব হলে আপাতত নাহয় আপনার ল্যাপটপ থেকেই আমাদের সাথে থাকুন। ভবিষ্যতে আমরা মোবাইলের জন্য আরো সাপোর্ট আনার আপ্রাণ চেষ্টা করবো।

      Delete
  4. Apon bhai boner sottikarer real bangla choti beshi beshi chai

    ReplyDelete
    Replies
    1. চেষ্টা করবো ভাই। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

      Delete
  5. মহানগরের আলেয়া_Written By pinuram
    পর্ব এগারো r update din.....we are so excited....
    After one month there has no update???

    ReplyDelete
    Replies
    1. দিয়েছি ভাই। দুঃখিত যে দেরী হয়েছে আপডেট দিতে। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

      Delete
    2. তাতাইয়ের স্মৃতিকথা update din..

      Delete
  6. ami galpo guli parte parchi na boos

    ReplyDelete
  7. এই ব্লগ আর ঠিক হবেনা?

    ReplyDelete