CH Ad (Clicksor)

Thursday, April 25, 2013

খালার ভোদায় আমি একাকার aka খালাকে চোদার মজাই আলাদা


আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।




খালার ভোদায় আমি একাকার aka খালাকে চোদার মজাই আলাদা


আমার নাম বাদল| বাব, মা, আর ছটো বোন নিয়ে আমাদের সুখের সংসার| বাবা সরকারী চকুরী করত আর আম্মু ছিল ডাক্তার| আর ছটো বোন পড়ত ক্লাস-৬এ| আর একটি কথা আমার ছোট খালা ও আমাদের সাথে থাকত| ওনার নাম ছিল ছালমা কিন্তু সবাই ওনাকে ছালু বলে ডাকত| আমি ও ছালু আন্টি বলে ডাকতাম| আমার বয়স ছিল ২১ আর ছালু আন্টির ছিল ২৩ বছর| ওনি দেখতে ছিল অনেক কালো আর মোটা| এ কারনে কনো ছেলে তাকে পাত্তা দিত না| আন্টি কালো আর মোটা হলে কি হবে আমার চখে ওনি ছিল ক্যাট্রিনার থেকেও সুন্দরি| আম্মু ও আব্বু বেশি ভাগ সময় বাসার বাইরে থাকত আর ছোট বোন আন্টি আর আমি বাসায় থাকতাম| ছোট বোনকে স্কুল এ দিয়ে আমি বাসায় চলে যেতাম| প্রতিদিনের মত একদিন ছোট বোনকে স্কুলে দিয়ে বাসায় ফিরে যা দেখলাম তা আমি আজ অ ভুলতে পারি না| আমি বাসায় ফিরে আন্টির রুমের দিকে তাকালাম দেখলাম আন্টি একটী ব্লু ফিল্ম দেখছে আর সবথেকে আজব বিসয় ওনি আমার একটা আন্ডার ওয়্যার নিয়ে চাটছে|এটা দেখার পর আমার ধন বাবাজি লাফিয়ে উটলো| আমি সেদিন আর আন্টি কে কিছু বললাম না|বাথরুম গিয়ে ইচ্ছা মত খেচলাম আর আমার গরম মাল গুলা ফালায় দিলাম|সেদিন রাতে আমি জেদ ধরলাম আন্টির সাথে ঘুমাবো আন্টি ও রাজি হল| রাতে আমি যখন ঘুমানর জন্ন্য বিছানায় গেলাম আন্টি তখন তার সেলোয়ার কামিজ খুলা সুরু করলো আমি ভয় পেলাম এবং জিজ্ঞসা করলাম কাপর খুলস ক্যানো| আন্টি বললো আমার গরম লাগে| আমি বললাম তাই বলে সুধ ব্রা আর প্যান্টি পরে ঘুমাবা|আন্টি বললো তাতে কি হইছে গাধা| আন্টি এসে আমার পাসে সুলো আর ওনার শরির এর স্পর্স পেয়ে আমার ধন খারায় গেলো| আমার লুঙ্গি উচা হয়ে গেলো| খালা বিসয় টি বুজতে পারলো কিন্তু কিছু না বলে আমার পাশে সুয়ে পরলো| কিছু খোন পরে হটাত করে আন্টি আমাকে জরিয়ে ধরলো আর ধুমায় চুমা দিতে লাগলো আমি তো পুরা অবাক হয়ে গেলাম| সত্যি কথা বলতে আমি ও মজা পাচ্ছিলাম| আমি আন্টির ৩৬ সাইজের দুধ গুলা টিপতে ছিলাম| তারপর আন্টি উঠে উনার শরিরের কাপড় খুলে ফেললো| উনি আমারো লুঙ্গি এক টানে খুলে ফেললো| আমার ধন তখন পুরা তার খাম্বার মত দারায় ছিলো| আন্টি আমার ধন নিয়ে চাটা শুরু করলো আর আমি তো চরম সুখ পাচ্ছিলাম| খানকি মাগী খালা আমার ধন পুরা টা তার মুখে পুরে দিলো| তারপর আমার পালা আমিও ছার দিই নি আমি ও খালার বগল চাটতে ছিলাম উনার বগল চুলে ভর্তি ছিলো| তারপর একটু নিচের দিকে গেলাম উনার গুদের দিকে নজর দিলাম| কালো হলে কি হবে গুল টি ছিলো পুরা লাল| আমি আমার নাকটি উনার গুদের কাছে নিলাম অদ্ভুত একটা গন্ধ আসছিলো| আমি পুরা পাগল হয়ে গেলাম| খালা বললো তার গুদটি চেটে দিতে আমি আর দেরি না করে চাটা শুরু করলাম আর খাঙ্কি মাগি খালা জরে জরে চিতকার করতে লাগলো ও ও ও আ আ আ আরো জরে জরে| আন্টি বললো মাদারচোদ আর কত চটবি এবার আমাকে চোদ দয়া কর প্লিজ| আমি বলোলাম আর একটু তমার গুদের রস কি মজা| খালা আর সয্য করতে পারলো না| তার ভোদা আমার ধন কে ডাকতে লাগলো| আমি ও দেরি না করে আমার ৯ইঞ্চি ধন টা পুরে দিলাম খালার ভোদায়| আর আস্তে আস্তে ঠাপাতে লাগলাম আর খালা জরে জরে বলতে লাগলো চোদ মাদারচোদ খাঙ্কির পোলা চোদ আমি চোদার স্পিড বারিয়ে দিলাম খালা চিল্লাতে লাগলো ও ও ও আ আ আ ও ও আ কিছুখন পর আমার গরম মাল খালার ভোদায় ঢেলে দিলাম| আমি নির্জিব হয়ে পরলাম খালা তখনো উত্তেজিত বোধ করছিলো| খালা আমার ধন বগল নাভি সব কিছু চাটতি লাগলো| কিছুখন পর খালা ও নির্জিব হয়ে পরলো| আমরা দুজনে এক সাথে সুয়ে থাকলাম| এভাবে খালাকে আরো অনেক দিন চুদেছি|





কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 




মূল ইন্ডেক্স এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here


হোমপেজ এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

No comments:

Post a Comment