CH Ad (Clicksor)

Saturday, April 20, 2013

আমার ভেজা গুদ চুদলো আমার ভাই রানা

আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।




আমার ভেজা গুদ চুদলো আমার ভাই রানা

[প্রথম ভাগ]
আমার নাম শ্রাবণী আমি ভদ্র ঘরের মেয়ে,আমাদের অবস্থা খুব ভালই ছিল। বাড়ী, গাড়ি, ঝি-চাকর কোন কিছুরই অভাব ছিল না।কিন্তু হাতে পয়সা থাকলে আর মাথার ওপর কোন অভিভাবক না থাকায় যা হয়, আমার বাবার তাই হল। বাবা দিন দিন নীচের দিকে নামতে শুরু করলেন। বাবা রোজই মদ খেয়ে গভীর রাতে বাড়ী ফিরতেন। কোন কোন দিন সঙ্গে মেয়েও থাকতো, তাকে সঙ্গে নিয়ে নিজের ঘরে খিল দিয়ে দিতেন। তাকে নিয়েই সারারাত তার ভেজা গুদ টাকে খেতেন আর সকাল বেলায় উঠে মেয়েটি চলে যেত। বাবা সকাল দশটা পর্যন্ত ঘুমিয়ে থাকতেন, মা অনেক চেষ্টা করেও বাবার স্বভাব বদলাতে পারলেন না। শেষে মা আমাকে নিয়ে বাধ্য হয়ে চলে যান বাপের বাড়ী চিরদিনের জন্য। মা যখন মামা বাড়ী চলে এলেন তখন আমার বয়স দশ বছর,বাবা আর মাকে নিয়েও গেলেন না।আমার মাও ভীষণ জেদী আর অভিমানী ছিলেন, বুক ফেটে গেলেও মুখ খুলতেন না।
পরে শুনেছিলাম যে বাবা নাকি আবার বিয়ে করেছেন, আমি মামার বাড়ীতেই মানুষ হতে লাগলাম। আমার মামাতো ভাই আছে তিনটি,আমিত তাদের সাথে স্কুলে গিয়ে পড়তে থাকি। আমার বয়স যখন ষোল তখন আমার মা মারা গেলেন। আমি যেন অকুল সমুদ্রে পড়লাম আমার মামা আমায় খুব ভালবাসতেন, কিন্তু মামি আমায় দেখতে পারতেন না।এই সময় স্কুলে যাতায়াতের সময় পাড়ার ছেলেদের অনুচ্চ স্বরে বলত শুনতাম যে আমি নাকি নিখুত সুন্দরী। যৌবনের জোয়ারে আমার সারাদেহ ভরপুর, ছেলেদের কথা শুনে শুনে আমার মনে হত সত্যিই আমি সুন্দরী-পুরুষ দের কামনার ধন।সেই সময় সেক্স ব্যাপারটা কি সেটা ভালো করে বুঝতে পারতাম না,কিন্তু মাঝে মাঝেই দেখতাম ইংলিশ সিনেমা গুলো দেখলে ভেজা গুদ হয়ে যেত। একদিন বিকেল বেলায় স্কুল থেকে ফিরে আয়নার সামনে দাঁড়িয়ে সাজগোজ করছি। নিজের সৌন্দর্য নিজেই উপভোগ করছি হটাত কে আমার পেছন থেকে বলে উঠল সত্যি শ্রাবণী তুই খুব সুন্দর হয়ে উঠেছিস।
অপূর্ব সুন্দর দেখাচ্ছে তোকে,আমি চমকে চেয়ে দেখি ছোট মামাতো ভাই রানা।রানা একদৃষ্টিতে আমার দুধের দিকে চেয়ে আছে।রানার দৃষ্টি অনুসরণ করে দেখি আমার ব্লউসের টিপ বোতাম দুটো কখন খুলে গিয়ে মাই দুটো বেরিয়ে পড়েছে তা টের পাইনি। লজ্জিত হয়ে তাড়াতাড়ি বোতাম দুটো লাগিয়ে দিতে গেলাম।রানা বলে উঠল আঃ থাক না একটু খোলা, তোর অমন খাড়া মাই দুটো একটু দেখতে দে না। তোর এখন ভরা যৌবন এখন যদি একটু সুখ ভোগ না করিস তো করবি কবে? তোর বয়সের বান্ধবীরা তিন-চার জন পর পুরুষের সঙ্গে যৌবন উপভোগ করছে। তুই কি বোকা রে।আমারও মনে মনে হল একবার যে একবার দেখি না আমার ভেজা গুদ টাকে একটু যৌন সুখ দিয়ে। আমি বাধা দেওয়ার আগেই রানা আমার সুউচ্চ কমলার মত নরম অথচ শক্ত মাই দুটোকে চেপে ধরল।আমার মাই দুটোকে ধরতেই আমার কেমন যেন একটা অন্যরকম মজা অনুভূত হল।আমি লজ্জায় বুক থেকে তার হাত সরিয়ে দিলাম,রানা তবুও আমায় ছাড়ল না।
আমাকে জোর করে ধরে ঠোঁট দুটো চুষতে থাকলো তারপর মাই দুটোকে টিপতে থাকলো।আমার তখন সে কি সুখ হচ্ছিল তা আমি বলে বোঝাতে পারব না। পুরুষের পরশে যে এত সুখ তা আমি আগে কখনো বুঝিনি। কিছুক্ষণ পর আমার সারা দেহ অবস হয়ে পড়ল, আমি বললাম- রানা কেউ যদি কিছু দেখে ফেলে তাহলে সর্বনাশ হয়ে যাবে। তোর ভয় নেই, এখানে কেউ আসবে না। সেই পরম সুখের সন্ধান আজ আমি তোকে দেখাব,তোর রসে ভেজা গুদ কে আমি সুখ দেবো।রানা চট করে আমার মাই দুটোকে চটকাতে লাগল, এতে খুব ভাল লাগছিল। শরীরের মধ্যে কেমন যেন করছিল। মনে হচ্ছিল আমার শরীরের রক্ত টগবগ করে ফুটছে। এ আরাম কোনদিন পাইনি। সারা দেহ থরথরে কেঁপে উঠল। আমি যত রানাকে ছাড়তে যাচ্ছি তবুও সে আমাকে ছাড়ছে না। তারপর মাই দুটোকে টিপতে থাকে, তখন আমার কি যে সুখ হচ্ছিল।ওই অবস্থাতেই রানা আমার রসে ভেজা গুদ টাকে চটকাতে থাকে।


[দ্বিতীয় ভাগ]
হঠাৎ অনুভব করলাম আমার ভেজা গুদ টার মুখ দিয়ে হড়হড় করে কি যেন বেরোচ্ছে। আর তার ভেতরটা কেমন শিরশির করছে, আমার লজ্জা ক্রমে ক্রমে কমে আসছে। আমি আস্তে আস্তে বললাম,তুমি আমায় কোন সুখের সন্ধান দেবে রানা? হ্যাঁ দেব। সেটা কি রকম সুখ? জোরে জোরে মাই দুটোকে টিপতে টিপতে বলল, গরম রস যখন আমার বাড়া থেকে ছিটকে তোর গুদের মধ্যে পড়বে তখন তুই স্বর্গ সুখের সন্ধান পাবি। আর সেই রস চুদিয়ে বের করতে হয়। পূর্বে আমাদের দেহে যৌবন আসার পূর্বেই ছেলে মেয়েদের বিবাহ হয়ে যায়। ক্রমশ: মনে হল গুদের ভেতরটা খুব বেশি শিরশির করছে, আর খুব রস বের হচ্ছে।রানার হাতে দেখলাম সাদা ফেনার মত অনেকটা কি যেন মাখা রয়েছে।আমি বললাম-রানা তোমার হাতে সাদা ওগুলো কি? রানা বলল- এই তো তোর গুদে ফেনা কাটছে।রানা বলল তোর ভেজা গুদ টা এতো সেক্সি সেটা এর আগে আমি ভবতেই পারিনি।
তোর ভেজা গুদ টাকে যখন চুদব তখন দেখবি এর চেয়েও বেশি ফেনা হবে। এখন কি রকম আরাম হচ্ছে বল দেখি।আমি বললাম গুদের মধ্যে খুব শিরশির করছে। সারা দেহ যেন ক্রম যেন অবশ হয়ে আসছে।রানা খুব সুখ হচ্ছে কিন্তু ক্রমে এত বেশি সুখ হচ্ছে যে আমি আর সহ্য করতে পারছি না।রানা বলে- লক্ষ্মী সোনা আমার, আর একটু অপেক্ষা কর, এবার তোমার আসল রস বেরোবার সময় হয়ে আসছে বলে খুব জোরে জোরে আমার গুদের মধ্যে আঙ্গুল ঘোড়াতে থাকে। এদিকে আমি আর যেন থাকতে পারছি না। আমার গুদের ভেতরটা শক্ত হয়ে উঠেছে আর রানা আঙ্গুল খামছে খামছে ধরছে।অসহ্য সুখে আমি ছটফট করতে লাগলাম। উঃ আঃ রানা আর পারছি না এবার ছেড়ে দাও। ওগো আমি মরে যাচ্ছি আমায় আর করো না, আমি মরে যাব। আমি আর সহ্য করতে পারলাম না। গুদের মধ্যে রানার আঙ্গুলটা চেপে ধরে গায়ের জোরে তাকে জড়িয়ে ধরে প্রায় বেহুসের মত হয়ে গেলাম।
সেই মুহুর্তে আমার ভেজা গুদ টার ভেতরটা খপাৎ খপাৎ করে দু’তিন বার হাঁ করল আর ঝলকে ঝলকে খানিকটা রস গুদের ভেতর ঝরে পড়ল।আর আমি বড় বড় নিঃশ্বাস ফেলে রানার বুকে নেতিয়ে পড়লাম।রানা আদর করে আমায় চুমু খেয়ে মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলল- ব্যস হয়ে গেল, তোর গুদের জল খসে গেল।দেখলি তো রস বেরোবার সময় কি রকম সুখ হয়? একেবারে পাগল করে দেয়। এই বলে রানা দু’আঙ্গুলে আমার গুদটা ফাঁক করে সব রস টুকু জিভ দিয়ে চেটে চেটে খেয়ে নিল। সত্যিই আমি গাপলের মত হয়ে গিয়েছিলাম। রস বের হবার সময় অসহ্য সুখে কেঁপে কেঁপে পাগলের মত কথা বলেছিলাম।এই রকম সুখের স্বাদ আমার কুমারী জীবনে এই প্রথম। গুদের ভেতরটা সুখের ব্যথায় চিনচিন করছে। ইচ্ছে হচ্ছে  রানাকে নিয়ে দিনরাত এ রকম সুখ ভোগ করি।
এবার রানাকে সত্য সত্যই আমার খুব ভাল লাগল। মনে হল রানাকে ছাড়া বাঁচতে পারব না।আমি তার বাড়ার চামড়াটা নিচের দিকে টেনে ধরতেই লাল টুকটুকে বাড়ার মাথাটা বেরিয়ে পড়ল। বাড়ার মাথাটি মুখের মধ্যে নিয়ে জিভ দিয়ে চুষতে লাগলাম। সামান্য রস বাড়ার মুখ থেকে বেরিয়ে পড়ল, আর ওমনি করে আমি তা চুষে খেয়ে নিলাম। বেশ নোনতা নোতা লাগছিল।রানা আমায় বলল- আমি তোমায় তোমার ভেজা গুদ টার রস বের করে সুখ দিয়েছি, এবার আমায় তুমি সুখ দাও। কিভাবে দিব? তুমি যা চাইবে আমি তাই দিব।রানা আমার মাইটা টিপে দিয়ে বলল- তোমাকে একটু চুদতে দাও সোনা। তোমার নরম টাইট গুদে আমার বাড়াটা ঢুকিয়ে একটু শান্তি পেতে চাই। তুমি চিৎ হয়ে শুয়ে পড় আমি তোমার গুদের মধ্যে বাড়াটা ঢুকিয়ে দেই।


[শেষ ভাগ]
রানার কথা শুনে আমি ঘাবড়ে গেলাম। ওরে বাবা! এত মোটা বাঁড়া আমার ছোট কচি ভেজা গুদ টার ভিতর ঢুকবে কি করে? নাইলে তো আমি একবারে মরে যাব। আমার কৌতুহল বেড়ে গিয়ে আমি বললাম- আমার খুব লজ্জা হচ্ছে।রানা আমার মাই দুটো টিপতে টিপতে বলল- ওরে আমার লজ্জাবতী বোন আমার কাছে আবার লজ্জা কি রে? লজ্জা করলে জীবনে কোনদিন সুখ দেখতে পাবি না। এই তোর গালে চুমু খাচ্ছি, তোর মাই টিপছি, মাইয়ে চুমু খাচ্ছি, এতে তোর সুখ হচ্ছে কিনা বল? আমি সত্যি করে বললাম- খুব ভাল লাগছে। এবার আমার সামনে দাঁড়িয়ে রানা তার প্যান্টটা খুলে বাঁড়াটা উচিয়ে বলল- এই দ্যাখ এটাই হল সুখ দেবার যন্ত্র।এর সাহায্যে তুই সুখের স্বর্গে চলে যাবি।আমি পুরুষের পরিণত বাঁড়া কখনো দেখিনি। খুব লজ্জা করছিল এরকম বাঁড়া দেখে। কি মোটারে বাবা! কালো কালো বড়ষড় চুলে বিচিটা ঢাকা পড়ে আছে, দেখে আমার লোভ সামলাতে পারলাম না।
আমার শরীরে যেন আগুন জ্বলে উঠল। আমি বললাম-রানা আমি আর সহ্য করতে পারছি না কিছু একটা কর। তখন রানা আমার ঘাড়ে, কানে, ঠোঁটে ও মাইয়ে চুমু খেয়ে আমার ভেজা গুদ টার রসটুকু খানিকটা চেটে খেতে শুরু করল, আর এতে আমার শরীরে এক অন্যরকম অনুভূতির সৃষ্টি হলো আমি তার চুল টেনে ছিড়ে ফেলার উপক্রম হয়ে উঠল। কিছুখণ পর রানা বলল- ধর আমার মোটা বাঁড়াটা তোর গুদের মুখে লাগিয়ে দে!রানার কথামত আমি আমার গুদের মুখে তার বাঁড়াটা সেট করে দিলাম।সে আস্তে আস্তে ঢুকাতে লাগল, আর আমিও একটু একটু করে এর সুখ গ্রহন করতে থাকি তবে একটু ব্যাথাও হচ্ছে। একটু পর বাঁড়াটা আমার গুদে পুচ করে ঢুকে গেল। আঃ আরামে আমি শিউরে উঠলাম, বললাম না লাগেনি, তুমি বাঁড়াটা পুরো ঢুকিয়ে দাও।সে আস্তে আস্তে এত জোরে জোরে ঠাপ দিতে লাগল যা আমার মনে হল আমি স্বর্গ সুখে ভাসছি। মনের আনন্দে মোটা বাড়াটাকে গুদের মধ্যে চেপে ধরে বললাম- তোমার বাড়াটা একেবারে আমার পুরো গুদটা ভরিয়ে দিয়েছে, গুদে একটুকুও জায়গা খালি নেই।
সে আমার পা দুটো তার কাঁধের উপর তুলে আমায় চুদতে লাগল আর আমি আহ্ উহ্ করতে লাগলাম।রানা বলল কেমন লাগছে? আমি বললাম- কি যে আনন্দ ও আরাম হচ্ছে তোমায় তা বলে বোঝাতে পারব না।এবার রানা তার বাঁড়াটা দিয়ে ঘন ঘন ঠাপ দিতে লাগল। আমি আরও আমার ভেজা গুদ টাকে ফাঁক করে মনের আনন্দে সেই ঠাপ গ্রহন করতে লাগলাম। দুজনের রসে এবার ফেনা কাটতে লাগল, আর চটাং চটাং করে বাঁড়া গুদের মন্থনের শব্দ হতে লাগল। আঙ্গুল দিয়ে দেখি বেশ আঠা আঠা ফেনা আর কেমন একটা সোঁদা সোঁদা গন্ধ। আমাকে মাতাল করে দিল। প্রাণভরে আমি চোদাতে লাগলাম।রানা বলল- এবার দেখবে না চোদালে ঘুম আসছে না। সব সময় চোদার কথা মনে হবে আর গুদ দিয়ে রস চুইয়ে চুইয়ে পড়বে, বলতে বলতে রানা পুরো বাঁড়াটা বেরকরে নিয়ে এত জোরে গুদের মধ্যে ঢুকিয়ে দিল যে আমি আনন্দে কোঁকিয়ে উঠলাম।সত্যি রানা তোমায় ছাড়তে ইচ্ছে হচ্ছে না।তুমি যতবার বাঁড়াটা উঁচু করে ঢোকাচ্ছ ততবার আমি গুদে কেঁপে কেঁপে উড়ছি।
আঃ আঃ উঃ মনে হয় সারা জীবন ধরে দিনরাত অবিরাম তোমার সাথে চোদাচুদি করে আমার ভেজা গুদ টাতে সঞ্চিত রস তোমার বাঁড়ার মধ্যে ঢেলে দেই। উঃ কি যে আরাম হচ্ছে আঃ আঃ!রানা আমার মাই দুটো টিপে বলল তোমাকে আর ছাড়ব না, তোমার গুদটা আমার।রানা আমায় চুদে চুদে মেরে ফেল, গুদ ফাটিয়ে দাও। আরও ছোট বয়স থেকে যদি আমাকে চুদতে শুরু করতে তাহলে কত বছর ধরে আমি রস খসাতে পারতাম। চোদার তালে তালে নানা রকম শব্দ বের হচ্ছে পচ্ পচ্ ফচাৎ ফচাৎ। আমি আর সহ্য করতে পারছি না। এরপর রানা আমাকে তার কোলে নিলে আমি তাকে জড়িয়ে ধরলাম আর সে আমাকে জোরে জোরে চুদতে লাগল, পুরম্নষের বাড়ায় যে এত সুখ তা আগে আমার জানা ছিল না। আর আস্ত্মে আস্ত্মে আমি উহ্ আহ্ বলে আমরা দুজনেই নেতিয়ে পরলাম। আমি আজ যা উপলদ্ধি করেছি তা হয়তো কখনো ভুলবার মত না।








কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 


মূল ইন্ডেক্স এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here


হোমপেজ এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

1 comment:

  1. গল্পটা পড়ে খুব আনন্দ পেলাম ‌ এরকম তোমার আরো গল্প শুনতে ইচ্ছা করে‌ ‍

    ReplyDelete