CH Ad (Clicksor)

Thursday, April 25, 2013

চাচাতো বোন মীমকে চোদার কাহিনী


আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।




চাচাতো বোন মীমকে চোদার কাহিনী



আমি রুমন, ২৩ বয়স। আমার পরিবারের আমি একমাত্র ছেলে। 
পরিবারে মা, বাবা, আর একমাত্র আমার বড় বোন। বোন বিবাহিত। দুলাভাইয়ের সাথে আমেরিকায় থাকে। মা বাবা দুজনেই শিক্ষক। চাপাই নবাবগঞ্জ জেলার উপশহরে বসবাস করি। বাবার একমাত্র ছেলে হিসেবে পড়ালখাই আমার ধর্ম হওয়া উচিত ছিল? কিন্তু সে ধর্ম পালন করতে আমার মাথার তারটা সবসময় কেটে যেত। যাই হোক সবেমাত্র বি.কম. সেকেন্ড ইয়ারের পরীক্ষাটা শেষ করেছি। আমার নতুন বছরের ক্লাশ শুরু হতে হতে এখনো অনেক বাকি, তাই বাসায় একা একা থাকি। সময় কিছুতেই কাটেনা। কেউ হয়তো জানেনা পৃথিবীর সবচেয়ে বিরক্তকর কাজ হচ্ছে, একা একা সময় পার করা। যাই হোক আমার পাহাড় সমান একাকীত্বের বোঝা কিছুটা লাঘব করতে আমার চাচাতো বোন আমাদের বাসায় বেড়াতে এল। আমি অবশ্য আগে বলেছিলাম আমার পরীক্ষার পর যেন বেড়াতে আসে। দুইজনের বয়সে খুব পার্থক্য খুব একটা বেশি নয়। ও আমার প্রায় ১ বছরের মতো ছো্ট্ট। মীম সাধারণত আমাদের বাড়ীতে আসলে আম্মু এক মাসের আগে যেতে দেয় না। সে আসাতে আমার একাকীত্ব কাটল। মা-বাবা সেই সকালে যায় আসে প্রায় সন্ধার পর। বা-মা যাওয়ার পর আমরা দুইজন চুটিয়ে আড্ডা মারতাম, মজার মজার গল্প করতাম।
চাচাতো বোনের ফিগারটা ছিল এরকম, পাঁচ ফুট পাঁচ ইঞ্চি লম্বা, গায়ের রং শামলা, হালকা লম্বাটে মুখমন্ডল, দুধের সাইজ ৩৪, মাংশল পাছা, মাজায় কার্ভযুক্ত যা ওকে আরো সেক্সি করে তুলেছিল। আমরা দুজনে এক বিছানায় বসে বিভিন্ন ধরনের গল্প গুজব করতাম। আমি অনেক চেষ্টা করেছি ওর বুকের দিকে তাকাবো না কিন্তু আমার চোখ যে ওর দুধের উপর থেকে যেন সরতোই না। কথাবার্তার সময় আমি তার দুধের দিকে মাঝে মাঝে তাকাতাম। মনে বার বার একটা চিন্তা আসতো, ইস কিছু যদি করতে পারতাম মীমের সাথে। কিন্তু সাহস হতো না। মীম আর পাঁচটা মেয়ের মতো না। কলেজে যাদের দুধ অসংখ্য বার টিপেছি মীম তাদের মতোও ছিলো না। যাই হোক, মীম যখন হাঁটু গেড়ে কিংবা উবু হয়ে কোন কাজ করতো, আমি ওর গলার ফাঁক দিয়ে ওর দুধ দেখার চেষ্টা করতাম। প্রথম দিন থেকে আমার এ ব্যাপারগুলো মীম লক্ষ্য করলেও কিছু বলতো না। আমরা দুইজন বেশ ফ্রি ছিলাম। আসার প্রায় এক সপ্তাহ পর গল্পের ফাঁকে মীম আমাকে হঠাৎ জিজ্ঞেস করল, আচ্ছা রুমন তুই কাউকে আজ পর্যন্ত কিস করেছিস? অনেষ্টলি বলবি কিন্তু! সাধারণত আমি নিজের গোপনীয় ব্যাপারগুলো কখনো কারো সাথে শেয়ার করি না। আমি বললাম-আচ্ছা অনেষ্টলি বলছি, আমি কোন মেয়ের ঠোঁটের মধু আজব্দী খেতে পারি নি। তবে কি জানিস- তোরটা খেতে ইচ্ছে করছে! আমি মজা করে বললাম- কি খাওয়ানোর ইচ্ছা আছে নাকি? শিখিয়ে দেনা আপু কিভাবে কিস করতে হয়!
মীম বলল- এই ফাজিল... এত ফাজিল হয়েছিস কোথা থেকে? আমি তোকে শেখাবো কেন? আমি তো আমার বরকে শেখাবো, আর তার কাছ থেকেই শিখবো। আমি আরেকটু জমে গিয়ে ওকে বললাম- না হয় এক কাজ কর। চোখ বন্ধ কর আমি তোকে কিস দেয়া শিখিয়ে দিচ্ছি! হি হি... এভাবে কিছুক্ষণ উল্টা পাল্টা বলে আমি গুডনাইট বলে ঘুমাতে গেলাম। 
আমার একটা বাজে অভ্যাস ছিল, রাতে গান না শুনলে আমার ঘুম আসে না। আমি ইয়ার ফোনটা কানে লাগিয়ে চোখ বন্ধ করে আছি। অন্ধকারে মনে হলে কে যেন আমার ঘরে ঢুকল। আমি প্রথমে বুঝতে পারিনি যে মীম আমার ঘরে ঢুকেছে। আমি বুঝতে পারলাম না, এত রাতে হঠাৎ মীম আমার ঘরে ঢুকলো কেন। আবছা অন্ধকারে স্পষ্ট বুঝতে পারছিলাম ও কেমন যেন হেজিটেশনে ভুগছে। অন্ধকারেই আমারে পাশে এসে বসল, পাশে এসে ডাকল। আমি নড়লাম না। তারপর ও নিচু হয়ে এত কাছাকাছি আসল যে ওর নিশ্বাস আমার গালের অনুভব করতে পারছি। তার পর যা ঘটালো আমি অভিভূত! 
আমিত কিছু বুঝে উঠার আগেই মীম সরাসরি আমার ঠোঁটে কিস করল। ও কি কারণে আমার শরীরের উষ্ণতা অনুভব করছে, না জানার ভান ধরে আমি বিছানায় পড়ে আছি। কিছুক্ষন মীম নিজের মনে আমাকে কিস করে চলল। আমার তো ভিতরে ভিতরে পোয়া বারো-আহা মেঘ না চাইতেই বৃষ্টি! আমি এক পর্যায়ে ওর হাত চেপে ধরলাম। ও কেঁপে উঠল। লজ্জায় উঠে দাঁড়াল। লজ্জার কারনে মীমের মুখ লাল হয়ে আছে। 
আমি জড়িয়ে ধরে কানের কাছে মুখ নামিয়ে বললাম, হায় সেক্সী, কিছু শিখতে এসেছো? এসো তোমাকে আমি তোমার শেখার ইচ্ছা পূরণ করে দিচ্ছি, লজ্জা ভেঙ্গে দিচ্ছি। আমি মীমকে বিছানায় পাশে বসিয়ে আহ্লাদে গদ গদ হয়ে 
বললাম- তুমি না খুব সুন্দরী, খুব সেক্সীও। 
মীম ফিস ফিসিয়ে বলল-যাও, তুমি মিথ্যা বলছো। 
আমি আলতো করে ওর চিবুক ধরে কাছে টেনে নিয়ে বললাম- তোমার কাছে আমি কি চাই এখন তুমি বুঝতে পারছো? 
মীম মাথা নেড়ে বলল হ্যাঁ। 
-তুমি রাজি আছো? 
-তুমি বোঝ না! 
-আমি বুঝেছি, একথা বলে আমি মীমকে বুকের সাথে চেপে ধরলাম। এক হাতে ওর কামিজের উপরে দিয়ে প্রথমে আস্তে পরে জোরে জোরে ওর দুধ টিপতে শুরু করলাম। 
-এ দুষ্টু! আস্তে! লাগছে তো! আজ প্রথম কেউ আমার বুকে হাত দিল। তুমি বোঝোনা আমার কষ্ট হচ্ছে। হাভাতের মতো তুমি এরকম না করে আস্তে আস্তে খাও ডাকাত। এগুলো আমিতো তোমাকেই দিতে রাজি হয়েছি। যা করতে চাও- আরাম মত কর!
অনুমতি পেয়ে আমার মনটা আরো আনন্দে নেচে উঠলো- আমি ওর জীবনে প্রথম পুরুষ...আহা! আমি ধাতস্থ হওয়ার চেষ্টা করলাম। তারপর ধীরে ধীরে মীমের কামিজের পিছনের হুক খুলে পুরো কামিজ খুলে ফেললাম, ও বাধা দিল না। শরীরের উপরের অংশ একবারে নগ্ন, মাই দুটো একেবারে নিটোল। ওর অনুমতি নিয়ে একটা মাই মুখে পুরে চুষতে লাগলাম। মীম চরম উত্তেজনার কারনে শরীরকে বাঁকা করে ফেলল। আমি বুঝলাম মীম সেক্সুয়ালী জেগে গেছে। ও মিলনের জন্য প্রস্তুত। অনেকক্ষণ ধরে মাই দুটো চুষলাম। ওর নাভীর নিচে, তলপেটে এক ডজন কিস করলাম। কিস করতে করতে ওকে পাগল করে তুললাম। মীম আমাকে জড়িয়ে ধরে বলল -রুমন তুমি আমাকে আর পাগল করে না। আমি যে আর সইতে পারছি না, এবার আসো না জান? আমাকে একটু আদর করো, তোমার করে নাও। কাছে এসো না সোনা। আমি আর থাকতে পারছি না, আমাকে তোমারটা দাও। আমি ওর পেন্টি খুললাম। আহ কি সুন্দর ভোদা, ভোদার ঠোঁট দু'টো আপেলের মতো লাল হয়ে ফুলে আছে। লোভ সামলাতে না পেরে আস্তে করে মুখ নামিয়ে নিলাম ওর শরীরের সবচেয়ে লোভনীয় আপেলের কোয়ার উপর! জিহবার আগা দিয়ে আলতো করে ক্লিটিয়াসে সুর সূরি দিয়ে পাগল করে তুললাম ওকে। ও দু হাত দিয়ে আমার মাথা চেপে ধরে বলল- আমি আর পারছি না... আমাকে তোমার করে নাও প্লিজ! আমি ওর আবেদনের সুরে বাগ বাকুম! উঠে পরলাম। ওর পায়ের ফাঁকের মাঝে ভোদার মুখে পজিশন নিয়ে বসে পরলাম। আমার সোনাটা লাগিয়ে আলতো করে ঠেলা মারলাম। গতি সহনীয় করে বাড়াতে লাগলাম। ঠেলা মারার সময় মীম ওর নীচের ঠোঁট কামড় দিয়ে চেপে ধরে থাকলো, কোন আওয়াজ করলো না। চোখ দুটো চিক চি্ক করছে। কাঁদছে নাকি! সুখের নীরব কান্না বা অন্য কিছু। ঘাবড়ে গিয়ে সোনাটা বের করে আনলাম। দেখলাম ওর ভোদার হালকা রক্ত আমার সোনায় লেগে আছে, ভোদা থেকে গড়িয়ে কিছুটা বেরুলো। 
মীম বলল -বের করলে কেন, আবার দাও। আমি ভোদার ভিতরে প্রচন্ড গরম অনুভব করলাম। আমি আস্তে আস্তে ওকে ঠেলা মারতে লাগলাম, মীমও নীচের দিক উপরের দিকে সমতালে ঠেলতে লাগল। দুজনেরই প্রচণ্ড উত্তেজনা! অনেকক্ষণ সাতাঁর কাটার পর দু'জন দু'জনের চরম মুহূর্ত অনুভব করলাম। দুজন দুজনের কাছে পরাজিত হয়ে বুকে বুক মিলিয়ে মাথা গুজে অনেক ক্ষন পরে রইলাম। ভাল লাগার অতল গহ্বরে পরে দুজনেই সুখ সাগরে ভাসছি আর ভাসছি...
আমাদের গোপন অভিসার শুরু হয়ে চলেছে বহুদিন, অনেক কাল পর্যন্ত...সে কথা আরেক দিন না হয় বলা যাবে।
এভাবে আমি প্রথমবার কোন মেয়েকে চুদলাম।





কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 




মূল ইন্ডেক্স এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here


হোমপেজ এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

No comments:

Post a Comment