CH Ad (Clicksor)

Sunday, April 28, 2013

মা ছেলের চোদনবাজি





আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।




মা ছেলের চোদনবাজি





আমি বাবা মার একমাত্র ছেলে। বাবা বিদেশে থাকায় মা- ই আমার সব কিছু। মার সাথেই আমি ঘুমাতাম। যদিও গত কয়েক বছর ধরে আলাদা রুমে ঘুমাই। ছোট বেলা থেকে মা-ই আমায় গোসল করিয়ে দিত। গত বছর তিনেক ধরে আর দেয় না। সেদিন হঠাৎ মা বলল- আয় আজ তোকে গোসল করিয়ে দেবো। আমি প্রথমে না না করলাম, কিন্তু মা বাথরুমে ঢুকে পড়লো। আমি শুধু লুঙ্গি পড়ে দাড়িয়ে, মা বলল এটা খোল, আমি লজ্জায় না বলে দাড়িয়ে রইলাম। মা শাড়ি খুলে রাখলো, পড়নে শুধু ব্লাউজ আর পেটিকোট। যদিও মাকে কোনদিন খারাপ চোখে দেখি নি। সেদিন মার যৌবন ভরা শরীর থেকে চোখ সরাতে পারছিলাম না।

মার বয়স তখন ৩৫, ফর্সা, ৫’-২” লম্বা, দুধগুলো বেশ বড় বড়, ভারি পাছা, আর সরু কোমড়। এক কথায় দারুন সেক্সি ফিগার। মার ব্লাউজের ভেতর ব্রাটা ফুটে আছে, আর গলা বড় হওয়ায় দুধগুলো বের হয়ে আছে। আমি টের পেলাম আমার বাড়াটা শক্ত হয়ে গেছে। মা শাওয়ার খুলে দিল আমি ভিজতে লাগলাম, মা বলল- লুঙ্গি খুলে ফেল, আমি অবাক হয়ে তাকালাম মার দিকে, মা বলল- কাপড় পরে গোসল হয়? খোল। আমি চুপ করে দাড়িয়ে রইলাম। মা বলল- দেখ ছেলের কান্ড, নিজের মাকেও লজ্জা পায়, তারপর মা নিজেই লুঙ্গির গিট খুলে দিল। নিচে শুধু আন্ডারঅয়্যার পড়া, কিন্তু ধনটা আন্ডারঅয়্যারের নিচে ফুঁসছিল। লুঙ্গি খুলতেই মার চোখে পড়ল আমার খাড়া হয়ে থাকা বাড়াটা। মা কিছু না বলে আমার আন্ডারঅয়্যারটা টেনে নামাতেই আমার বাড়াটা মাগুর মাছের মতো লাফ দিয়ে বের হয়ে এল। আমার সাত ইঞ্চি লম্বা বাড়ার সাইজ দেখে মা অবাক হয়ে গেল। মা খপ করে ওটা মুঠোতে ধরে বলল এটার এই অবস্থা কেন? বাড়ায় মায়ের নরম হাতের ছোঁয়া লাদায় আমার বাড়া তখন পুরাই ফুঁসছে। আর লজ্জাও কেটে গেল। বললাম তোমাকে দেখে। মা হেঁসে দিল। মা শাওয়ার বন্ধ করে আমার গায়ে সাবান মাখিয়ে দিতে লাগল। সারা শরীরে লাগানোর পর মা আমার বাড়ায় সাবান লাগাতে লাগলো। কিন্তু সেটা আমার বাড়া খেঁচে দেওয়ার মতো। বাথরুমে আমি নগ্ন দাড়িয়ে, আমার যুবতি মা আমার সামনে হাঁটু গেড়ে বসে বাড়ায় সাবান মাখিয়ে খেঁচে দিচ্ছে। আমি আর সহ্য করতে পারলাম না, আমার মাল চিটকে বের হয়ে গেল মার মুখে, বুকে থক থকে ঘন ফেদা যেয়ে পড়তেই মা বলল- হারামি এটা কি করলি? মাল বের হচ্ছে আমাকে বলবি না? আমি বললাম- তুমিই তো খেঁচে মাল বের করে দিলে। মা হাঁসলো। বলল এখনতো গোসল করতে হবে। আমি বললাম- কর। মা বলল- তোর সামনে করবো? আমি বললাম- ছেলের সামনে লজ্জার কি আছে? মা হেঁসে দিল, বলল- খুবতো কথা শিখেছিস, দে আমার কাপড় খুলে দে। আমি মার ব্লাউজের হুক খুলতে শুরু করলাম, মার নরম দুধের স্পর্শে আমার হাত কাঁপতে লাগলো। ব্লাউজ খোলার পর পেটিকোটের ফিতা খুলে দিলাম, মার পরনে শুধু ব্রা আর প্যান্টি, মা আমার দিকে পিছন ফিরে দাড়িয়ে বলল- খুলে দে, আমি মার ব্রার হুকও খুলে দিলাম, এরপর প্যান্টিটাও নামিয়ে খুলে দিলাম। মা আমার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে দাড়িয়ে। আমার বাড়া তখন আবার ঠাটিয়ে গেছে। মা বলল- বাব্বাহ আমার এতো তাড়াতাড়ি আবার খাড়া করে ফেলেছিস? আমি মার ডান দিকের দুধটা এক হাতে খামচে ধরলাম। মা ব্যাথায় উফফফ করে উঠে ছাড়িয়ে নিল। মুখে বলল- হারামজাদা। তারপর আমাকে বুকে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করলো। আমিও মাকে সমানে চুমু খেতে লাগলাম। মার নরম আর কমলার কোঁয়ার মতো ঠোঁট দুইটা চুষলাম অনেকক্ষন। এরপর মার দুধ চুষলাম ইচ্ছেমতো। মা শাওয়ার ছেড়ে শরীর ধুতে লাগলো। শরীর ধোয়া হতেই আমাকে বলল সাবান লাগিয়ে দে। আমি মার শরীরে সাবান লাগাতে শুরু করলাম। মার বুকে, পাছায়, পেটে সাবান মেখে গুদে সাবানের ফেনা তুললাম। মা আবার আমার ঠাঁটানো বাড়াটা ধরে বলল- কি রে এটা নামবে না? আমি বললাম- খেঁচে দাও। মা হাঁটু গেড়ে বসলো প্রথমে হালকা করে খেঁচে দিতে লাগলো। এরপর জ্বিব দিয়ে বাড়াটা চেটে দিতে শুরু করলো। আমি উত্তেজনায় কাঁপতে লাগলাম। হঠাৎ মা বাড়াটা মুখে পুরে নিল আর চুষে দিতে লাগলো আমার ঠাটানো বাড়াটা। মা এমন করে চুষছিল যে আমি আর মাল ধরে রাখতে পারলাম না বের হয়ে গেল। আমার জন্মদাত্রী মায়ের মুখে আমি মাল দিয়ে মুখ ভরে দিলাম। মাও আমার মাল একটুও না ফেলে সবটুকু কোৎ করে গিলে নিল। কিছু ফেদা মার ঠোট দিয়ে বেয়ে বেয়ে পড়ছিল মা তা জ্বিব দিয়ে এমনভাবে চেটে খাচ্ছিল মনে হলো কোন অভিজ্ঞ ব্লু-ফিল্মের নায়িকা চোদা খাওয়ার পর বাড়ার মাল খাচ্ছে। আর তখন মাকে খুব সেক্সি লাগছিল। আমরা দুজনে গোসল শেষ করে বের হলাম। মা আমাকে সোজা তার বেডরুমে নিয়ে গেল। বিছানায় উঠলাম দুজনে। মা পা ফাক করে শুয়ে বলল- তুইতো তোর মাকে তোর বাড়া আর ফেদা খাওয়ালি এবার আমার এটা তুই চুষে খা। আমি মার বাল কামানো লাল গুদটা জ্বিব দিয়ে চাটলাম, তারপর চুষতে শুরু করলাম। মার গুদের নোনতা স্বাধে আমি পাগল হয়ে উঠলাম। আমার বাড়া দুবার মাল খসানোর পরও আবার ঠাঁটিয়ে দাড়িয়ে গেল। মা বলল- দে সোনা, ওটা আমার গুদে ঢুকিয়ে আমাকে ঠান্ডা কর। আমি বাড়াটা মার গুদের মুখে বসিয়ে একটা রাম ঠাপ দিতেই ওটা মার রসে ভেজা গুদে পকাত করে ঢুকে গেল। মা মাগোওওওও বলে কঁকিয়ে উঠলো আমার বাড়ার গুতো খেয়ে। আমি জীবনে প্রথম কারো গুদে বাড়া ঢুকালাম। আর সে আর কেউ নয় আমার জন্মদাত্রী মা। ভাবতেই শরীর আরো উত্তেজিত হয়ে উঠে। আমি প্রচন্ড সুখে গায়ের সব শক্তি দিয়ে মার গুদে ঠাপাতে লাগলাম। মা হিস হিস করে বলতে লাগলো- কি চোদা চুদছিস সোনা, ওওও আহহহ ইসসসস আঃ আঃ দে জোড়ে জোড়ে ঠাপা, ঠাপাতে ঠাপাতে তোর মায়ের গুদ ফাটিয়ে দে। ওহহ সোনা কেন আরো আগে থেকে তুই আমাকে চুদলি না? চোদ সোনা আজ মন প্রাণ ভরে মাকে চুদে সুখ দে আহ আহ আহ উহ উহ উহ উম উম দে সোনা আরো জোড়ে দে। মার কথাগুলো শুনে আমি আরো জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম। প্রতিটি ঠাপে আমার বাড়া মায়ের জড়ায়ুতে গিয়ে ধাক্কা মারছে। মা সুখে চোখ বন্ধ করে আঃ আঃ উহঃ উহঃ করে শীৎকার করছে। ঠাপানোর পাশাপাশি মায়ের দুধগুলো পালাক্রমে চুষে আর টিপি দলাই মলাই করছি। এভাবে প্রায় ৩০ মিনিট মার গুদে ঠাপিয়ে গুদের ভিতরেই মাল ঢেলে দিলাম। মা আমাকে শক্ত করে জড়িয়ে ধরে আদরে আদরে ভরে তুললো। সেদিন থেকে আমি মাকে চুদেই চলেছি প্রতিদিন। আমাদের এই সম্পর্কের কথা আজ অবধি কেউ জানতে পারে নি।





কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 




মূল ইন্ডেক্স এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here


হোমপেজ এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

2 comments: