CH Ad (Clicksor)

Thursday, August 8, 2013

বড় বোনকে প্রানভরে চুদলাম

আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।





বড় বোনকে প্রানভরে চুদলাম




দিদি আমার হাতটা ধরে বলল‚ ‘না‚ হাতটা আর নীচে নিয়ে যাস না।’‘কেন’‚ আমি দিদিকে জিজ্ঞেস করলাম। দিদি তখন আমার হাতদুটো ধরে বলল‚ ‘না‚ নীচে হাত দিস না‚ নীচে এখন খুব নোংরা হয়ে আছে।’আমি ঝট করে দিদির গালে একটা চুমু খেয়ে কানে কানে বললাম‚ ‘নোংরা? নোংরা কেন আছে‚ তোমার গুদের জল খসেছে কি?’তখন দিদি মুখটা নীচে করে আস্তে করে আমাকে বলল‚ ‘হ্যাঁ‚ আমার গুদের জল খসে গেছে।’আমি আবার দিদিকে জিজ্ঞেস করলাম‚ ‘দিদি‚ আমার জন্য তোমার গুদের জল খসল?’‘ওঃ বাবলু‚ হ্যাঁ তোর জন্য আমার গুদের জল খসেছে। তুই আমার মাইগুলো নিয়ে এত খেললি যে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না’‚ দিদি আমার চোখে চোখ রেখে বলল।তখন আমি মুচকি হেসে জিজ্ঞেস করলাম‚ ‘দিদি তোমার ভাল লেগেছে?’দিদি আমাকে ধরে চুমু খেতে খেতে বলল‚ ‘হ্যাঁ‚ তোর মাই টেপা‚ মাইয়ের বোঁটা টানা আর মাই চোষা খুব ভাল লেগেছে আর তার থেকে বেশি ভাল লেগেছে আমার গুদের জল খসানো।’আজ দিদি আমাকে প্রথম বার চুমু খেল।দিদি নিজের কাপড়চোপড় ঠিক করে উঠে দাঁড়িয়ে পড়ল আর আমাকে বলল‚ ‘চল বাবলু‚ আজকের জন্য এত সব করা অনেক হয়ে গেছে। আমাদের ঘরেও তো যেতে হবে।’

আমি দিদিকে আবার জড়িয়ে ধরে চুমু খেলাম আর তারপর আমি আর দিদি লেকের থেকে রাস্তার দিকে হাঁটতে লাগলাম।আমি বাজারের সব ব্যাগগুলো উঠিয়ে নিয়েছিলাম আর দিদির পেছন পেছন হাঁটছিলাম। খানিকটা চলার পর দিদি আমাকে বলল‚ ‘বাবলু‚ আমার চলতে ভীষণ অসুবিধে হচ্ছে।’আমি দিদিকে জিজ্ঞেস করলাম‚ ‘কেন কী হল?’দিদি আমার চোখে চোখ রেখে বলল‚ ‘নীচে খুব খারাপভাবে ভিজে গেছে আর আমার প্যান্টিটা একেবারে রসে জবজব করছে‚ তার জন্য আমার চলতে ভীষণ অসুবিধে হচ্ছে।’আমি হেসে ফেললাম‚ ‘সরি দিদি‚ আমার জন্য তোমার এই অসুবিধা হচ্ছে।’দিদি তখন আমার হাতটা ধরে বললে‚ ‘সেটা কোন কথা নয়। এই ভুলটা খালি তোর একলার নয়। এই ভুলটায় আমিও সমানভাবে রেসপন্সিবল।’আমরা আবার চুপচাপ চলতে লাগলাম আর আমি ভাবছিলাম যে কেমন করে দিদির অসুবিধাটা হঠাতে পারি।আমার মাথায় হঠাৎ একটা কথা এল।আমি ফট করে দিদিকে বললাম‚ ‘দিদি‚ এক কাজ করা যাক। ঐ ওখানে একটা পাবলিক টয়লেট আছে।তুমি ওখানে গিয়ে নিজের ভিজে প্যান্টিটা পালটে নাও।তুমি এখুনি তোমার গুদের রসে জবজবে প্যান্টিটা খুলে যে নতুন প্যান্টি কিনেছ‚ সেটা পরে এস।আমি এইখানে দাঁড়িয়ে তোমার অপেক্ষা করছি।’ দিদি আমার দিকে তাকিয়ে বলল‚ ‘বাবলু‚ তোর মাথার আইডিয়াটা খুব ভাল।আমি এখুনি গিয়ে আমার ভিজে প্যান্টিটা পালটে আসছি।’আমরা হাঁটতে হাঁটতে পাবলিক টয়লেটের কাছে পৌঁছলাম আর দিদি আমার কাছ থেকে ব্রা আর প্যান্টির ব্যাগটা নিয়ে টয়লেটে চলে গেল।যখন দিদি টয়লেটের দিকে যেতে লাগল‚ আমি আস্তে করে দিদিকে বললাম‚ ‘দিদি তুমি যখন নিজের রস জবজবে প্যান্টিটা চেঞ্জ করবে তখন নিজের ব্রাটাও চেঞ্জ করে নিও।তাতে জানা যাবে যে ব্রাটার সাইজ ঠিক ঠিক কিনা।’দিদি আমার কথা শুনে হেসে দিল আর বলল‚ ‘তুই ভীষণ শয়তান আর স্মার্ট হয়েছিস’ আর দিদি লজ্জা পেয়ে টয়লেটে চলে গেল।

প্রায় ১৫ মিনিট পর দিদি টয়লেট থেকে ফিরে এল আর আমরা বাসস্টপের দিকে চলতে লাগলাম।আমরা বাস তাড়াতাড়ি পেয়ে গেলাম আর বাসটা প্রায় খালি ছিল।আমি বাসের টিকিট নিয়ে দিদির সঙ্গে পেছনে গিয়ে বসে পড়লাম।সিটে বসার পর আমি দিদিকে জিজ্ঞেস করলাম‚ ‘দিদি তুমি ব্রাটাও চেঞ্জ করেছ কিনা?’দিদি আমার দিকে তাকিয়ে হেসে দিল।আমি আবার দিদিকে জিজ্ঞেস করলাম‚ ‘বল না দিদি তুমি ব্রাটাও চেঞ্জ করেছ কিনা?’তখন দিদি আস্তে করে বলল‚ ‘হ্যাঁ বাবলু‚ আমি আমার ব্রাটাও চেঞ্জ করে নিয়েছি।’আমি আবার দিদিকে বললাম‚ ‘দিদি একটা রিকোয়েস্ট করব?’‘কী?’‚ দিদি জিজ্ঞেস করল। ‘আমি তোমাকে নতুন ব্রা আর প্যান্টিতে দেখতে চাই।’ দিদি সঙ্গে সঙ্গে আমাকে জিজ্ঞেস করল‚ ‘কী‚ এখানে‚ তুই আমাকে এখানে ব্রা আর প্যান্টি পরে দেখতে চাস?’আমি দিদিকে বুঝিয়ে বললাম‚ ‘না‚ না এখানে নয়। আমি বাড়িতে তোমাকে ব্রা আর প্যান্টিতে দেখতে চাই।’দিদি আমাকে আবার জিজ্ঞেস করল‚ ‘বাড়িতে‚ বাড়িতে কেমন করে তোকে ব্রা আর প্যান্টি পরে দেখাব?’‘এটা কোন বড় কথা নয়। মা এখন বাড়িতে রান্না করছে আর তুমি কিচেনে গিয়ে নিজের কাপড় চেঞ্জ করবে। যেরকম তুমি রোজ চেঞ্জ কর। কিন্তু যখন তুমি কাপড় চেঞ্জ করবে‚ কিচেনের পর্দাটা একটু খুলে রেখ। আমি হলঘরে বসে তোমাকে ব্রা আর প্যান্টিতে দেখে নেব।’দিদি আমার কথা শুনে বলল‚ ‘জানি না বাবলু‚ তবুও আমি চেষ্টা করব।’ফের আমরা চুপচাপ বাড়িতে পৌঁছে গেলাম।

আমরা বাড়িতে পৌঁছে দেখলাম যে মা কিচেনে রান্না করছে।আমরা আগে ৫ মিনিট অব্দি একটু রেস্ট করলাম‚ ফের দিদি নিজের ম্যাক্সি নিয়ে কিচেনে কাপড় চেঞ্জ করতে চলে গেল আর আমি হলঘরে বসে থাকলাম।কিচেনে গিয়ে দিদি পর্দাটা টানল আর পর্দা টানার সময় একটু ফাঁক ছেড়ে দিল আর আমার দিকে মুচকি হাসি দিয়ে আমাকে চোখ মারল।আমি চুপচাপ আমার জায়গা থেকে উঠে পর্দার কাছে দাঁড়িয়ে পড়লাম।দিদি আমার থেকে মাত্র ৫ ফুট দূরে দাঁড়িয়ে ছিল আর মা আমার দিকে পিঠ করে দাঁড়িয়ে রান্না করছিল।মা দিদিকে কোন কথা বলছিল।দিদি আগে আমাকে দেখল আর তারপর মার দিকে তাকিয়ে মার সঙ্গে কথা বলতে লাগল।তারপর দিদি নিজের পরণের টপটা কাঁধ থেকে নাবিয়ে দু হাতে ধরে সেটা মাথা দিয়ে গলিয়ে খুলে ফেলল। টপটা খোলার সঙ্গে সঙ্গে আমি দেখতে পেলাম যে দিদি আজকের কেনা নতুন ব্রাটা পরে আছে।দিদিকে নতুন ব্রা পরে খুব ভাল দেখাচ্ছিল।টপ খোলার পর দিদি হাত দিয়ে স্কার্টের ইলাস্টিকটা ঢিলে করে দিয়ে স্কার্টটা পা গলিয়ে খুলে ফেলল।এইবার দিদি আমার সামনে খালি ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে ছিল।দিদিকে খালি ব্রা আর প্যান্টি পরে ভীষণ সেক্সি লাগছিল।আজকে দিদি একটা লেস লাগানো সেক্সি ব্রা আর তার সঙ্গে ম্যাচিং প্যান্টি কিনেছিল। দিদিকে ব্রা আর প্যান্টিতে দেখে আমার তো পুরো পয়সা উসুল হয়ে গেল।দিদির ব্রাতে এত বেশি নেট লাগানো ছিল যে রান্নাঘরের লাইটে আমি দিদির মাইয়ের হালকা বাদামি রঙের অরিওলাটা স্পষ্টভাবে দেখতে পাচ্ছিলাম।দিদির প্যান্টিটা এত টাইট ছিল আর তাতে এত নেট লাগানো ছিল যে আমি দিদির গুদের ফুটোটা অস্পষ্ট ভাবে দেখতে পাচ্ছিলাম আর তার সঙ্গে সঙ্গে গুদের ঠোঁটদুটোও দেখতে পাচ্ছিলাম।আমি জানতে পারলাম নাআমি কতক্ষণ ধরে দিদিকে ব্রা আর প্যান্টি পরা অবস্থায় হাঁ করে দেখলাম।দিদিকে দেখতে দেখতে আমার বাড়াটা প্যান্টের ভেতর লাফালাফি করতে লাগল আর ছেঁদা দিয়ে হড়হড়ে জল বেরোতে লাগল।আমার দুটো পা কাঁপতে শুরু করে দিল।

যতক্ষণ দিদি কাপড় চেঞ্জ করছিল দিদি আমার দিকে একবারও তাকাল না।বোধহয় দিদির নিজের ছোট ভাইয়ের সামনে খালি ব্রা আর প্যান্টি পরে থাকতে লজ্জা লাগছিল।একবার দিদি আমার দিকে তাকাল আর আমি সঙ্গে সঙ্গে দিদিকে ইশারা করে বললাম যে একবার পেছন ফিরে দাঁড়াও।দিদি ধীরে ধীরে পেছনে ফিরে দাঁড়াল কিন্তু মুখটা মার দিকে রাখল।আমি দিদিকে প্যান্টি পরা অবস্থায় পেছন থেকে দেখতে লাগলাম। প্যান্টিটা ভীষণ টাইট ছিল আর সেটা দিদির পাছায় বেশ ভালভাবে এঁটে বসেছিল।আমি দিদির প্যান্টিঢাকা পোঁদটা দেখছিলাম আর মনে মনে ভাবছিলাম যে যদি আমি দিদিকে পুরোপুরি ন্যাংটো দেখি তো প্যান্টের ভেতরে ল্যাওড়া থেকে ফ্যাদা ছেড়ে দেব।খানিক পরে দিদি আবার আমার দিকে ঘুরে দাঁড়াল আর ম্যাক্সিটা পরতে যাবার আগে আমার দিকে তাকিয়ে ইশারাতে বলল যে আমি যেন ওখান থেকে চলে যাই।আমি দিদিকে ইশারা করে বললাম যে ব্রাটা খুলে আমাকে ন্যাংটো মাইগুলো দেখাতে।দিদি আমার দিকে তাকিয়ে মুচকি হেসে ম্যাক্সিটা পরে নিল।আমি তবুও ইশারা করতে লাগলাম কিন্তু দিদি আমার কথা শুনল না।আমি বুঝতে পারলাম যে দিদি আর কিছু দেখাবে না আর আমি পর্দার কাছ থেকে সরে এলাম আর বিছানায় বসে পরলাম।দিদিও নিজের কাপড়গুলো নিয়ে হলঘরে চলে এল। নিজের কাপড়গুলো আলমারিতে রেখে দিদি বাথরুমে চলে গেল।

আমি দিদিকে খালি ব্রা আর প্যান্টিতে দেখে খুব গরম খেয়ে গিয়েছিলাম।আমার ল্যাওড়াটা ফ্যাদা বার করার জন্য লাফালাফি করছিল আর তার জন্য আমার বাথরুম যাবার ছিল।আমার মাথায় আজকের বিকেল থেকে এখন অব্দি সব ঘটনাগুলো ঘুরছিল।আমি তাড়াতাড়ি বিছানা থেকে উঠে আজকের মার্কেটিঙের ব্যাগ থেকে দিদির রস জবজবে প্যান্টিটা বার করে আমার প্যান্টের পকেটে ঢুকিয়ে নিলাম আর তাড়াতাড়ি বাথরুমে গিয়ে দরজা বন্ধ করে দিলাম।তারপর আমার প্যান্টটা খুলে দিদির প্যান্টিটা ভাল করে দেখতে লাগলাম।দেখলাম যে যেখানে গুদের ফুটোটা ছিল‚ সেখানে খানিক সাদা সাদা গাঢ় চটচটে রস লেগে আছে।প্যান্টিটা নাকের কাছে নিয়ে দিদির গুদের রসের গন্ধটা শুঁকতে লাগলাম।এদিকে আমি এক হাত দিয়ে আমার খাড়া ল্যাওড়াটায় হাত বোলাচ্ছিলাম।দিদির গুদ থেকে বেরোনো রসের গন্ধে আমি পাগল হয়ে যাচ্ছিলাম।আমি প্যান্টিটার গুদের ফুটোর জায়গায় জিভ দিয়ে চাটলাম।গুদের রসের টেস্ট সত্যি খুব ভাল আর তাতে মন মাতানো একটা সোঁদা সোঁদা গন্ধ।আমি প্যান্টিটা চাটছিলাম আর ভাবছিলাম যে আমি দিদির গুদটা চাটছি।আমি এই ভাবতে ভাবতে আমার বাড়া থেকে মাল ফেলে দিলাম।আমি বাড়াটা নাড়িয়ে নাড়িয়ে মালগুলো ফেলে দিলাম আর তারপর পেচ্ছাপ করে বাড়াটা ধুয়ে প্যান্ট পরলাম আর বাথরুম থেকে বেরিয়ে এলাম।বাথরুম থেকে বেরুবার সময় আমি দিদির প্যান্টিটা আবার আমার পকেটে রেখে নিলাম।

খানিক পরে যখন দিদির নিজের ভিজে প্যান্টিটার কথা মনে পড়ল তো গিয়ে ব্যাগে খুঁজতে লাগল।কিন্তু দিদি ব্যাগে প্যান্টিটা পেল না।আমাকে একলা পেয়ে দিদি বলল‚ ‘বাবলু‚ আমি ব্যাগে আমার ভিজে প্যান্টিটা পাচ্ছি না।ওটাকে আমার কাচতে হবে।’আমি দিদিকে কিছু বললাম না আর মুচকি মুচকি হাসতে লাগলাম।দিদি আমাকে বলল‚ ‘বাবলু তুই হাসছিস কেন? এতে হাসবার কোন্ কথা হল?’তখন আমি দিদিকে জিজ্ঞেস করলাম‚ ‘দিদি তোমার ছাড়া প্যান্টি দিয়ে তুমি কী করবে?তুমি তো তার বদলে নতুন প্যান্টি পেয়ে গেছ।’তখন দিদি কিছু বুঝে আমাকে বলল‚ ‘বাবলু, প্যান্টিটা তুই নিয়েছিস কি?’আমি দিদিকে বললাম‚ ‘হ্যাঁ তোমার রস জবজবে প্যান্টিটা আমি নিয়ে নিয়েছি।’‘কিন্তু কেন?’‘ওটাকে আমি আমার কাছে রাখব বলে তোমার গিফ্ট হিসেবে।’তখন দিদি বলল‚ ‘বাবলু‚ ওটা নোংরা হয়ে আছে।’আমি দিদিকে বললাম‚ ‘দিদি প্যান্টিটা পরিষ্কার করে নিয়েছি।’‘কখন? কেমন করে?’ ‘ওটা আমি তোমাকে পরে বলব।’এইবার মা রান্নাঘর থেকে হলঘরে এসে গেল আর আমার আর দিদির কথা বন্ধ হয়ে গেল।







কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 




মূল ইন্ডেক্স এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here


হোমপেজ এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

1 comment: