CH Ad (Clicksor)

Friday, January 8, 2021

Index 2 - Incest Writings (Incest Choti Writings)

Incest Stories Index




এখানে সংগৃহিত বিভিন্ন চটি-ইরোটিক গল্প যা ইনসেস্ট ক্যাটেগরিতে পড়বে সেই লেখাগুলোই শেয়ার করা হবে। এই ব্লগ পেজটি সব লেখার মাস্টার ইনডেক্স হিসেবে কাজ করবে। আপনাদের সে লেখা পড়তে চাইবেন সেই লেখকের লিঙ্কে ক্লিক করে চলে যান এবং এনজয় করুন।


নিচে গল্পের নাম বাংলা বর্ণমালার ক্রমানুসারে অনুযায়ী সাজানো হয়েছে। দেখুনঃ





Anal Slut Rubaba's Cox'bazar Gangbang - অ্যানাল স্লাট রুবাবার কক্সবাজার অ্যানাল গ্যাংব্যাং_Written By onesickpuppy I
অতৃপ্ত খালাকে চুদে শান্ত করা aka ছুটি কাটালাম চোদন সুখে
অবশেষে কল্পনা আন্টি আমাকেই বিয়ে করলো_Written By monirul I
অসীম তৃষ্ণা_Written By pinuram


আমার আদরের ভাগ্নি
আমার একমাত্র শালী_Written By লেখক(Lekhak) I
আমার কামুক মামী প্রিয়া_Written by monirul I
আমার খানকী মায়ের বন্ধুবিহার!_Written By onesickpuppy I
আমার খালামনিরা
আমার চোদন পিয়াসী মা
আমার চোদনে তৃপ্ত আম্মু
আমার ছোট মেয়ে মিলি
আমার যখন ঘুম ভাঙলো
আমার দূর্ধর্ষ চাচাতো বোন সোনিয়া_Written by monirul
আমার ন্যাংটা আপু
আমার বন্ধু ও আমি আমার মাকে চুদলাম
আমার বেশ্যা মা’কে ভোগ করলো বন্ধুরা (ইন্সেস্ট)_Written By onesickpuppy I
আমার প্রাণপ্রিয় ছোট-মা অবশেষে আমার ইচ্ছা পূরন করলো_Written by monirul
আমার মামী আমাকে ব্যবহার করলো_Written by monirul I
আমার মায়ের যৌন উপাখ্যান
আমার মায়ের নোংরামী
আমার রসালো আম্মু
আমার শাশুড়ি সেলিনা - এক কামুকী যৌনদেবী
আমার সেক্সি আম্মু
আমি আমার নিজের মামার পুটকি মারলাম_Written by monirul I
আমি আর আমার কুসুম আপা_Written by monirul I
আমি আর আমার শ্বশুর
আমি, মা আর দিদি - আমাদের সুখী পরিবার
আম্মু(মা) আমার খেলার সাথী
আম্মুকে চোদা শুরু করলাম যেভাবে
আম্মুর দেহ ভোগ





কনিকা কাকিমার সাথে প্রেমের খেলা_Written By OMG592
কামুকী শাশুড়ির সারা দেহভর
কি দেখছো ভাইয়া_Written By রিয়াজ আহসান
কে মেটাবে দেহের জ্বালা_Written By OMG592
কেন যামিনী না যেতে জাগালে না, বেলা হলো মরি লাজে_Written By babaloo


খালাতো ভাইয়ের বৌ আমার বাসায় কয়েক দিন ছিলো_Written By monirul I
খুশী ভাবিকে চুদলাম এক বাদলা দিনে_Written by monirul



গোসল করার ছলে মামাতো ভাইকে চুদলাম_Written By monirul I
গ্রীষ্মের ছুটির মজা_Written By OMG592



চাইলাম চাচাতো বোনকে আর পেলাম ওর খালাকে_Written By monirul I
চাঁদের অন্ধকার_Written By Tumi_je_amar


ছেলে চুদলো আমাকে
ছেলের যুবতী বউ
ছেলেবেলার সাথী বড় হয়েও_Written By রিয়াজ আহসান
ছুটির ফাঁদে


জয় ও তার আম্মু
জামাই আদর_Written By লেখক(Lekhak) I
জি.এম. আজম সাহেবের স্মৃতিকথা
জ্বরের ঘোরে চুদলাম মামীকে_Written By monirul I


যৌবনের আশা সর্বনাশা_Written By OMG592

ঠাপে ঠাপে নায়লা মামী!_Written By onesickpuppy I
ঠাপে ঠাপে নাহিদ খালা_Written By onesickpuppy I

ডগী স্টাইল মাম্মী(Doggy Style Mummy)_Written By onesickpuppy I


তাতাইয়ের স্মৃতিকথা_Written By OMG592
তোর মা বাড়ী আছে? [Hardcore Anal Incest]_Written By onesickpuppy I
ত্রিরত্নের ক্ষ্যাপামি


দুষ্টুমি কাকে বলে!_Written By রিয়াজ আহসান




নিজের মাকে ধর্ষন

নিষিদ্ধ যৌনতা_Written By nishongo90
নিষিদ্ধ যৌনতার রূপোলী জালে_Written By OMG592
নিষিদ্ধ প্রণয়ের চরম সুখ_Written By babaloo
নীরা - আমার ছোটবেলার খেলার সাথী_Written by monirul I



পাপ কাম ভালোবাসা_Written By pinuram
পারিবারিক কামলীলা - আব্বু আম্মু আমি ও কাজের মেয়ে সহ উদ্দাম চুদাচুদি
পারিবারিক চোদার গল্প (Story Of Family Sex)_Written By masud579
পারিবারিক প্রেমের ধারাবাহিক উপাখ্যান_Written By OMG592
পালোয়ান গাঁথা Incest tale from Ancient India _Written By OMG592 
পার্কে আম্মু_Written By onesickpuppy I
পারিবারিক বারবণিতা_Written By onesickpuppy I
পাশের বাড়ির রুমা_Written By masud579
পোদেঁলা মায়ের অ্যানাল গণধর্ষণ_Written By onesickpuppy I

প্রতিবেশী কাকু চুদলো মা'কে_Written By onesickpuppy I
প্রত্যাবর্তন
প্রথম চোদন আমার আব্বুর দান
প্রযুক্তি মামীকে চোদালো আমাকে দিয়ে
প্রিন্স ও তার মা - একটি ইনসেস্ট গল্প


বউয়ের বদলে শ্বাশুড়ী লইলাম
বন্ধুদের দ্বারা আম্মুর অ্যানাল গণধর্ষণ aka অ্যানাল আম্মি ও বন্ধুরা_Written By onesickpuppy I
বড় আপুকে চোদন - আমার স্বপ্ন পূরণ
বাবার জন্য আত্মত্যাগ
বাসর রাত (এইতো জীবন)
বিয়ে বাড়ীতে শ্বশুর যেভাবে চুদে দিল আমায়
বেবীডল ও ড্যাডী - Babydoll & Daddy_Written By onesickpuppy
বেশ করেছি_Written By Tumi_je_amar [Running]
বৌদি_Written By bengali_fun


ভালবাসার প্রথম পরত_Written By OMG592


মহাবিদ্যা চোদন দীক্ষা
মা এবং আমার সুখের সংসার
মা ও শর্মিষ্ঠা কাকী
মা কাহিনী ০১ - আমার প্রফেসর মায়ের যৌনজীবন_Written by dahuk
মা কাহিনী ০২ - মা আর দাদা চোদাচুদি করলো_Written by dahuk
মা কাহিনী ০৩ - আমার প্রফেসর মায়ের গোপন যৌনজীবন_Written by dahuk
মা কাহিনী ০৪ - আমার মা আর জালাল চাচার চোদাচুদি_Written by dahuk
মা কাহিনী ০৫ - মা বাবার বন্ধুকে চুদতে দিল_Written by dahuk
মা কাহিনী ০৬ - আব্বুর বাড়িওয়ালা বন্ধু মাকে চুদলো_Written by dahuk
মা কাহিনী ০৭ - আমার মা ও জামাইবাবুর চোদাচুদি_Written by dahuk
মা কাহিনী ০৮ - মা আর খালার গোপন যৌন আলাপ_Written by dahuk
মা কাহিনী ০৯ - মা চুদিয়ে নিলো কাজের লোককে দিয়ে_Written by dahuk
মা কাহিনী ১০ - মা কালু ফুফাকে চুদতে দিল_Written by dahuk
মা কাহিনী ১১ - মা দাদা-বাড়ীর কাজের লোককে দিয়ে চুদিয়ে নিত_Written By dahuk
মা ছেলে যখন প্রেমিক প্রেমিকা aka ছেলের সাথে টয়লেটে
মা বোনকে বউ বানিয়ে
মা যেভাবে মাগী বনলোঃ রাতভর ব্যাপক গণধর্ষণ_Written By onesickpuppy I
মাকে চোদার অভিলাষ
মাঝরাতের অভিযান_Written By OMG592
মামী আমার বৈধ বউ
মামী কে চুদে সুখ দেয়া_Written By masud579
মামুনের গল্প
মায়ের আত্মসমর্পণ
মাষ্টার মশাই!!_Written By nishongo90
মাসতুতো বোনকে প্রানভরে চুদলাম
মিনা-রাজু একটু বেশীই বড় হয়ে গিয়েছে_Written By রিয়াজ আহসান
মিসেস সাবিনার সেক্সি সকাল
মেজু মামী_Written By Bibagi Sumon (বিবাগি সুমন)
মা, মেয়ে, জামাই_Written By Tumi_je_amar [অনুবাদ গল্প] I



রামের কু-মতি_Written By nirob


লতিকার উন্মত্ত যৌবন আর রতনের কীর্তি_Written By লেখক(Lekhak) I


শিলার ভোদাটা ছিল খুব টাইট
শ্যালিকা রীমার সাথে কিছুক্ষণ
শ্বশুরালয়ে রেবতীর তিন স্বামী_Written By লেখক(Lekhak) I
শ্বশুরের প্রতি পুত্রবধুর অদম্য যৌনলালসা, কিন্তু কেন?_Written By monirul I
শ্রীদেবী আয়ার (Bengali Translated)_Written By ark200 Running



সত্যিকারের ইনসেস্ট

সবকিছুর শুরু মাত্র একটা চুমু থেকে
সমাজের আত্মকথা_Written By nirob
সেক্সী মামীকে_Written By anaisnin







text format. very soon will be posted in CH format

১২ বছর পর গুদের খিদে মিটলো
অতৃপ্তি থেকে অবৈধ সম্পর্ক (with mother-in-law)
অপু
অবৈধ সুখ aka মা ও ছেলের অবৈধ সুখ
অহনা খালার সাথে
আঁধারে পাওয়া
আপুকে চোদা aka আপুকে চুদলাম aka ফাওজিয়া আপুকে চোদা
আপুর সাথে ভালোবাসা
আমার আম্মু মমতা
আমার আম্মু-১ম পর্ব aka গোপন ঘটনা
আমার আম্মার সাথে চুদাচুদি খেলা
আমার কাজিন মীনা aka My Cousin Meena
আমার কাজিন রিপা এখন আমার বৌ
আমার কামনার আগুন
আমার চোদন পাগলী বোন মিলি
আমার ছোট বোন
আমার ছোট মামী আর আমি aka ছোট মামীর সাথে aka নানাবাড়ীর সদর দরজায় প্রতিরাতে মুতে রাখত ছোটমামী
আমার ছোটো মামি
আমার দুষ্টু মা
আমার পিসি aka পিসি-র সাথে
আমার প্রথম দেহ দান
আমার বিবাহিত আপু
আমার ভেজা গুদ চুদলো আমার ভাই রানা
আমার মামাতো বোন তুলি
আমার মায়ের সাথে কাকা এবং তার বস্‌
আমার লক্ষী মা
আমার সেক্সি মায়ের ব্রা
আমার সেক্সী লন্ডনী মামী aka মামীকে ঠান্ডা করার কথামালা
আমার সৎ মা কামিনী aka ছেলে ও সৎ মা
আমার হট চাচাতো বোন
আমি, আমার বান্ধবী এবং আমার মেয়ে
আমি আমার সন্তানের স্ত্রী
আমি আর আমার চাচী
আমি আর আমার দুই বোন
আমি এবং আমার খালাতো বোন
আমি এবং আমার শ্যালিকা
আমি যে আম্মুকে চুদি আব্বু জানে না
আমি আর আমার আপু
আম্মু আর তানি
আম্মু ও আমার কামলীলা aka আমার আম্মু
আম্মুকে চুদে প্রেগনেন্ট করলাম
আম্মুকে ধর্ষিতা হতে দেখা
আম্মুকে পুরো ল্যাংটা দেখে ফেলল ফুফাত ভাই
আম্মি গুদ খাব
আম্মুর গুদ
আম্মুর সুখের জন্য
আরো জোরে ঠাপাচ্ছেন মা
আম্মুর সেক্সি শরীরের মোহনীয় রস
আলমগীরের যুবতী শাশুরী চুদা
ঈদের পরের রাতে (সেপ্টেম্বর ২০১০)
ঊষা aka বাবার সাথে চুদাচুদি aka কী ঘটে চলেছে আমার জীবনে
একটি যৌন উপন্যাস

কামাতুরা মা ছেলের নিষিদ্ধ যৌন সম্পর্ক
কামলালসা (প্রথম পর্ব)
কুমারি পিসি aka কুমারি পিসি এবং মাকে মন ভরে চুদা
কুসুম aka ১৯ বছরের কুসুম
খালাকে চুদতে দারুণ মজা aka ছোট খালার সাথে aka খালার সাথে
খালার ভোদায় আমি একাকার aka খালাকে চোদার মজাই আলাদা
খাসা দুধওয়ালা মামী aka মামীর ভোদায় ধোন ঢুকিয়ে বড় দুধ চুষলাম aka অষ্ট্রেলিয়ান গাভি
গোপন অভিসার - একটি মা ও ছেলের কাহিনী
গরম মুন্নি
চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস
চাচাতো বোন মীমকে চোদার কাহিনী
চাচীর পেটিকোটে মাল খেচলাম, চাচী দেখে চেপে ধরে আমার ধোন চুষল
চাঁপাবু
চোদানোর জন্য উত্তেজিত মামী
চোদনলীলা aka ভাই বোনের চোদন লীলা aka My First Sex With My Sister
চৌধুরী পরিবার aka একটি অবাস্তব কাহিনীর অতিরসায়ন
চ্যাটিং
চুদে ভুদা রসে ভরে দিতাম


ছেলেকে যৌন সুখ দিলাম
ছোট বেলার কথা aka মনা আপু
ছোট বেলার স্মৃতি
ছোট বোন স্বপ্না aka ছোট বোন স্বপ্নার ভালোবাসা
ছোট বোনের সাথে গোপন সেক্স
ছোট ভাইয়ের সাথে সেক্স সেক্স খেলা aka ছোট ভাইয়ের সাথে চুদাচুদি
ছোটো পিসি
ছোটবোনের সাথে গোসল করতে গিয়ে
জীবনে প্রথম হ্যান্ডেল মারা aka বোনদের দিয়ে হাতখড়ি
যৌনাবেদনময়ী বোন
যুবতী ভাবীর দেহের জ্বালা aka ভাবীকে চুদতে দারুণ মজা
তানজিলা aka আমার কাজিন তানজিলা aka চাচাতো বোন তানজিলা
তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও aka চুদে খালার পেটে বাচ্চা
দেওর হয়ে চোদা aka ভাবির কাছে শেখা aka দেওর aka আমার নদী ভাবী aka আবারও
দেবিকা ও ছেলে
দেবর বৌদির চোদন বিলাস
দেবর বৌদির প্রেম aka দেবর ভাবীর প্রেম
নাতনি না পত্নি aka তিন্নির গল্প
দুলাভাই
নিশা ভাবীর সাথে চোদাচুদি
নীলা
নষ্ট কাহিনী নিহা aka নষ্ট কাহিনীaka নিষিদ্ধ নিশিক্ত aka উপন্যাসঃ বাংলা চোদন কাহিনী (সম্পূর্ণ)
নষ্ট ছেলের কথা aka নষ্ট ছেলের নষ্ট কাহিনী

পুকুরে aka তুই কি প্রতিদিন হাত মারিস নাকি স্বপ্নদোষ হয়
পাগলি মেয়ে আমার
পায়েল আমার বড় বোন
পাতার সাথে
পারিবারিক কামলীলা
পারিবারিক চোদার গল্প
পালক মাকে চোদার গল্প
পেটে বাচ্চা নিয়ে কলি মামি aka বোরকা পরা মামি
পূজোর ছুটি aka ছাড়ো please ছাড়ো
প্রেস্টিজ পাংচার aka আম্মুকে পুরো ল্যাংটা দেখে ফেলল ফুফাত ভাই
প্রতীক্ষার প্রহর ভেঙ্গে দিল ভাবী
প্রত্নতত্ববিদ! aka বিধবা মায়ের যৌন লালসা
প্রথম নারীদেহের স্বাদ aka প্রথম নারী
পল্লব ও তার মা aka খায়েশ আহ্লাদ
পুশি ডক্টর aka Pussy Doctor
ফাঁদে ফেলে মাকে চোদা
ফোলা ফোলা দুধ দুটো
ফ্যামিলি ইনসেস্ট aka Family incest
ফুফাত ভাই আমাকে গে বানাল

বউমা শ্বশুর চোদাচুদি
বাইরে প্রচন্ড বৃষ্টি
বাবা ও তার স্ত্রী আমার সৎ মা aka মা কি আমার aka মা ও আমার দুই বন্ধু
বাবা যেভাবে চুদে দিল আমায়
বাবা মা ও আমি
বাবা মেয়ের চোদাচুদি
বাবার মৃত্যুর পর
বাবার সামনে মাকে চুদলাম
বাবলি - আমার ফুফাতো বোন
বিধবা নানিকে ভোগ করা aka দুধ যেন মধুর হাড়ি
বিধবা রুনা আর ছেলে রিংকু
বেশ্যা বোন এর চোদনা ভাই - মহা চোদন কাহিনী
বোনকে দেখতে এসে আমাকে চুদে দিল
বোনবধু
বৌদিকে চোদার কাহিনী
বৌদিকে চোদার গল্প
ব্যাক-পেইন aka একটি বাস্তব ঘটনা aka মোর্শেদ কাকু aka  মায়ের নিষিদ্ধ শরীর aka কামদেবী
বড় বোনকে প্রানভরে চুদলাম
বন্ধুদের সাথে মিলে মাকে ধর্ষণ
বর্ষার কচি দুধ
বুলি আর পিসিকে aka বুলি আর পিসিকে এক সংঙ্গে করার গল্প 
ব্ল্যাকমেল করে মাকে চোদা
বড় বোনের সাথে চুদাচুদি aka বড় বোনকে ইচ্ছামত চুদলাম
বড় ভাবীর সাথে চোদাচুদি aka ভাবীর প্রতি দুর্বলতা

ভাবিকে চুদে মাল দিয়ে ভরে দিলাম তার গুদ
ভাবির মেয়েকে চুদলাম aka ভাতিজিকে চুদলাম অবশেষে
ভাবীকে প্রথম ধর্ষন
ভাবীর গুদের মজা লুটা
ভাবীর পত্র
ভাবীর হাত মারা
ভারতীয় মার সঙ্গে Quickie


মা
মা আমাকে চুদলো
মা আর ছোট চাচা
মা আর মামী এক বিছানায়
মা এবং আমার যৌনজীবন aka মা এবং ছেলে মিলে চোদাচুদি aka মা এবং ছেলে
মা ও আমার সুখ
মা ও ছেলের যৌনসুখ
মা ও বোনের সাথে চুদাচুদি
মা খানকি
মা চোদার মজা
মা ছেলের চোদনবাজি
মা ছেলের সংসার
মা থেকে মাগী
মা বোনকে বশীভূত করে চুদলাম
মা'র সাথে অ্যানাল/এনাল চোদন
মাকে চোদার স্বপ্ন পুরন
মা-খালার সাথে ছেলের সুখী দাম্পত্য জীবন
মাগী মা aka মাগি মা
মায়ের গুদ মারা aka লাল গুহা
মায়ের রসরঙ্গ
মায়ের শরীর ও ডিলডো চোদা উপভোগ
মাতাল করে মাকে চুদলাম
মামা ভাগ্নি চোদন aka ভাগনিকে চুদলাম যেভাবে aka আমেরিকান ভাগ্নি চুদা
মামার বিয়েতে
মামার সাথে aka মনে কাম-উত্তেজনা জেগে উঠল
মামী এবং আমি
মামিকে চুদলাম
মামিকে মামার ও আমার চোদন
মামীকে মন ভরে চোদা
মামীর সাথে চোদাচুদি খেলা
মামনিকে চুদে প্রেগনেন্ট করলাম aka আম্মুকে চুদে প্রেগনেন্ট করলাম
মামুনের ও তার বোন দ্যুতির ইনসেস্ট কাহিনী
মাসির মেয়ে পারোকে চোদার অনুভব
মাসির মেয়েকে চোদা (হিন্দী ভারতী গল্পে)
মায়ের উপহার
মায়ের রসালো গুদমারার গল্প
মায়ের সঙ্গে ক্যাম্পেইন
মীনা aka মামাতো ভাইয়ের মার্কিন বৌ aka মামাতো ভাইয়ের বিদেশী বৌ
মেজবউ Part 1
মেজবউ Part 2 - আবারও মেজবউ


রঙ দে বাসন্তী
রাখী বৌদি
চাচাতো ভাইয়ের বউকে চুদার ইতিহাস aka ভাবীর পাছায় আমার ধোন aka ভাবিকে প্রথম চুমু
আমার জীবনের কলঙ্ক
রাজু ও তার মা
রানু পিসি
রানী মামির লেসবিয়ান সুখ
রিভেন্জ
রিয়া আপুর সাথে
রচনা পিসি ও মীরা আন্টিকে কঠিন চোদা দিলাম
রেজা ও তার মার খেলা aka যে আমার জন্ম হবার স্থান
লিজা আমার কাজিন
শারমিন - কামোদ্দীপক উপন্যাস aka এক শারমিনের গল্প aka শারমিন উপন্যাস
শাশুড়ি'র সাথে রামলীলা aka শাশুড়ি সমাচার
শিরিন মামীর মেমোরী লোড
শেফালি - আমার সেক্সি শালী
শ্যামলের নিষিদ্ধ প্রেমের ভোগ কাহিনী
শ্বাশুড়ি আম্মার গুদের ভেতর জ্বামাই বাবর ধোনের গুতা aka আশা যে এভাবে পূরন হবে aka শাশুড়ির ভোদায় ধোন
সাদা কামিজ ভেজা ব্রা
সেক্সি ভাবির সাথে ব্লোজব এর আনন্দ
সেক্সি মামি সখিনারে চুদলাম
সেক্সি সবিতা আমার ছোট মাসি হয়
সেক্সী দেবী
সুজাতার উপোসী গুদ aka গুদের ভেতর ঠাপ ঠাপা ঠাপ
সৎ মা ও বোনকে চুদলাম একসাথে
সৎমা ও মাসীকে চুদলাম যেভাবে
সুন্দরি আন্টিকে গনধর্ষন
স্বপ্ন দোষ - আম্মু আমার স্বপ্ন পুরন করলো
সহোদরা সহবাস - আমার মেজদি
হারিকেনের আলোয় aka আরিফা aka ফুপাত বোন আরিফা
হেডমাস্টার আর বাবা আমার দেহ ভোগ করল
হুজুর আম্মুকে চোদার পর aka হুজুরের উছিলায় আম্মুকে চোদা




হোমপেজ এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here

83 comments:

  1. মা ছেলে CHOTI দিন বেশি করে এই BLOG জমে রসালো হয়ে যাবে।যারা CHOTI গল্প পড়ে তারা মা ছেলে CHOTI সবথেকে বেশি ENJOY করে।এই CHOTI HEAVEN NO1 বানাতে চাইলে মা ছেলে গল্প বেশি দিতে হবে।INTERNET BROUSE বেশি করে 17-36 বছর বয়সের।এর মা ছেলের গল্পটা বেশি ENJOY করে।

    ReplyDelete
    Replies
    1. আপনার এই মূল্যবান মন্তব্য আমাদের অনেক উপকারে লাগবে মামা। আমরা আপনার পরামর্শ অনুযায়ী পোস্ট দেবার চেষ্টা করবো। অনেক ধন্যবাদ আপনার এই উপকারী এবং মূল্যবান পরামর্শের জন্য।

      Delete
    2. মা ছেলের নতুন গল্প দিচ্ছেননা কেন?

      Delete
    3. দাদা বেশি বেশি করে মা ছেলের গল্প দিন সাথেই আছি সাথেই থাকব।শুভ কামনা রইল।

      Delete
    4. চেষ্টা করছি ভাই।

      Delete
  2. maa-cheler gopon shomporker upor beshi kore likhun. maa er boyosh 45-55 er vitor holey valo hoy... golpo ke bastob shommoto rakhte golpe maa ke khub personality shomponno dekhan... maa ke vodro o respectable vabe uposthapon korun tarpor dhire dhire chorom nongramir dikey golpo ke ehiye niye jaan....

    apnar ei blog ta durdanto...

    ReplyDelete
    Replies
    1. অনেক অনেক ধন্যবাদ ভাই। এধরণের কাজে দোয়া চাওয়া যায়না, তবুও আশা বা প্রার্থনা করুন যেন যে লক্ষ্য নিয়ে নেমেছি, বাংলাচটির সর্ববৃহৎ আর্কাইভ করার কাজে, তা যেন সম্পন্ন করতে পারি। ভালো থাকুন।

      Delete
  3. good job caliye jan

    ReplyDelete
  4. Very Nice Blog Dude

    ReplyDelete
  5. ভাই ও ছোট বোনের চোদাচুদির গল্প দেন

    ReplyDelete
    Replies
    1. চেষ্টা করছি ভাই।

      Delete
  6. ভাই ও ছোট বোনের চোদাচুদির গল্প দেন

    ReplyDelete
    Replies
    1. চেষ্টা করছি ভাই।

      Delete
  7. বড় ভাই ও ছোট বোন এর চোদাচুদি গল্প দেন

    ReplyDelete
    Replies
    1. চেষ্টা করছি ভাই।

      Delete
  8. মা ছেলে চোদাচুদি ও ছেলে মাকে পোয়াতি করা, তারপর মায়ের দুধ ছেলের খাওয়া-উফ-এই সব দিন-বাপ থাকা অবস্থায়।

    ReplyDelete
    Replies
    1. হ্যাঁ একদম আমার মনের মত

      Delete
    2. চেষ্টা করবো ভাই।

      Delete
  9. ঠিক, আমিও তাই চাই

    ReplyDelete
  10. ছেলে আর মা কারো কোন ইচ্ছা নাই। কিন্তু সেক্সের কাছে পরাজিত হয়ে তারা পরস্পরের সাথে মিলিত হয়। এবং পরস্পর গভীর প্রেমে পতিত হয়ে তারা বিবাহ করে। এবং সুখে শান্তিতে সংসার করে। এমন একটা থিমের উপর গল্প লিখুন

    ReplyDelete
    Replies
    1. এরকম গল্প লেখার চেষ্টা করবো ভাই। আর অন্তর্জালে যদি পাই তাহলে সাথে সাথে আপনাদের জন্য নিয়ে আসবো। ধন্যবাদ।

      Delete
  11. 10-15 years er baccha chele-meyer chodachudir golpo din.

    ReplyDelete
    Replies
    1. অনুর্ধ্ব ১৮ বৎসর নিয়ে সেক্স সংক্রান্ত যেকোন কিছুই অপরাধের পর্যায়ে পড়ে, বিশেষ করে উদ্দেশ্য প্রণোদিত হয়ে করলে লিখলে বা এরকম যেকোন কিছুই অনেক বড় অপরাধ। সেজন্য আপনার এই অনুরোধটি রাখতে পারছি না বলে দুঃখিত। অন্য কোন কিছু বলুন প্লীজ। ধন্যবাদ।

      Delete
  12. 14-17 years er sele and 35-38 ma er golpo din. gentle sex er. kno nongrami jeno na thake. please please. erokom golpo besi besi din.

    ReplyDelete
    Replies
    1. অনুর্ধ্ব ১৮ বৎসর নিয়ে সেক্স সংক্রান্ত যেকোন কিছুই অপরাধের পর্যায়ে পড়ে, বিশেষ করে উদ্দেশ্য প্রণোদিত হয়ে করলে লিখলে বা এরকম যেকোন কিছুই অনেক বড় অপরাধ। সেজন্য আপনার এই অনুরোধটি রাখতে পারছি না বলে দুঃখিত। অন্য কোন কিছু বলুন প্লীজ। ধন্যবাদ।

      Delete
  13. দারুন একটা ব্লগ। এডমিনকে ধন্যবাদ এমন একটা ব্লগ বানানোর জন্য আর সুন্দর সুন্দর গল্প দেয়ার জন্য। তবে মা-ছেলের, বাবা-মেয়ের, ভাই-বোনের চোদাচুদির নতুন কোন গল্প পাচ্ছি না অনেকদিন ধরে। তাই রিকোয়েস্ট করছি যত বেশি সম্ভব নতুন নতুন ইনসেস্ট গল্প পোষ্ট কর।
    আর সবার অবগতির জন্য জানাচ্ছি এই সব ইনসেস্ট গল্প পড়ে পড়ে আমি আমার পরিবারের অনেককেই চুদতে সক্ষম হয়েছি। আর এটা কোন গল্প না একদম বাস্তব একটা ঘটনা যা আমাদের দেশের জন্য খুবই বিরল। আমি জানি অনেকেই হয়তো বিশ্বাসই করবে না যে আমি আমার মা, বোন, ভাবি, ভাতিজিদের নিয়মিত চুদি। তাদের চোদার প্রতিটি গল্প আমি লিখে আমার ব্লগে পোষ্ট করেছি আর অন্য অনেকগুলো ব্লগেও আমার গল্পগুলো পোষ্ট হয়েছে। গল্পগুলোর নাম দিচ্ছি সবার সুবিধার্থে:
    ১। মায়ের আত্মসমর্পণ।
    ২। ডাক্তার দেখাতে নিয়ে বড় আপুকে চুদলাম
    ৩। বড় ভাবী স্বপ্নাকে চোদার কাহিনী
    ৪। ভাবীর সহযোগিতায় তার মেয়েকে চুদলাম
    ৫। মেজ ভাবী শিল্পিকে ব্ল্যাকমেইল করে চুদলাম
    ৬। অবশেষে ছোট আপুকে চুদলাম

    প্রাইভেসির কারণে গল্পগুলোতে ভুল ঠিকানা আর ছদ্দ নাম দিয়েছি।

    আশা করি আপনাদের কাছে গল্পগুলো অনেক ভালো লাগবে।

    ReplyDelete
    Replies
    1. ধন্যবাদ ভাই। আপনার লেখা একটি গল্প আমরা সংগ্রহ করে চটি হেভেনে দিয়েছি। লেখাটি আপনার এ ব্যাপারে আমরা কিছুই জানতাম না, কারণ অন্তর্জালে কয়েক হাজার বা লক্ষাধিক সাইট-ফোরাম-ব্লগে এ লেখাটি ছড়িয়ে আছে। কে যে মূল লেখক তা জানা প্রায় অসম্ভব। আপনার নাম সংবলিত করে এটি কয়েক দিনের মধ্যেই আমরা ভুল সংশোধন করে নেবো। অনেক ধন্যবাদ আপনাকে।

      Delete
  14. মাকে বুড়ো হিন্দু লোক চুদলো এ দিয়ে গল্প লিখুন

    ReplyDelete
    Replies
    1. চেষ্টা করবো ভাই।

      Delete
  15. গুরু॥
    আপনি অনেক মা-ছেলে incest এই সাইট এ দিয়েছেন সেজন্য আপনাকে অনেক ধন্যবাদ।
    আপনার কালেক্শন এর একজন গুনমুগ্ধ ভক্ত হিসেবে আপনার কাছে একটা চটির সন্ধান চাইছি।

    চটিটা আমি banglaychoti.com সাইট এ পড়েছিলাম।ঐটা একটা মা-ছেলে incest (scanned কিন্তু conventional বাজার এর না self written) চটি ছিল। গল্পের প্লটটা ছিল অনেকটা এই রকম ---versity পড়ুয়া ছেলে তার মাকে চুদতে চায় কিন্তু মা রাজি হয় না। এক পর্যায়ে মা কে বলে তাকে চুদতে না দিলে সে পড়াশুনা খারাপ ভাবে করবে কিছুদিন পর সে রেজাল্ট খারাপ করে। তারপর তার মা তাকে চুদতে দেয় এই শর্তে যে তাকে রেজাল্ট ভাল করতে হবে...গল্পের শেষের দিকে সে তার মার পোদ মারে ঘী দিয়ে। মা দোকান থেকে ঘী আনতে গেলে দোকানদার মশকরা করে।

    এই অধমের চটির সন্ধান দিলে অনেক কৃতজ্ঞ থাকবো (না দিলেও থাকবো for your previous post )।

    ----আপনার কালেক্শন এর একজন গুনমুগ্ধ ভক্ত----

    ReplyDelete
    Replies
    1. প্রিয় sr ভাই, আপনি এতো আন্তরিকভাবে কথাগুলো বলেছেন যে আমাদের মন ছুঁয়ে গিয়েছে। আপনি যে চটিটির কথা বলছেন তা নীলনির্জন ফোরামের একটি চটি। ঐ চটিটি নীলনির্জন লেখকদের একটি স্পেশাল চটি, কিন্তু আমাদের কাছে যা আছে সেটির অবস্থা একটু বেশিই খারাপ। পিডিএফ/ইমেজ অবস্থায় আমাদের হাতে রয়েছে, কিন্তু সেটি দিতে গেলে আপনারই পড়তে কষ্ট হবে। শুধু আপনার জন্য ঐ কষ্ট আমাদের একজন লেখক করতে রাজি হয়েছেন - ইমেজটি দেখে দেখে আবার টাইপ করবেন মূল লেখককে পূর্ণ সম্মান ও শ্রদ্ধা দেখিয়ে। সেজন্য আমাদের কয়েকটা দিন নাহয় সময় দিন ভাই। বোঝেনই তো, এটি একটু হলেও কষ্টসাধ্য ও সময়সাপেক্ষ ব্যাপার।

      অনেক ধন্যবাদ আপনাকে। সম্ভব হলে সাথেই থাকুন।

      Delete
  16. আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত দ্রুত আমার পোস্ট এর রিপ্লাই দেয়ার জন্য

    যদিও আপনাদের আন্তরিকতা প্রমাণ করার কিছুই নেই তবুও বলছি আমার পোস্ট এর রিপ্লাই এর ভাষা ও দ্রুততাই বলে দিচ্ছে আপনারা এই ব্লগ এর প্রতি কতটা dedicated. সম্ভব না হলেও আপনাদের সাথেই থাকবো।
    অধম এর আরেকটি অনুরোধ- চটির নামটা আমার মনে আসছে না আপনাদের সময় হলে চটির নাম টা একটু পোস্ট করবেন।।

    ReplyDelete
    Replies
    1. না ভাই, আমাদের ডেডিকেশন কয়েক সহস্র যত বাংলাচটি সাইট-ব্লগ-ফোরাম আছে তাদের মধ্যে সবচেয়ে কম। আমরা নতুন কিছু করতে চেয়েছিলাম। কিন্তু অসুস্থতা, অ্যাক্সিডেন্ট বা আরো অনেক কারণে সব স্লো হয়ে গিয়েছে। হয়তো সামনের দুমাসে আমরা বড় কিছু পদক্ষেপ নিতে পারবো। আমরা এযাবত কালের সমস্ত চট সংগ্রহ করার চেষ্টা করেছি, ইচ্ছা ছিলো সর্ববৃহৎ একটি আর্কাইভ বা চটি সাইট তৈরী করার। হয়তো পারবো, হয়তো বা পারবো না। সবই ভাগ্য।

      আপনি যে গল্পটির কথা বলেছেন সেটির নাম আমাদের চারজনের কারোরই মনে পড়ছে না। কিছু কিছু ফোরামে "একটি ইনসেস্ট গল্প" নামে শেয়ার হয়েছে। যাই হোক, আপনার মনে পড়ে কিনা দেখুন। ছেলেটার নাম প্রিন্স আর মায়ের নাম থাকে সাবিহা। গল্প সম্ভব হলে আমরা সপ্তাহ এক বা দুয়ের মধ্যে ডেলিভারী দেয়ার চেষ্টা করবো। ভালো থাকুন ভাই।

      Delete
    2. ভাই, আমি গুরুতর অসুস্থ ছিলাম। শুধু আপনার জন্যই লেখালেখি(টাইপ) করার চেষ্টা করেছি যদিও ওটা করেন আমাদেরই অন্য একজন। নিন ভাই, এবার পড়ে ফেলুন। ধন্যবাদ সাথে থাকার জন্য।

      লিংকঃ http://adf.ly/rIWZP

      Delete
  17. Galpo ta dilena keno

    ReplyDelete
  18. ভাই, নতুন নতুন গল্পের অপেক্ষায় আছি. মা,ছেলে, বড় বোন্, টিন এইজ ভাই নিয়ে গল্পের দাবি রইলো .

    ReplyDelete
    Replies
    1. অবশ্যই ভাই। আমরা আপ্রাণ চেষ্টা করবো।

      Delete
  19. গুরু প্রায় একমাস হয়ে গেল পোস্ট টা কী দেয়া যায়... যদি একটু সময় হয় তাহলে একটু দিন না... নাহলে জাস্ট অরিজিনাল পিক গুলু দেন। please

    ReplyDelete
  20. মাকে হিন্দু লোক চুদলো গল্প লিখুন

    ReplyDelete
    Replies
    1. চেষ্টা করবো ভাই। এরকম গল্প সংগ্রহ করার চেষ্টা করবো। আর আমাদের মধ্যে যারা লেখালেখি করেন তারাও চেষ্টা করবেন। ধন্যবাদ।

      Delete
  21. please মাকে বুড়ো হিন্দু লোক চুদলো এ দিয়ে ৮ ১০ টা চরম রসালো গল্প লিখুন যাতে মাল বেরিয়ে যায়
    please,please,please, অবস্যই লিখবেন

    ReplyDelete
    Replies
    1. খাইছে! চেষ্টা করবো ভাই।

      Delete
  22. please মাকে ডাকাত চুদলো এ দিয়ে রসালো গল্প লিখুন

    ReplyDelete
    Replies
    1. চেষ্টা করবো ভাই।

      Delete
  23. মাকে চুদতে চায় কিন্তু মা রাজি হয় না। এক পর্যায়ে মা কে বলে তাকে চুদতে না দিলে সে পড়াশুনা খারাপ ভাবে করবে কিছুদিন পর সে রেজাল্ট খারাপ করে। তারপর তার মা তাকে চুদতে দেয় এই শর্তে যে তাকে রেজাল্ট ভাল করতে হবে...গল্পের শেষের দিকে সে তার মার পোদ মারে ঘী দিয়ে এই গল্পটা আমি খুজছি (scanned দিলেও হবে

    ReplyDelete
    Replies
    1. গল্পটি বেশ অনেকদিন আগেই দেয়া হয়েছে ভাই। এই যে লিঙ্কঃ http://adf.ly/rIWZP

      Delete
  24. আর একটা গল্প মাকে বাথরুমে লুকিয়ে লুকিয়ে দেখত মা ও দেখত এক দিন রাএে মিলন হল তারপর দীঘায় গেল ....সেখানে 3 জন মিলে করল plese

    ReplyDelete
    Replies
    1. ভাই, যতদূর জানি এ গল্পটি এই ইনডেক্সেই রয়েছে। একটু খুঁজে দেখবেন কি? আমি/আমরা খুঁজে দেখবো, তারপর আপনাকে জানাবো। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

      Delete
  25. গল্পটা পেলাম না একটু খুজে দিলে ভালো হত

    ReplyDelete
    Replies
    1. দুঃখিত ভাই। আমরা খুঁজে দেখার চেষ্টা করছি। তারপর আপনাকে জানাচ্ছি।

      Delete
  26. মাকে ডাকাত সরদার চুদলো এ দিয়ে রসালো গল্প লিখুন
    মাকে হিন্দু কাজের লোক চুদলো এ দিয়ে চরম রসালো গল্প লিখুন
    মাকে কাকা চুদলো এ দিয়ে রসালো গল্প লিখুন

    ReplyDelete
    Replies
    1. চেষ্টা করবো ভাই। ধন্যবাদ ভাই আপনার মন্তব্যের জন্য।

      Delete
  27. একটা গল্প ছিল. ছেলে সোনালী বালের মাকে কে বিয়ে করে বনে আর তার বোনের এর সাথে goa গিয়েছিল. গল্পটার নাম বলতে পারেন ? আপনাদের কাছে আছে কি ?

    ReplyDelete
    Replies
    1. আমাদের এই গ্রুপের সবচেয়ে বড় শক্তি হচ্ছে আমরা মন দিয়ে এই গল্পগুলো পড়ি, যদিও সবার ধারণা এগুলো লেখা হয় কামোত্তেজনা জাগানোর জন্য ও ইন্দ্রিয় মর্দনের জন্য, সর্বোপরি গল্পগুলোর নাম দেয়া হয় "চটি"!
      যতদূর মনে পড়ে এরকম একটি গল্প পড়েছি। এখন আমাদের বিশাল সংগ্রহ থেকে এটা খুঁজতে হবে। পেয়ে গেলেই আমরা প্রকাশ করবো ভাই। অনেক ধন্যবাদ ভাই আপনার মন্তব্যের জন্য।

      Delete
  28. Vai apnara notun golpo post korle bujhbo kivabe?

    ReplyDelete
    Replies
    1. আপনারা যাতে নতুন গল্প খুঁজে পান সেজন্যই আমরা Running Stories নাম দিয়ে আরেকটি পেজ করেছি যাতে আপনি বুঝতে পারবেন নতুন গল্প প্রকাশ হওয়া তারিখ সহকারে। এটা আপনি হোমপেজেই পাবেন।

      Delete
  29. exbii te ekta golpo chilo 'ajob gaer ajob kotha '. oi golpo ta ektu details e boro kore ei site banglai dile khub e bhalo lagto boss as i m a big fan of this group & yours . Go on .great work
    please ektu try korben.please

    ReplyDelete
    Replies
    1. আমরা এখন পর্যন্ত তিনটি গল্প/বড়গল্প কিঞ্চিত/বিশদ পরিবর্ধন করেছি। কিন্তু এটা অনেক অনেক কঠিন কাজ। গল্প পড়ে প্রথমে লেখকের মন বুঝতে হয়, তিনি কোন লাইন-লেনথ দিয়ে গল্পটি লেখার চেষ্টা করেছেন, তাঁর প্ল্যান - এসব অনেক কঠিন কাজ ভাই। আমরা চেষ্টা করবো বলে কথা দিচ্ছি। অনেক ধন্যবাদ ভাই আপনার মন্তব্যের জন্য।

      Delete
    2. আরেকটু যোগ না করলে অনেক বড় অন্যায় হবে। আমরা কোন গল্পই কোন লেখকের অনুমতি ছাড়া সামান্য পরিবর্তনও করিনা, শুধু কিছু বানান সংশোধন ছাড়া। কিছু গল্প যা প্রায় দশক পুরোনো, ও লেখকের কোন সন্ধানই জানা নেই অনেক দিন ধরে খোঁজ করার পরেও, সেক্ষেত্রে আমরা নিরুপায় হয়ে কিছু পরিবর্ধন করি শুধুই পাঠকদের অনেকবার অনুরোধের পরে। যেকোন লেখাই লেখকের সন্তান সমতূল্য, তাকে পরিবর্তন করার কোন অধিকার কারো আছে বলে আমরা মানি না, বিশ্বাসও করি না।

      Delete
  30. Bro i think golpogulo datewise korle valo hoto.new golpo easily pawa jay

    ReplyDelete
    Replies
    1. সেজন্যই আমরা Running Stories নাম দিয়ে আরেকটি পেজ করেছি যাতে আপনি বুঝতে পারবেন নতুন গল্প প্রকাশ হওয়া তারিখ সহকারে। ধন্যবাদ ভাই আপনার মন্তব্যের জন্য।

      Delete
  31. vaia sobar prothome janai onek shuveccha .. apnara jara eto kosto kore amader jonno choti gula banan tader kokhono tnx deya hoy na..tnx from bottom of our heart .. vaia ekta request chilo.onek din age bangla font a ekta golpo porechilam name chilo ROKTER TAN.. golpoto chilo baba sick thakate ma cheler room a sute ase evabei suru hoy .. jodi kindly golpoti post korte paren onek khushi hobo and vaia new golpo add hole kivabe janbo ta kindly ektu janaben.onek onek wish roilo sobar jonno

    ReplyDelete
    Replies
    1. আপনার গল্পটা দেয়ার চেষ্টা করবো বলে কথা দিচ্ছি। যতদূর জানি গল্পটা আমাদের সংগ্রহে রয়েছে। আর কয়েকটা দিন সময় দিন, আপনার হাতে আমরা গল্পটা উপভোগের জন্য তুলে দিচ্ছি। ধন্যবাদ ভাই আপনার মন্তব্যের জন্য।

      Delete
  32. মাসি, পিসী এরকম গল্প বেশী করে দিন। মা ছেলের চটি পড়তে বিশ্রী একধরনের বিশ্রী অনুভূতি হয়।

    ReplyDelete
  33. দাদা, জীবনের আনন্দ নামে একটি চটি পরেছিলাম অনেক আগে। গল্পের চরিত্র দুটি ছিল কেয়া রায় চৌধুরী ও তার ছেলে। এখানে যে গল্পটি আছে এই নামে তার চরিত্র ও কাহিনী অন্য রকম।
    গল্পটি এখানে কি নামে আছে জানালে বড় উপকৃত হতাম।

    ReplyDelete
  34. Onek age poresilam bhai boner golpo.
    Boner nam silo booli. Pray 20 bosor age literally choti magazine e. Jodi paren tule den amar jonno.

    ReplyDelete
  35. Vi palowan gatha golpota purota kothay pabo

    ReplyDelete
    Replies
    1. এর পরে লেখক আর লেখেননি। এখানে যা আছে সেটাই অনলাইনে সর্বাধিক। লেখক দীর্ঘদিন ধরে লিখছেন না। লেখামাত্রই যোগ করা হবে। অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

      Delete
  36. ভাই, একটা ইন্সেস্ট চটি এক্সোসিপ ফোরামে পোস্ট করা হয়েছিল, এখন আর পাওয়া যায় না। নাম বস্তির অন্ধকারে, বস্তিতে থাকা এক পরিবারে বিধবা বোন ভাইকে প্রলুদ্ধ করে নিজে আর মার সাথে করার জন্য। কালেকশানে থাকলে প্লিজ শেয়ার করেন, এইটা কোথাও পাচ্ছি না আর।

    ReplyDelete
  37. অভিজাত পরিবারের সকলে মিলে গ্রুপ সেক্স করার গল্প দিন!!!প্লীজ!!!

    ReplyDelete
  38. মাকে ব্ল্যকমেইল করে চোদার গল্প দিন।

    ReplyDelete
  39. গল্প গুলো কি কারে পড়তে পারবো .............................................।

    ReplyDelete
  40. ভাই বোনোর চটি চা, নতুুন নতন গল্প। পুরোনো গল্প পড়তে ভালো লাগে না। মা/ছেলের গল্প কম হলে ভালো যদিও অনেকে এটা পছন্দ করে। ভাই বোন দুজনেই সেক্স করতে চায় তবে কেও প্রকাশ করতে পারছেনা। এরকম প্লটে গল্প চাই।

    ReplyDelete
  41. প্রায় ২৫ বছর বছর আগে পড়েছিলাম বই এর নাম (১)কামানল (২)দেহমন (৩)কামদেবী(৪)নষ্টা ছেলে (৫)নষ্টা মেয়ে সহ আরো অনেক কামউত্তেজক গল্পের বই,সেই বই গুলো কি আপনাদের কালেকশানে আছে?থাকলে পোষ্ট করলে ভাল হয়।

    ReplyDelete
  42. অনেক দিন আগে একটা চটি গল্প পরেছিলাম, এক লোক তার বউ কে চুদে মজা পায় না সে তার ভাবী কে চুদে। সে বউ কে বাপের বাড়ি পাঠায় দেয়। পরে যখন নিয়ে আস্তে যায় তখন তার শাশুড়ি র সাথে সেট হয়ে যায়। নামটা মনে হয় কামুকী নারী / নগ্ন দেহের স্বাদ …যদি কারও সংগ্রহে থাকে …

    ReplyDelete
  43. Enter your comment...আলকেশ ও তার মা গল্পটা আপনার লেখা দ্বারা শেষ করুন

    ReplyDelete
  44. মায়ের সাথে কাজের ছেলের চটি চাই

    ReplyDelete
  45. নোংরা চটি ক্যাটাগরি চাই যেখান একেবারে dirty নোংরা থাকবে আমার এই গল্প গুলো পছন্দ..

    ReplyDelete
  46. This comment has been removed by the author.

    ReplyDelete
  47. গল্পটা ছিল । একটা লোক শ্বশুরবাড়ী গেছে । রাতে সালার বৌএর সাথে শুয়েছে।

    ReplyDelete