CH Ad (Clicksor)

Monday, January 30, 2017

নিয়তির স্রোতস্বিনী_Written By SS_Sexy [চ্যাপ্টার ৫৫ (শেষ পর্ব) ]

আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা ফন্ট সমস্যার কারনে পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।




নিয়তির স্রোতস্বিনী
Written By SS_Sexy




(#৫৫ (শেষ পর্ব) )

ফটো ওঠাবার পর তারা বেরিয়ে যাবার আগে শ্রীময়ী আমার কানে কানে বলল, "ও টুপুবৌদি, তোমার তো এখন সীজন টাইম চলছে। আমারও তাই। আমার কর্তা তো বলেছে যে এ সপ্তাহেই বীজ বুনবে। তুমিও টুপুদাকে রাজি করিয়ে বীজ বুনিয়ে নাও এক সপ্তাহের মধ্যেই। আমরা দু’জন একসাথে মা হতে চাই। তাই আমার সাথে সাথে দৌড়িও।"

আমি লজ্জা পেয়ে শ্রীময়ীকে মৃদু ধমক দিতেই তারা বেরিয়ে গেল। ঘরের দরজা বন্ধ করে আমি নতমস্তকে বিছানার কাছে এসে টুকুকে বললাম, "একটু নামো না।"

টুপু চমকে উঠে বলল, "মানে? কী করতে চাইছ তুমি? প্রণাম করবে আমাকে? না না, ও’সব প্রণাম টনাম ছাড়ো। আমার ও’সব ভাল লাগবে না।"

আমি ওর একটা হাত ধরে টানতে টানতে বললাম, "প্লীজ লক্ষ্মীটি। শুধু একটি বার। তুমি না চাইলে এর পর না হয় আর করব না। কিন্তু আজ এই দিনটায় মা-বাবা, দাদাদের আর কাকু-কাকিমাকে সাক্ষী রেখে একটিবার শুধু আমাকে সুযোগ দাও।"

টুপু আর কোন কথা না বলে আমার হাত ধরে দেয়ালের কাছে গিয়ে দাঁড়ালো। আমি আগে মা-বাবা, কাকু-কাকিমা আর দাদাদের ছবিতে আরেকবার প্রণাম করলাম। তারপর মেঝেতে হাঁটু গেড়ে বসে টুপুর পায়ে মাথা ছোঁয়াতেই টুপু নিচু হয়ে আমার দু’কাঁধ ধরে টেনে তুলে আমাকে তার বুকে জড়িয়ে ধরে বলল, "হয়েছে, আর নয়। আজকের পর থেকে তুমি শুধু আমার বুকে থাকবে। ছোটবেলা থেকেই এ বুকটা যে আমি তোমার জন্যেই সুরক্ষিত রেখেছি।"

টুপুর কথা শুনে আমার দু’চোখ জলে ভরে এল। আমিও আবেগ আর ভালবাসায় ওকে জড়িয়ে ধরে বললাম, "আমার বুকটা তো এতদিন খালিই ছিল। কাউকে সেখানে বসাবার স্বপ্ন দেখবার আগেই আমি সবকিছু হারিয়ে বসেছিলাম। আজ তোমার দয়ায় আমার বুকের খালি সিংহাসনে তোমাকে বসাতে পারছি।"

টুপু আমাকে জড়িয়ে ধরেই খাটের দিকে এগোতে এগোতে বলল, "না দয়া নয়। কৃতজ্ঞতাও নয়। শুধু ভালবাসা। আমার ভালবাসার স্বার্থেই তোমাকে খুঁজে বের করেছি। তোমার জন্য আলাদা করে আমি কিছুই করিনি। যা করেছি সবটাই নিজের তাগিদে, নিজের জন্য। তবে দুঃখ শুধু একটাই। তোমাকে আরও দশ বারোটা বছর আগে খুঁজে পেলে তোমার জীবনে দুর্ভোগগুলো হয়ত হত না।"

আমি টুপুর দু’হাতের আলিঙ্গনের ভেতর আটকা পড়ে কেমন যেন হয়ে যাচ্ছিলাম। আমার শরীরটা যেন জড়তার মাঝেও কেঁপে উঠল। মনে মনে শঙ্কিত ছিলাম। হাজার হাজার পুরুষের ভোগে লাগা এই শরীরটা পুরোপুরি ভাবে স্বামীর হাতে তুলে দিতে পারব কি না। কিন্তু টুপুর ভেতর তেমন কোন অস্বস্তি বা জড়তা চোখে পড়ছিল না। গত বারোটা বছর ধরে রোজ একের পর এক কত পুরুষই আমার শরীরটাকে লুটেপুটে খেয়েছে। কিন্তু আমার শরীর আর মন কোনটাই তাতে সাড়া দিত না। আমি শুধু সুখের অভিনয় করে খদ্দেরদের খুশী করে এসেছি। মা বলতেন, পুরুষ নারী দু’জনের শরীর আর মন যখন চায়, তখনই সার্থক সেক্স উপভোগ করা যায়। তেমন সেক্স উপভোগ করবার সৌভাগ্য হয়েছিল আমার প্রথম যৌবনের তিন চার বছর সময়ের মধ্যে। তারপর থেকে গত বারোটা বছরে আমি শুধু সকলের কাছে শরীরটা বিলিয়ে এসেছি। সেক্সের সুখ বলতে কিছুই পাইনি আমি। গত তিন মাসে কোন পুরুষ আমার শরীর ভোগ করেনি। তা সত্বেও নিজের ভেতরে সেক্সের তাগিদ একেবারেই অনুভব করিনি। তাই মনে মনে ভয় ছিল, আমার শরীর থেকে সেক্স কি একেবারেই চলে গেল? তাহলে স্বামীকে আমি কিভাবে সুখী করব? টুপুর তো কোন দোষ নেই। নিজের বিবাহিতা স্ত্রীর সাথে সেক্স উপভোগ করবার পুরোপুরি অধিকার তো তার আছে। কিন্তু আমার শরীর মন তাতে যদি সাড়া না দেয়। টুপুও তো তাতে অতৃপ্ত থেকে যাবে। কিন্তু এটা তো হতে দেওয়া যায় না। নিজের স্বামীকে যৌনসুখ দিতে না পারার মানে হচ্ছে স্ত্রী হিসেবে আমার ব্যর্থতা। তাই গত একটা মাস ধরে মনে মনে মা-র কাছে বারবার মিনতি করেছি, মা যেন আমাকে আশীর্বাদ করেন। আমি যেন আমার স্বামীকে সবদিক দিয়ে সুখী করতে পারি।

অবশ্য নিজের শরীর মনের তাগিদ না থাকলেও টুপুকে যে আমি যৌনতার সুখ দিতে পারব, এ ব্যাপারে মনে কোন সন্দেহ ছিল না। যেভাবে আমার খদ্দেরদের খুশী করতাম। কিন্তু নিজে অতৃপ্ত থেকে তৃপ্তি পাবার অভিনয় করে টুপুকে ঠকাবো ভাবতেও লজ্জা হচ্ছিল। তাই গত একটা মাস ধরে মনে মনে ভগবানের কাছে প্রার্থনা করেছি। নিজের ভেতরের সে তাগিদটা যেন এত তাড়াতাড়ি মরে না যায়। স্বামীকে সুখী করতে আমাকে যেন অভিনয়ের সাহায্য নিতে না হয়।

এই মূহুর্তে টুপুর বাহুবন্ধনে আমার চোখ দুটো যেন আপনা আপনি বুজে এল। আমিও কাতর চাতকিনীর মত ওর গলা জড়িয়ে ধরতে ও আমাকে বিছানার পাশে দাঁড় করিয়ে রেখে কাঁপা কাঁপা গলায় বলল, "এবার আমি কি আমার বৌকে একটু আদর সোহাগ করতে পারি?"

আমি কোন কথা না বলে চোখ বুজে থেকেই মাথা ঝাঁকিয়ে সম্মতি দিলাম। টুপু প্রথমেই আমার বুকের ওপর থেকে শাড়িটা সরিয়ে নিল। শাড়ির সাথে ম্যাচিং লো কাট ব্লাউজের ওপর দিয়ে আমার ফর্সা স্তনের অনেকটা অংশই বেরিয়েছিল। আমার স্তনান্তরের খাঁজটা সব পুরুষকেই আকৃষ্ট করে এসেছে এতদিন। চোখ বুজেই টের পেলাম টুপু আমার স্তন দুটোর খাঁজে তার গরম ঠোঁট দুটো চেপে ধরেছে। সেই খাঁজে কয়েকবার নাক ঘষে চুমু খেয়ে ফিসফিস করে বলল, "আমি তোমার পূর্ণ সৌন্দর্য দেখতে চাই রুমু। দেবে তো?"

আমি আগের মতই চোখ বুজে রেখে অস্ফুট গলায় শুধু বললাম "হুম।"

টুপু আমার শরীর থেকে শাড়ি খুলতে খুলতে বলল, "তুমি তোমার নাক কান গলা থেকে তোমার গয়নাগুলো খুলে ফ্যালো।"

আমিও মন্ত্রমুগ্ধের মত প্রথমে কপালের ওপরের টিকলীটা খুলে ফেললাম। তারপর কানের দুল, নাকের নথ আর গলার চেন আর নেকলেস গুলো খুলে ফেললাম। গয়নাগুলো বিছানার এক কোনে রাখতে রাখতেই টুপু আমার ব্লাউজের হুকগুলো খুলতে লাগল। স্তনে টুপুর হাতের ছোঁয়া পেতেই আমার মুখ দিয়ে একটা আলতো শিতকার বেরিয়ে এল। কিন্তু এটা যে মেকি শীৎকার নয়, এ শীৎকার যে স্বতঃস্ফুর্ত, এটা বুঝতে পেরেই আমার মন আনন্দে ভরে উঠল। মনে মনে মাকে আর ভগবানকে আরেকবার প্রণাম করলাম। খুব ইচ্ছে করছিল, ওর শরীর থেকে শেরোয়ানি পাজামা গুলো খুলে নিয়ে ওর নগ্ন সৌন্দর্য দেখতে। কিন্তু কেন জানিনা রাজ্যের লজ্জা এসে যেন আমাকে গ্রাস করে ফেলল।

আমার গা থেকে সবকিছু খুলে নেবার পরও আমি চোখ খুলতে পারছিলাম না। কিন্তু মনটা যেন আরও অনেক কিছু পাবার আশায় উন্মনা হয়ে উঠল। নিজের বড় বড় স্তন দুটোকে দু’হাতের আড়ালে ঢাকবার ব্যর্থ চেষ্টা করতে করতে আমি দু’পা চেপে দাঁড়িয়ে আমার যৌনাঙ্গটাকে ঢাকবার চেষ্টা করলাম। বেশ কিছু সময় পেড়িয়ে যাবার পরেও ওর তরফ থেকে আর কোন সাড়া শব্দ না পেয়ে আমি একটু একটু করে চোখ মেলে চাইতেই দেখি টুপুর ধবধবে ফর্সা শরীরটা একেবারে জন্মদিনের পোশাকে আমার চোখের সামনে। অপূর্ব সুন্দর সুগঠিত দেহের গড়ন ওর। ফর্সা বুকের ওপর হালকা কালো লোমগুলো যেন ওকে আরও বেশী আকর্ষণীয় করে তুলেছে। পা দুটো সামান্য ফাঁক করে দাঁড়িয়ে থাকবার ফলে আমার চোখের দৃষ্টি যেন এক অদৃশ্য চুম্বকের আকর্ষণে তার দু’পায়ের মাঝের আসল জায়গাটার দিকে ধেয়ে গেল। শক্ত উত্থিত বাদামী রঙের পুরুষাঙ্গটা একটা ফনা তোলা সাপের মতই যেন দুলছিল। আমার অভিজ্ঞ চোখের দৃষ্টিতে আমি এক নজরেই বুঝলাম যে এ পুরুষাঙ্গটা একেবারেই অনাঘ্রাত অচ্ছুত। খুব ইচ্ছে করছিল আমার সে জিনিসটাকে হাতে নিয়ে ভালো করে উল্টেপাল্টে দেখতে। কিন্তু আমার মত পাকা বেশ্যার মনেও কোত্থেকে যে এত লজ্জা, সঙ্কোচ, জড়তা এসে জমেছে সেটা ভেবেই আমি লজ্জায় আবার চোখ বুজে ফেললাম। কিন্তু যৌনাঙ্গের ভেতর সড়সড় করে উঠতেই আমি মনে মনে খুশী হলাম। আমার দেহের যৌন উত্তেজনা ফুরিয়ে যায়নি। টুপুর সামনে আমাকে অভিনয় করে যেতে হবে না।

একটু বাদেই টুপু আমাকে ধরে আস্তে আস্তে বিছানায় শুইয়ে দিতেই আমি বড় বড় শ্বাস নিতে লাগলাম। চোখ বুজেই ঠোঁটের ওপর গরম শ্বাস প্রশ্বাসের ছোঁয়া পাবার সাথে সাথে আর আমার ঠোঁটের ওপর দুটো তপ্ত পুরুষালী ঠোঁট চেপে বসতেই আমি আর নিজেকে সামলে রাখতে পারলাম না। টুপুর মুখটা দু’হাতে ধরে তার ঠোঁট চেপে ধরলাম নিজের ঠোঁটের ওপর। আমার সারা শরীরে কামাবেগের সঞ্চার হচ্ছে বুঝতে পেরেই আমি মনে মনে পুলকিত হলাম।

প্রথমবারে টুপু বেশীক্ষণ ধরে রাখতে পারেনি। তাতেও আমাকে একবার চরম সুখ দিতে পারল। আধঘণ্টা বিশ্রাম নেবার পর আমি নিজেই আদর সোহাগে ওকে জাগিয়ে তুললাম। পরের বারে প্রায় মিনিট কুড়ি সম্ভোগ করে আমরা দু’জনে জড়াজড়ি করে পরম তৃপ্তিতে শুয়ে পড়লাম। আমি দু’বার রতিতৃপ্তি পেলাম। বারো বছর বাদে পরিপূর্ণ সেক্স করে আমার মনের সব শঙ্কা দুর হল। স্বামীকে সুখী করবার, স্বামীর সোহাগ গ্রহন করার ক্ষমতা আমার এখনও আছে। টুপুর আদর সোহাগে বারো বছর আগের সুখ ফিরে পেলাম যেন। মনে মনে ভগবানকে ধন্যবাদ দিলাম।

টুপুর মুখটাকে আমার স্তন দুটোর মাঝে চেপে ধরে মনে মনে মাকে বললাম, "আমাকে আশীর্বাদ কোর মা। এমন ভাবেই যেন আমি আমার স্বামীকে চিরকাল সুখ দিতে পারি। আমাকে যেন আর একটা ছিন্নপত্রের মত আবার কোনও খরস্রোতা ঝরনায় গিয়ে পড়তে না হয়। পাথরে পাথরে আঘাত পেয়ে পেয়ে যেন আর ছিন্ন ভিন্ন হতে না হয় আমাকে। টুপুর বিশাল শান্ত সমুদ্রে আমি যেন শান্তিতে থাকতে পারি। টুকুকে আর তার আশেপাশের সবাইকে সুখে রেখে আমি নিজেও যেন শান্তিতে মরতে পারি?"

আমার মন বলছে মা-ও আমাকে সে আশীর্বাদই করছেন।



শুভমস্তু







কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 





SS_Sexy- লেখা এই গল্পটির ইনডেক্স-এ যেতে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here

SS_Sexy- লেখা গল্পগুলোর ইনডেক্স-এ যেতে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here

মূল গল্পটির ইনডেক্স-এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ


হোমপেজ-এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

No comments:

Post a Comment