CH Ad (Clicksor)

Monday, January 30, 2017

নিয়তির স্রোতস্বিনী_Written By SS_Sexy [চ্যাপ্টার ৪৪]

আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা ফন্ট সমস্যার কারনে পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।




নিয়তির স্রোতস্বিনী
Written By SS_Sexy




(#৪৪)

কিন্তু এভাবে আরও পনের মিনিট কেটে যাবার পর সময় কাটাতেই এক পেগ হুইস্কি নিয়ে বিছানায় বসে খেতে লাগলাম। গত পনের দিনে আমি এক ফোটাও মদ খাই নি। এই মদ জিনিসটা কোনদিনই আমার তেমন পছন্দের নয়। আমি একা থাকলে কখনও এ’সব খাই না। শুধু খদ্দেরদের সঙ্গ দিতেই খাই। কিন্তু এ মূহুর্তে অন্ধকার ঘরে বসে আর কিছুই করার নেই। খুব ছোট ছোট চুমুক দিতে দিতে উল্টোপাল্টা নানা কথা ভাবতে শুরু করলাম। গ্লাসটা যখন প্রায় শেষ হয়ে এসেছে তখনই মনে হল কেউ যেন আমার দরজা খোলবার চেষ্টা করছে।

খানিক বাদেই শ্যামলীদি ঘরে ঢুকে বড় আলো জ্বালিয়ে দিয়ে হাঁপ ছেড়ে বলল, "বাব্বা বাঁচা গেল। শয়তানটাকে এতক্ষণে বিদেয় করা গেল। বাপরে বাপ! কী অবস্থা! এমন মাল টেনেছে আজ, যে একটা পা-ও একা একা চলতে পারছে না। অমন দশাসই হাতীর মত শরীরটাকে তিন চারজনে মিলে ধরাধরি করে কোনরকমে একটা গাড়িতে উঠিয়ে দিয়েছে। এখন মাসি আবার কখন ফেরে কে জানে?"

আমি গ্লাসের শেষ হুইস্কিটুকু গিলে নিয়ে জিজ্ঞেস করলাম, "মাসি আবার এত রাতে কোথায় গেল শ্যামলীদি?"

শ্যামলীদি আমার পাশে বিছানায় বসে বলল, "কোথায় গেল তা তো আমাকেও বলেনি। ওই বদমাশটার সাথে একই গাড়িতে উঠতে দেখেছি। অবশ্য পেছনে দিলুর গাড়িতেও আরও চার পাঁচজন একই সাথে গেছে। যাবার সময় শুধু বলল যে ঘণ্টাখানেক সময় লাগতে পারে।"

আমি সে’কথা শুনে একটু অবাক হয়ে বললাম, "ঘণ্টা খানেক মানে তো ফিরতে ফিরতে প্রায় একটা বেজে যাবে। এত রাতে তারা গেল কোথায়? আর রাধাও কি গেছে নাকি তাদের সাথে?"

শ্যামলীদি বলল, "না রাধা যায়নি। ও বাথরুমে গেছে। স্নান সেরে তোর ঘরে আসবে। আমিও তোদের দু’জনের খাবার এখানেই আনতে বলে দিয়েছি।"

আমি শ্যামলীদিকে বললাম, "গজানন আমার ঘরে এসে রোজই মদ খায় ঠিকই। কিন্তু তাকে কখনও মাতাল হতে বা টলতে দেখিনি আমি। তা কখন এসেছিল গো সে আজ?"

শ্যামলীদি বলল, "আসতে দেখেছি তো রাত ন’টা নাগাদ। তারপর মাসির সাথে তার কী কথা হয়েছে না হয়েছে তা আমি জানিনা। তবে সাড়ে নটায় মাসি আমাকে খদ্দের সামলাবার কথা বলে তাকে নিয়ে তার ঘরে ঢুকে গিয়েছিল। আর আমাকে বলেছিল যে রাধার ঘরের খদ্দের বেরিয়ে গেলে ওকে তার ঘরে পাঠিয়ে দিতে। রাধার ঘরের খদ্দের রাত দশটা নাগাদ বেরিয়ে যাবার পর আমি রাধাকে মাসির ঘরে পাঠিয়ে দিয়েছি। আর তারপর তারা দু’জনে মিলে বদমাশটার সাথে কি কি করেছে সেটা তারাই জানে। আমি তো খদ্দের সামলাতেই ব্যস্ত ছিলাম।"

তারপর কিছুক্ষণ আমার হাতের গ্লাসের দিকে তাকিয়ে দেখে শ্যামলীদি জিজ্ঞেস করল, "আজ তোকে অনেকদিন বাদে মদ খেতে দেখছি। খুব আবোলতাবোল ভাবনা করছিলি বুঝি ঘরে বসে?"

আমি খালি গ্লাসটার দিকে চেয়ে একটু হেসে বললাম, "গত পনেরো দিন ধরে তো শুধু ওই একটা কাজই করে আসছি আমি শ্যামলীদি। আর তুমি তো জানই যে মদ জিনিসটার ওপর আমার কোন আগ্রহই নেই। কিন্তু আজ অনেকক্ষণ ধরে এই অন্ধকার ঘরে বসে আর কিছুই করার ছিলনা বলেই একটুখানি নিয়ে খাচ্ছিলাম।"

এমন সময় অনুরাধা ঘরে এসে ঢুকল। তাকে দেখেই শ্যামলীদি উঠে বলল, "রাধা এসেছিস তুই? তাহলে আর দেরী না করে তোদের খাবারগুলো নিয়ে আসি আমি। অনেক রাত হল" বলে বাইরে বেরিয়ে গেল।

শ্যামলীদি বেরিয়ে যেতেই অনুরাধা আমার পাশে বলল, "ওই হারামজাদার বাড়াটা তো সাংঘাতিক গো রুমুদি! সত্যি সত্যি একটা হাতীর বাড়ার মত। আর দমও আছে সাংঘাতিক। কিন্তু একেবারে জানোয়ারের মত চোদে গো। এমন চোদন অনেক পাকা বেশ্যারাও সইতে পারবে না। মাসি তো একবার গাদন খেয়েই বলল রাধা আমার গুদ আর কোমর আর সইতে পারছে না। এখন থেকে তুই সামলা। আমিই তো পরের দু’ঘণ্টা ওকে সামলালাম। সত্যি বলছি রুমুদি, এমন বিশাল বাড়া আমি বাপের জন্মেও কখনো দেখিনি গো। আরামও পেয়েছি প্রচুর।"

আমি একটু হেসে জিজ্ঞেস করলাম, "তা তুই ঠিক আছিস তো? ছাল চামড়া উঠে যায়নি তো তোর?"

অনুরাধাও একটু হেসে বলল, "আমার কথা তো তোমাকে সবই বলেছি রুমুদি। আমি যে ছোটবেলা থেকেই পাকা বেশ্যা। কুড়িটা ছেলের সাথেও সারারাত ধরে গ্রুপ সেক্স করার রেকর্ড আমার আছে। এই একটা বাড়ার দু’ঘণ্টা চোদনে আমার পাকা গুদের কিছুই হয়নি। তবে সত্যি বলছি রুমুদি, বেশ রাফ সেক্স করলেও সাংঘাতিক আনন্দ পেয়েছি। আর বাড়াটা এত বড় ছিল বলেই বুঝি আরো বেশী সুখ পেয়েছি। আমি যাবার আগে তো আধঘণ্টা ধরে মাসিকে চুদেছে। মাসির গুদে একবার সে মাল ঢেলে দেবার পর আমি গিয়ে ঢুকেছিলাম। আমাকে দেখেই তো তার চক্ষু চড়কগাছ। সাথে সাথে মাসিকে ছেড়ে দিয়ে লাফ মেরে উঠে সে আমার নাইটিটার বুকের কাছে ধরে এমন হ্যাঁচকা টান মেরেছিল যে আমার নতুন নাইটিটা ছিঁড়ে ফালা ফালা হয়ে গেল। ভেতরে ব্রা ছিলই না। আমার দুটো মাই গায়ের জোরে টিপতে টিপতে বলল, এই মাগিটা কোত্থেকে আমদানি করলে মাসি। আহ, মিনুর বদলে এমন একটা মাগি পেলে আর কি চাই। আমি এখন এটাকেই চুদব। এই শালি শিগগীর কনডোম পড়া আমাকে। নইলে এভাবেই তোর গুদে লেওড়া ঢুকিয়ে দেব। মাসি গজাননকে অনুমতি দিয়ে তার বাড়ায় কনডোম পড়িয়ে দিতেই সে আমাকে বিছানায় চিত করে ফেলে কাজ শুরু করল। এক সেকেন্ডের জন্যেও ঠাপ না থামিয়ে সে আধঘণ্টা চোদার পর শান্ত হল। তারপর আমি তাকে চিত করে শুইয়ে দিয়ে কনডোমটা খুলে ফেলে তার বাড়া মুখের ভেতর ঢুকিয়ে নিয়েছিলাম। কিন্তু ওই লোকটাই তোমার জীবনটাকে তছনছ করে ফেলেছে, এ’কথাটা মনে আসতেই আমি তার বাড়া বিচি কামড়াতে শুরু করেছিলাম। আর মাসি একনাগাড়ে তাকে মদ খাইয়ে যাচ্ছিল। পরের দেড়ঘণ্টার মধ্যে আমি তার বাড়া কামড়ে চুষে তার ওপরে চেপে মনের ঝাল মিটিয়ে চুদলাম। বাড়া খেঁচে চুষে ওর আরও চারবার মাল বের করে দিয়েছি। রাত বারোটার পর যখন শেষবার তার ফ্যাদা বের করলাম তখন মাত্র দু’চার ফোটাই বেরোল। আর মাসি প্রায় ছ’ বোতল হুইস্কি তাকে খাইয়ে দিয়েছে। শেষে মাসির কথাতেই কাজ বন্ধ করলাম। তখন যদি তুমি ওর বাড়াটা একবার দেখতে রুমুদি? ওটার দফারফা করে দিয়েছি আমি। আগামী সাত দিনের মধ্যেও সে আর কোন মাগিকে চুদতে পারবে না, এ আমি জোর দিয়ে বলতে পারি। নেহাত মদের নেশায় চুর হয়েছিল। নইলে সে বাপ বাপ করে চেঁচিয়ে উঠত। সে তো আর বিছানা থেকে উঠতেই পাচ্ছিল না। মাসির পোষা গুণ্ডারা এসে তার কাপড় জামা পড়িয়ে তিন চারজন মিলে চ্যংদোলা করে তাকে ঘর থেকে বের করেছিল।"

আমি ওর কথা শুনে একটু হেসে বললাম, "বুঝেছি তোর মত মেয়েই ওকে সমানে সমানে পাল্লা দিতে পারবে। তা মাসি আবার ওর সাথে এত রাতে বেরিয়ে গেল কেন? গজাননই কি বলেছিল?"

অনুরাধা মুখ ভেংটে বলল, "হুঃ, গজানন বলবে। ওর কি আর কিছু বলার মত অবস্থা ছিল নাকি? ওর তো মনে হল হুঁশ জ্ঞান প্রায় হারিয়েই ফেলেছে। চোখ দুটো তো মেলতেই পারছিল না। তবে ঘর থেকে বেরোবার আগে প্যান্টের পকেট থেকে একমুঠো টাকা বের করে আমার হাতে দিয়েছিল। সেদিকে আবার টনটনে জ্ঞান ছিল। তবে ও আজ সারা রাতেও বুঝি ঘুমোতে পারবে না। ওর বাড়াটাকে কামড়ে কামড়ে যে অবস্থা করেছি, সে তুমি চোখে না দেখে বিশ্বাসই করতে পারবে না। আমার দাঁতের কামড়ে সেটা ক্ষতবিক্ষত হয়ে ফুলে ঢোল হয়ে গেছে। আর জায়গায় জায়গায় রক্ত বেরিয়ে জমে আছে। কোন কোন জায়গায় ভেতরের সাদা মাংস বেরিয়ে পড়েছে। সারাটা বাড়ায় আমার দাঁতের দাগ আর অত্যাচারের চিহ্ন ভর্তি দেখেছিলাম। একেবারে যা-তা অবস্থা। কিন্তু তোমার কথা মনে হতেই আমি ওর ওপর আরও টর্চার করতে চাইছিলাম। আমার তো মনে হচ্ছিল ওই ঘা গুলোর ওপর লঙ্কার গুড়ো বা নুন ছিটিয়ে দিয়ে ওকে ভাল মত শিক্ষা দিই। কিন্তু মাসিই তাতে বাঁধা দিল। নইলে আজ ওকে নির্ঘাত হসপিটালে যেতে হত। নেহাত মাসি তাকে প্রচুর পরিমানে মদ খাইয়েছিল। নইলে হারামীটা ডাক ছেড়ে কেঁদে কুল পেত না আজ। এরপর আরেকদিন আমার ঘরে এলে ওর মাগি চোদার সখ ঘুচিয়ে দেব চিরতরে। তুমি আমার কথা মিলিয়ে নিও। তোমার মত এমন মিষ্টি একটা মেয়ের জীবন ছারখার করবার শাস্তি আমিই ওকে দেব। তারপর যতদিন বেঁচে থাকবে, আমার কথা মনে পড়লেই ও এমন ভাবে শিউড়ে উঠবে যে, আর কোন মেয়ের সর্বনাশ করবার আগে ও পাঁচবার ভাববে।"

অনুরাধার কথার মাঝেই শ্যামলীদি আরেকজন মেয়েকে সাথে নিয়ে আমাদের খাবার নিয়ে এল। শ্যামলীদি মেঝেতে খাবার আসন করতে করতে জিজ্ঞেস করল, "কিরে রাধা? তুই ঠিক আছিস তো? না গুদে পোদে মালিশ করে দিতে হবে?"

অনুরাধা পাকা বেশ্যার মত বলল, "আমাকে মালিশ করতে হবেনা গো শ্যামলীদি। তোমাদের পেয়ারের গজাননের বাড়ায় আজ মালিশের প্রয়োজন পড়বে। এমনভাবে কামড়ে কামড়ে চুষেছি, আর এমনভাবে খেঁচে খেঁচে একের পর এক ওর মাল বের করেছি যে ওর বাড়ার ছাল চামড়া উঠে গেছে। বিচির সব রস নিংড়ে বের করেছি ওর। ও আর সাতদিন কোন মাগিকে চোদার কথা মনেই আনবে না দেখে নিও।"

শ্যামলীদি খাবার থালা মেঝেয় পেতে দিয়ে বলল, "আচ্ছা, ঠিক যখন আছিস, তাহলে আর দেরী না করে খেতে বসে পর তো। আয় মিনু।"

আমি আর অনুরাধা খেতে বসতেই শ্যামলীদি বলল, "এদিকে মাসি একটু আগে ফোন করে বলল যে তার নাকি ফিরতে দেরী হবে। রাত তিনটে সাড়ে তিনটে বেজে যেতে পারে। আমাকেও তাই খেয়ে ঘুমিয়ে পড়তে বলেছে। কে জানে বদমাশটা বোধহয় মাসিকে আবার চুদবে। তবে তোরা আজ আর গল্প করিস না বসে বসে। খেয়ে উঠেই ঘুমিয়ে পড়বি। কাল সকালে গল্প করিস।"

আমাদের খাওয়া শেষ হল প্রায় পৌনে একটায়। তারপর আর গল্পটল্প না করে অনুরাধা আর শ্যামলীদি চলে যেতেই আমিও ঘরের দরজা বন্ধ করে শুয়ে পড়লাম।

পরদিন সকালে প্রাতঃকৃত্য সেরে হাত মুখ ধুয়ে আমি রোজকার মত মাসির ঘরে যাবার জন্য তৈরী হতেই শ্যামলীদি একটা ট্রেতে তিনকাপ চা আর বিস্কুট নিয়ে এসে বলল, "থাক রে মিনু। আজ আর তোকে চা খেতে মাসির ঘরে যেতে হবে না। মাসি ঘরে নেই। এখানেই আমরা চা খাব। রাধাকেও ডেকে এসেছি।"

মাসি ঘরে নেই শুনে আমি একটু অবাক হয়ে বললাম, "সেকি গো? মাসি কি রাতে আর বাড়ি ফেরেনি নাকি?"

অনুরাধা তখন এসে বিছানায় আমার পাশে বসল। শ্যামলীদি প্লেটে প্লেটে চায়ের কাপ আর বিস্কুট দিতে দিতে বলল, "না না, এসেছে বোধহয় ভোরের দিকেই। কতক্ষণ ঘুমিয়েছিল জানিনা। আমি সকাল সাতটায় তার ঘরে গিয়ে দেখি সে চান করে পুজো সেরে ঘরে এসে আবার বাইরে যাবার জন্যে তৈরী হচ্ছে। আমার কাছে এককাপ চা চাইল। চা খেতে খেতেই বলল তার নাকি কি জরুরী কাজ আছে। তাই তাকে বেরোতে হচ্ছে। ন’টা দশটা নাগাদ ফিরবে বলল। আর চা খেয়েই বেরিয়ে গেল।"

বেলা সাড়ে দশটার দিকে বিজলী মাসি আমার ঘরে এসে বলল, "কিরে মিনু, কেমন আছিস রে?"

আমি ঘরে একাই ছিলাম। শ্যামলীদি আর অনুরাধা তখন তাদের ঘরে। হেসে বললাম, "আমি তো ভালই আছি মাসি। কিন্তু গত চব্বিশ ঘণ্টায় এই প্রথম তোমার দেখা পেলাম। সকালেও তুমি ঘরে ছিলে না।"

মাসি আমার গালে হাত বুলিয়ে বলল, "হ্যাঁরে, একটু কাজে বেরোতে হয়েছিল। এই বাড়িতে ব্যবসা চালাতে কি কম ঝক্কি পোয়াতে হয়? গুণ্ডা মস্তানদের পালো, ড্রাইভারদের সাথে দু’বেলা বসে তাদের কাজের নির্দেশ দাও, প্রতি সপ্তাহে থানায় গিয়ে বাবুদের পকেট গরম কর, ডাক্তার কম্পাউন্ডারের সাথে টাকার লেনদেন কর, আরও কত কি। বাড়ির ভেতরের মাগিদের খবরাখবর তো সারা দিনই রাখতে হয়। তা সে’সব কথা থাক। তুই কেমন আছিস বল তো? কোন অসুবিধে হয়নি তো কাল রাতে তালাবন্ধ ঘরে থাকতে?"

আমি বললাম, "না মাসি খুব একটা অসুবিধে হয়নি। তা আমি নেই শুনে গজানন কি বলেছিল? তাকে কি করে সামলালে?"

মাসি আমার পাশে বিছানায় বসে বলল, "একটু হতাশ হয়েছিল ঠিকই। কিন্তু ও তো আর তোকে ভালবাসে না। তাই যখন বললাম যে আজ আমার ঘরে চল। আমাকে এক প্রস্থ চুদে আরেকটা নতুন ডাঁসা মাল চুদতে পারবি, তখন আর কোন ব্যাগরবাই করেনি। আমি মনে মনে ধরেই রেখেছিলাম যে রাধা ওকে ঠিক সামলাতে পারবে। কিন্তু রাধার ঘরে তখন খদ্দের ছিল। তাই ওকে আমার ঘরেই নিয়ে গিয়েছিলাম। আর শ্যামলীদিকে বলেছিলাম যে রাধার ঘরের খদ্দের বেরিয়ে যেতেই সে যেন আমার ঘরে চলে আসে। আমি একা আধঘণ্টা ওকে সামলেছি। তারপর রাধা এসে প্রায় দু’ঘণ্টা ধরে ওকে একেবারে ছিবড়ে করে ছেড়েছে। সত্যি মেয়েটার সাংঘাতিক দম আছে রে। শেষের দিকে গজানন তো প্রায় কান্নাকাটি শুরু করেছিল। মদের নেশায় চুর হয়েছিল বলেই বোধহয় টের পায়নি। আজ হারামজাদাটা বুঝবে কাল কার পাল্লায় পড়েছিল ও।"

আমি মাসির কথা শুনে বললাম, "হ্যাঁ রাধা বলেছে কিছু কিছু আমাকে। কিন্তু তুমি আবার ওর সাথে গিয়েছিলে শুনলাম। নিজের ঘরে গিয়েও কি ও তোমাকে আবার করেছে নাকি?"

মাসি আমার কথার জবাবে বলল, "ওর কি আর চোদার মত মুরোদ ছিল তখন। চোখ মেলে তো তাকাতেই পারছিল না। হাঁটতে পারছিল না। তাই চার পাঁচজনকে সঙ্গে নিয়ে যেতে হয়েছিল। ধরাধরি করে ওকে ঘরে পৌঁছে দিতে হয়েছে। কিন্তু ও’সব কথা ছাড় এখন। তোর সাথে আমি একটা জরুরী ব্যাপারে কথা বলতে এসেছি। সেটা বলতে দে।"

আমি একটু অবাক হয়ে জিজ্ঞেস করলাম, "এমন কী কথা? ডাক্তার কি ভয়ের কিছু আছে জানিয়েছে মাসি?"

মাসি একটু অধৈর্য হয়ে বলল, "আরে না রে মিনু, সে’সব কিছু নয়। ডাক্তার তো কাল তোরা নার্সিংহোম থেকে বেরোবার পরপরই আমাকে ফোন করে বলে দিয়েছে যে ভয়ের কিছু নেই। তোর সব কিছু ঠিক আছে। কিন্তু আমি অন্য একটা কথা বলব তোকে। বলতে পারিস একটা অনুরোধ করব। রাখবি আমার সে অনুরোধটা?"

আমার যেন বিস্ময়ের আর অবধি রইল না। মাসির মুখের দিকে তাকিয়ে বিড়বিড় করে বললাম, "অনুরোধ? আমার কাছে?"

বিজলী মাসি আমার একটা হাত তার হাতে ধরে বলল, "হ্যাঁ, অনুরোধ। আর এ অনুরোধটা একমাত্র তুইই রাখতে পারবি।"

আমি মনে মনে একটু শঙ্কিত হয়ে উঠলাম। কেন জানিনা মনে হল, মাসি এবার আমাকে এ বাড়ি ছেড়ে চলে যেতে বলবে। অনুরাধা এখানে আসবার পর থেকে এত কম সময়ের মধ্যেই সে মাসির প্রিয়পাত্রী হয়ে উঠেছে দেখে এমন কথা আমার মনে আগেই উঠেছিল। কিন্তু শ্যামলীদি আর মাসির মিষ্টি ব্যবহারে আমার মন থেকে সে’কথাটা যেন প্রায় উবে গিয়েছিল। কিন্তু এ মূহুর্তে সেই কথাটাই আবার আমার মনে হতেই আমি শঙ্কিত কণ্ঠে খুব আস্তে করে বললাম, "মাসি, আমার মনে হচ্ছে এখন থেকে তুমি রাধাকেই এ বাড়ির মক্ষিরানী করবে। আর ও সত্যি সেটা হবার উপযুক্ত। ও আমার চেয়ে অনেক বেশী পাকা। কিন্তু মাসি, ডাক্তার যদি বলে থাকে যে আমার আর কোন সমস্যা নেই, তাহলে আমিও তো এখন ঘরে খদ্দের নিতে পারব। আমি তোমাকে বলছি মাসি, আমি আগের চেয়েও আরও বেশী করে খুশী করব খদ্দেরদের। তুমি রাধাকেই মক্ষিরানী বানাও। তাতেও আমার কোন সমস্যা নেই। কিন্তু অন্যদের মত আমাকেও এ বাড়িতে থেকে কাজ করতে দাও। আমাকে তাড়িয়ে দিও না। একটু দয়া কর আমাকে মাসি। তুমি তো জানোই এ বাড়ি ছেড়ে অন্য কোথাও যাবার মত জায়গা আমার নেই"

বলতে বলতে আমি ঝরঝর করে কেঁদে ফেললাম।

মাসি আমাকে তার বুকে জড়িয়ে ধরে বলল, "আঃ কী পাগলী মেয়ে রে তুই মিনু? কাঁদছিস কেন? আমি তো তোকে কতবার বলেছি যে তুই নিজে এ বাড়ি ছেড়ে চলে যেতে না চাইলে আমি তোকে কক্ষনো চলে যেতে বলব না। তবু তুই এমন কথা বলছিস? চুপ কর। কান্না থামা। তারপর শান্ত হয়ে আমার কথাটা শোন"

বলে আমার চোখের জল মুছিয়ে দিতে লাগল।

মাসির কথা শুনে কিছুটা স্বস্তি পেলাম। কান্না থামিয়ে মাসির মুখের দিকে চাইতেই মাসি বলল, "একদম কথা বলবি না। আমি এখন যা যা বলব, খুব মন দিয়ে শুনবি"

বলে একটু থেমে আবার আমার একটা হাত নিজের হাতে নিয়ে বলল, "দশ দশটা বছর ধরে তুই এখানে আছিস। কিন্তু নিজের সম্মন্ধে একটা কথাও আমাকে আগে জানাসনি। অবশ্য আমিও সেভাবে জানতে চাই নি। তোকে তো আমি একটা সোনার ডিম পাড়া হাঁস বলেই ভাবতাম। তোকে হাজার হাজার লোকের চোদন খাইয়ে আমরা কোটি টাকা কামিয়েছি। কিন্তু সেদিন তোর মুখে ওই কথাগুলো শোনবার পর আমার সত্যি খুব দুঃখ হচ্ছে রে। তোর মত একটা নিষ্পাপ মেয়ের জীবনে এতখানি দুর্ভোগ, সেটা যেন মানতেই পারছি না। আমার কেবলই মনে হচ্ছে তোর এত দুর্ভাগ্যের পেছনে আমার বা মায়েরও যেন কিছু হাত আছে। দশ দশটা বছর ধরে আমরাও তো তোর ওপর অন্যায় করেছি। তাই এখন মনে হচ্ছে আমার একটু প্রায়শ্চিত্য করা উচিৎ।"

আমি মাসির হাত ধরে বললাম, "না না মাসি, এমন করে কেন বলছ? তোমরা তো আমাকে কোনভাবে ঠকাও নি। আমাকে তোমরা কিনে নিয়েছিলে। তাই আমি একদিক দিয়ে তোমাদের কেনা সম্পত্তি। তাই আমাকে দিয়ে ব্যবসা তোমরা করতেই পার। এতে আর দোষের কি আছে?"

মাসিও খুব শান্ত ভাবে বলল, "হ্যাঁ এটাই আমাদের কাজ। এটাই আমাদের ধর্ম আর এটাই আমাদের ব্যবসা। কিন্তু তাই বলে তোর মত ভদ্র পরিবারের মেয়ের তো দরকার নেই আমাদের। অনেক সুন্দরী সুন্দরী মেয়ে নিজের ইচ্ছেতেই, কিংবা হয়ত আর অন্য কোন উপায়ে বেঁচে থাকবার সুযোগ পায়না বলেই, আমাদের কাছে এসে থাকে। তাদের নিয়েই তো ব্যবসা চালিয়ে যেতে পারি আমরা। হ্যাঁ, অনেক দালালের কাছ থেকেও আমরা কমবয়সী মেয়ে বা বড় মাগি কিনে ব্যবসা করি। কিন্তু গজানন যেভাবে তোর পরিবারটাকে ধ্বংস করে দিয়েছে, এমনটা যদি আগে জানা যেত, তাহলে মা-ও বোধহয় তোকে কিনতেন না। আর কিনলেও তোকে দিয়ে এ ব্যবসা করাত না হয়ত। কিন্তু যা হয়ে গেছে, তা তো আর পাল্টাতে পারব না। কিন্তু আমি চাই তুই যেমন ভদ্র বাড়ির মেয়ে, তেমনই একটা ভদ্র পরিবারে তোর একটা স্থায়ী জায়গা হোক। তাই তোর কাছে এ অনুরোধ করছি।"

এবার মাসির কথায় আমি আরও অবাক হয়ে জিজ্ঞেস করলাম, "মানে? কোন ভদ্র বাড়িতে তুমি আমাকে যেতে বলছ মাসি? তুমি তো জানোই যাবার মত কোন জায়গা আর আমার নেই।"

মাসি আমার মুখে হাত চাপা দিয়ে বলল, "জানিস মিনু। মা বলত যখন সামনে কোন রাস্তা থাকে না তখন ভগবানই নাকি নতুন একটা রাস্তা খুলে দেয়। তোর ক্ষেত্রেও বোধহয় তেমনই কিছু হতে চলেছে। আমার কাছে একজন তোকে সারা জীবনের জন্য চেয়েছে রে মিনু।"

ঘরের মধ্যে বজ্রপাত হলেও আমি বোধহয় অতটা চমকে উঠতাম না। মাসির কথা শুনে আমি যেন বাকশক্তি হারিয়ে ফেললাম। অবিশ্বাস্য ভাবে হাঁ করে তার মুখের দিকে চেয়ে রইলাম। কয়েক সেকেণ্ড বাদে মাসি আমাকে তার বুকের ওপর টেনে নিয়ে বলল, "সত্যি রে মিনু। একেবারে সত্যি কথা। জানি, তোর বিশ্বাস হচ্ছে না। আমিও প্রথমে বিশ্বাস করতে পারিনি রে। ঠিক তোর মতই আমিও অবাক হয়েছিলাম কথাটা শুনে। কিন্তু বিশ্বাস কর, আমি তোকে মিথ্যে কথাও বলছি না, আর তোর সাথে কোন ঠাট্টাও করছি না।"

আমি মনে মনে ভাবলাম আবার বোধহয় আরেক গজাননের খপ্পরে গিয়ে পড়ব আমি। তাই মাসির বুক থেকে নিজের মুখ উঠিয়ে কাঁপা কাঁপা গলায় বললাম, "বুঝেছি মাসি। কেন জানিনা, বেশ কিছুদিন ধরে আমার মনেও এমন একটা আশঙ্কা হচ্ছিল। আমার মনে হচ্ছিল। এ বাড়িতে আমি আর বেশীদিন নেই। নিয়তিকে কে আর কবে আটকাতে পেরেছে বলো। আর আমি তো আজন্ম ভীরু একটা মেয়ে। কোনদিন কোনকিছুর প্রতিবাদ করতে পারিনি। মরতেও পারিনি। আজও তা করতে পারব না। তবে গত বেশ কিছুদিন ধরে তোমার আর শ্যামলীদির ভালবাসা পেয়ে একটু অন্যরকম ভাবতে শুরু করেছিলাম। জানি, আর একটু আগেই তো বললাম, যে আমি তোমার কেনা সম্পত্তি। তাই আমাকে নিয়ে যা খুশী করবার অধিকার তোমার আছে। শুনেছি, একলাখ টাকায় তোমরা আমায় কিনেছিলে। এতদিনে নাকি সে টাকা তোমাদের উসুলও হয়ে গেছে। আর এখন যদি কেউ আমাকে পাঁচ দশ লাখ টাকায় কিনে নিতে চায়, তাহলে সেটা করতেই বা আর বাধা কিসের? তুমি যা চাইবে তা-ই কোর। আমি বাধা দেবার কে? আর সে অধিকারই কি আমার আছে নাকি?"







কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 





SS_Sexy- লেখা এই গল্পটির ইনডেক্স-এ যেতে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here

SS_Sexy- লেখা গল্পগুলোর ইনডেক্স-এ যেতে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here

মূল গল্পটির ইনডেক্স-এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ


হোমপেজ-এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

No comments:

Post a Comment