CH Ad (Clicksor)

Monday, January 30, 2017

নিয়তির স্রোতস্বিনী_Written By SS_Sexy [চ্যাপ্টার ৪৩]

আমরা টেক্সট ফরম্যাটে গল্প দেয়ার জন্য দুঃখিত, যারা ফন্ট সমস্যার কারনে পড়তে পারবেন না তাদের কাছে আগেই জানিয়ে রাখছি। আরও দুঃখিত গল্পগুলো চটি হেভেনের স্পেশাল ফরম্যাটে না দিতে পারার জন্য। খুব শিগগিরই গল্পগুলো এডিট করে চটি হেভেন ফরম্যাটে আপনাদের কাছে উপস্থাপন করবো। এই অসঙ্গতির জন্য আন্তরিক ভাবে দুঃখিত।




নিয়তির স্রোতস্বিনী
Written By SS_Sexy




(#৪৩)

শ্যামলীদি তাড়াতাড়ি বলল, "বেশী কথা বলে আমার সময় নষ্ট করিস না তো। এখন আমার হাতে একদম সময় নেই। শোন, তোর ঘরটা আমি এখন সামনে থেকে তালা মেরে দেব। তোর যদি কখনও বাইরে যাবার দরকার পড়ে, তাহলে মাসিকে ফোন করিস। আমি এসে তখন দরজা খুলে দেব। বাইরে যাবার প্রয়োজন না হলে ফোন করতে হবে না।"

আমি শ্যামলীদির কথা শুনে আরও অবাক হয়ে বললাম, "আমাকে ভেতরে রেখে তুমি বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে দেবে? কিন্তু কেন শ্যামলীদি? এমন কী হয়েছে?"

শ্যামলীদি আমার হাতটা ধরে শান্ত গলায় বলল, "আজ গজানন আসবে। মাসি তাকে বলবে যে তুই অসুস্থ বলে তোকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর তোর ঘরে তালা লাগিয়ে দেওয়া হয়েছে। মাসি চায়না তোর সাথে আজ গজাননের দেখা হোক। তাই এমন ব্যবস্থা করতে বলেছে। বাকি কথা পরে শুনিস। আমার হাতে এখন আর সময় নেই। তুই তো জানিসই সেটা। আমি বেরোচ্ছি। আর তোর দরজা কিন্তু বাইরে থেকে তালা মেরে দিচ্ছি। ভালভাবে থাকিস। আর কোন শব্দ টব্দ না করে চুপচাপ থাকিস। আর শোন, অন্ধকার হয়ে গেলে যতক্ষণ তোর ঘরের দরজা খুলে না দেব ততক্ষণ ঘরের ভেতরে বড় আলো জ্বালাবি না। একেবারে অন্ধকারে থাকতে অসুবিধে হলে ডীম লাইটটা জ্বালিয়ে নিবি। মনে রাখিস কিন্তু" বলে আমার চিবুক ধরে আদর করে বেরিয়ে গিয়েই দরজায় তালা লাগিয়ে দিল।

গত পনের দিন ধরে এ সময় গুবলু আমার ঘরে আসত। আর তাকে পড়াতে পড়াতেই আমার সময় কেটে যেত। আজ আমি ঘরে একেবারে তালা বন্দী। দেয়ালে হেলান দিয়ে কিছু সময় খবরের কাগজ পড়লাম। কিন্তু সেটাও বেশীক্ষণ পড়তে ভাল লাগছিল না। একসময় শুয়ে পড়লাম। কেন জানিনা, হঠাৎ করেই ডক্টর মুখার্জির কথা মনে এল। লোকটা ওভাবে আমার গালের দিকে তাকিয়ে ছিলেন কেন? মনে পড়ল, আমা বাম চোয়ালে যে তিলটা আছে, অবিকল এমন একটা তিলই মা-র বাম চোয়ালেও ছিল। মা বলতেন, বাবা যখন তাকে আদর করে চুমু খেতেন তখন বেশীর ভাগ ওই তিলটার ওপরই নাকি চুমু খেতেন। বাবা আমার তিলটাতেও সেভাবে অনেকবার আদর করে চুমু খেয়েছেন। বড়দা ছোড়দাও আমার সাথে সেক্স করবার সময় আমার পোশাক খোলবার আগে এই তিলটার ওপরে খুব চুমু খেত। কিন্তু ব্লাউজ ব্রা খুলে ফেললেই আমার স্তন দুটোর মাঝের তিলটার ওপরেই তারা বেশী নজর দিত।

@@@@@@@.......মনে পড়ল বড়দার সাথে আমার যে রাতে প্রথম সেক্স হয়েছিল, সেদিন বিকেলে মা আর আমি মা-র বেডরুমে সেক্সের খেলা শুরু করেছিলাম। দু’জনেই একবার করে গুদের রস খসানোর পর মা আমাকে তার কোলে শুইয়ে জিজ্ঞেস করেছিলেন, "হ্যাঁরে রুমু। একটা কথা জিজ্ঞেস করব?"

আমরা দু’জনেই তখন পুরোপুরি উলঙ্গ ছিলাম। মা-র কোলে ওপর দিকে মুখ করে শুয়ে থাকার দরুণ মা-র ভারী ভারী স্তন দুটো আমার নাকে মুখে চেপে বসেছিল। আমি মা-র একটা স্তন আমার গালে চেপে ধরতে ধরতে বলেছিলাম, "হু জিজ্ঞেস কর।"

মা আমার গালে আর বুকে হাত বোলাতে বোলাতে বলেছিলেন, "আচ্ছা রুমু, ছোটখোকা তো তোকে প্রায় বছর চারেক ধরেই চুদছে। আর তুইও যে তার চোদন খেতে ভালবাসিস তা তো আমিও জানি। কিন্তু কাল বড়খোকার চোদন খেয়ে কেমন লাগল তোর?"

আগের রাতের কথা মনে পড়তেই আমি মা-র স্তন দুটো দু’হাতে চেপে ধরে বলেছিলাম, "বড়দার সাথে সেক্স করেও আমার খুব ভাল লেগেছে মা। কিন্তু কাল রাতে বড়দা যখন প্রথমবার আমায় করেছিল তখন যা সুখ পেয়েছি, তার থেকে অনেক বেশী সুখ পেয়েছিলাম ভোরবেলায় করে। রাতে বড়দা যখন আমার গুদে বাড়া ঢুকিয়েছিল তখন তো আর কোন আদর সোহাগ করাকরি হয়নি আমাদের। আমি ঘুমিয়ে থাকতেই তো বড়দা আমার ওপরে উঠে আমার গুদে বাড়া ভরে দিয়েছিল। গুদে বাড়াটা ঢুকিয়ে দেবার পরেই তো আমার ঘুম ভেঙেছিল। তাই কোনরকম ফোরপ্লে তো করাই হয়নি। কিন্তু ভোরবেলায় আগে আমার ঘুম ভেঙে যেতেই আমি বড়দার নেতিয়ে থাকা বাড়াটা মুখে নিয়ে চুষতে চুষতে তার ঘুম ভাঙিয়ে ছিলাম। তখন খুব সুখ হয়েছে।"

মা আমার একটা স্তনের বোঁটায় চুড়মুড়ি কাটতে কাটতে আমার কথা শুনে একটু অবাক হয়ে বলেছিলেন, "ওমা? তুই তখন ঘুমিয়ে ছিলি? কিন্তু ঘুমন্ত অবস্থায় তোর গুদের ভেতরটা তো শুকনো থাকবার কথা। শুকনো গুদে যখন বাড়া ঠেলে ঢুকিয়েছিল তখন ব্যথা পাসনি?"

আমিও মা-র স্তন দুটো টিপতে টিপতে জবাব দিয়েছিলাম, "আমি তো সত্যি কোন ব্যথা পাইনি মা। তবে আমার মনে হয়, আমি তো ঘুমিয়ে ঘুমিয়ে বড়দার সাথে সেক্স করার স্বপ্নই দেখছিলাম। তাই বোধহয় আমার গুদ ভিজে উঠেছিল।"

মা আমার স্তন দুটো হাতাতে হাতাতেই কিছু একটা ভাবতে ভাবতে বলেছিলেন, "হু সেটা অবশ্য হতেই পারে। আর বড়খোকার বাড়াটা তো ছোটখোকার বা তোর বাবার বাড়ার মত অতটা মোটা নয়। তাই হয়ত সেটা অনায়াসেই তোর ভিজে গুদের ভেতরে ঢুকে গিয়েছিল। কিন্তু বড়খোকার বাড়াটা কিন্তু বেশ লম্বা আছে। অনেক ভেতরে ঢুকে গিয়েছিল তাই না রে?"

আমি মা-র কথা শুনে এত অবাক হয়েছিলাম যে তার স্তন টেপা ছেড়ে দিয়ে আমি হাঁ করে তার মুখের দিকে চেয়ে থেকে জিজ্ঞেস করেছিলাম, "বড়দা আর ছোড়দার বাড়ার ব্যাপারগুলো তুমি জানলে কি করে মা? বাবার বাড়া তো তুমি তোমাদের বিয়ের পর থেকেই দেখে আসছ, জানি। কিন্তু দাদাদের বাড়াও তুমি দেখেছ?"

মা তখন আমার গলা জড়িয়ে ধরে আমার মুখটাকে তার স্তন দুটোর ওপর ঘষতে ঘষতে বলেছিলেন, "তোকে এতদিন একটা কথা বলিনি রে রুমু। ইচ্ছে করেই বলিনি। সঠিক সময়ের জন্য অপেক্ষা করছিলাম। এখন তুই ভালমন্দ সবটা বুঝতে শিখেছিস। তাছাড়া আমি আর তুই তো খুব ভাল বান্ধবী হয়ে উঠেছি এতদিনে। এখন সে’সব কথা তোকে বলা যায়। তাই আজ বলছি সে’গুলো। কিন্তু আগে তুই আমার গা ছুঁয়ে প্রতিজ্ঞা কর। এ’সব কথা কাউকে কখনও বলবি না। তোর বাবার কাছে তো নয়ই। এমনকি তোর দাদাদের সাথেও এ’সব নিয়ে কোনও আলোচনা করবি না।"

আমি কৌতুহল চাপতে না পেরে মা-র স্তন দুটো হাতে ধরে বলেছিলাম, "এই আমি তোমাকে ছুঁয়ে প্রতিজ্ঞা করছি মা, এ’সব কথা নিয়ে কারো সাথে কখনও কোন আলোচনা করব না।"

মা তখন আমার মুখটাকে তার স্তনের ওপর চেপে ধরে বলেছিলেন, "শোন খুকি। তুই তো তখন খুবই ছোট ছিলি। তাই এ সব কথা তুই একেবারেই বুঝতে পারতি না তখন। তুই বোধহয় তখন ফাইভ বা সিক্সে পড়তি। ওই সময়েই বড়খোকার শরীরে সেক্সের ক্ষিদে জেগে উঠেছিল। ও যেসব প্যান্ট পড়ে রাতে ঘুমতো, সেই ছেড়ে রাখা প্যান্টগুলোতে আমি ফ্যাদার ছোপ দেখতে পেতাম। নাকে নিয়ে শুঁকে নিশ্চিত হতাম যে ও’গুলো ফ্যাদার দাগ ছাড়া আর কিছুই নয়। তখনই মনে মনে ভেবেছিলাম যে বাইরের মেয়েদের সাথে ও যাতে সেক্স না করে, আমাকে সে চেষ্টা করতে হবে। তারপর তোর সাথে আমি যেভাবে সেক্স করেছিলাম ঠিক তেমনি ভাবেই ওর সাথেও সেক্স করতে শুরু করেছিলাম। তার বছর খানেক বা দেড় বছর পরে ছোটখোকার মধ্যে সেক্সের চাহিদা দেখে ওর সাথেও একইভাবে সেক্স রিলেশন গড়ে তুলেছিলাম। বড়খোকা যে কলকাতা যাবার আগে পর্যন্ত কোনও মেয়ের সাথে সেক্স রিলেশানে জড়িয়ে পড়েনি, সে ব্যাপারে আমি নিশ্চিত হলেও ছোটখোকার সাথে আমার অমন সম্পর্ক হবার আগেই সে বুঝি কোন একটা মেয়ের খপ্পরে পড়ে গিয়েছিল। তবে আমাদের কপাল ভাল, মেয়েটাই বুঝি ওকে কোনভাবে ঠকিয়েছিল। অনেকবার এ ব্যাপারে জিজ্ঞেস করেও ওর মুখ থেকে কোন কিছু জানতে পারি। তবে আমি জানি, এখন ওর মনে শুধু তুই ছাড়া আর কেউ নেই। কিন্তু তিন চার বছর ধরে বড়খোকাটা কোলকাতার হোস্টেলে থেকে আসছে। হোস্টেলে যারা থাকে তারা তো নানারকম ভাবে সেক্স নিয়ে জড়িয়ে পড়ে। তবে চাকরীটা পেয়ে যাওয়াতে একটু স্বস্তিতে আছি। তবে ছোটখোকাকে তুই যেভাবে সামলেছিস সেভাবে তো বড়খোকাকে সামলাতে পারবি না। তাই আমি আর তোর বাবা মনে মনে ভেবেছি ও যখন চাকরী পেয়েই গেছে, তবে বছর খানেকের ভেতরেই ওর বিয়ে দিয়ে দেব। তোর বাবা তো অলরেডি খোঁজ খবর করতে শুরু করে দিয়েছেন। ওকে বিয়ে দিতে পারলেই বড় একটা দুর্ভাবনা আমার মাথা থেকে সরে যাবে।"

আমি মা-র কথা শুনে আবার জিজ্ঞেস করেছিলাম, "তুমি ছোড়দা বড়দার সাথে কি আল্টিমেট সেক্সও করতে মা?"

মা চট করেই বলেছিলেন, "আরে না না, আমি যদি মা হয়ে নিজের ছেলেদের সাথে আল্টিমেট সেক্স করতাম তাহলে তোকেও তোর বাবার সাথে আল্টিমেট সেক্স করতে আমি বাধা দিতাম না। ওদের সাথে সবরকম ফোর প্লে করতাম। ওদের বাড়া খেঁচে দিতাম। মুখে নিয়ে চুষে দিতাম। ওদের ফ্যাদা বের করে খেতাম। ওরাও দু’জনেই আমার মাইদুটো নিয়ে খুব টেপাটিপি চোষাচুষি করত। আমার গুদে আংলি করত, চুষে আমার রস বের করে দিত। এ’সবই আর কি। তবে ও’সব করেই আমি ওদেরকেও অন্য কোন মেয়ের সাথে জড়িয়ে পড়তে দিই নি।"

মা-র কথা শুনে আমি আবার জিজ্ঞেস করেছিলাম, "দাদাদের সাথে তুমি এখনও সেক্স কর মা?"

মা আমাকে আদর করতে করতেই বলেছিলেন, "ছোটখোকার সাথে তুই যখন থেকে সেক্স শুরু করেছিস তারপর থেকে আর তার সাথে আমি কখনও সেক্স করিনি। আর ছোটখোকাও তোকে রোজ দু’বার করে চুদে সুখ পাচ্ছে বলে আমিও খুশী। কিন্তু তোর মাই ফুলে উঠবার আগেই তো বড়খোকা কলকাতা চলে গিয়েছিল। তাই তোর সাথে তার সেক্স রিলেশান হয়নি আগে। গত বছর তিনেকের মধ্যে সে তো বছরে একবার বা দু’বার বাড়ি আসত। তখন থেকেই আমার চোখে পড়েছে যে বড়খোকাও তোর শরীরটা লোভীর মত দেখত। আর কাল ছোটখোকা বাড়ি ছিলনা বলে ওই সুযোগেই আমি তোদের দু’জনকে ফিট করে দিলাম। এখন আমি নিশ্চিত যে বড়খোকাও আর আমার সাথে সেক্স করবার জন্য অত ছোঁকছোঁক করবে না।"

আমি মা-র কথা শুনে চমকে উঠে জিজ্ঞেস করেছিলাম, "তুমি ফিট করে দিলে মানে? তুমিই কি বড়দাকে বলেছ ওভাবে আমার সাথে করতে?"

মা একটু আমতা আমতা করে বলেছিলেন, "না ঠিক তা নয়। তবে তোর কথা ভেবেই, মানে তুই আরেকটা বাড়ার চোদন খেতে পারবি ভেবেই, একটু সুযোগ করে দিয়েছিলাম। আর দেখলাম বড়খোকাও সুযোগটার সদ্ব্যবহার করেছে। আর তুইও যে তোর দুই দাদার সাথে সেক্স করে খুব সুখে থাকবি এটা ভেবেই আমার সুখ হচ্ছে।"

মা যে তখন কথাটা একেবারে পরিস্কার করে বলেননি সেটা বুঝতে আমার কষ্ট হয়নি। আমি তবু আরেকবার জিজ্ঞেস করেছিলাম, "ছোড়দাকেও তুমি একইভাবে আমার সাথে সেক্স করতে বলেছিলে মা?"

মা তখন আমাকে মৃদু ধমক দিয়ে বলেছিলেন, "এত প্রশ্ন করিস না তো। যদি তেমন কিছু করেও থাকি তাহলেই বা দোষের কী করেছি শুনি। আমার ছেলেমেয়ের সুখ মা হয়ে আমি দেখবনা তো কে দেখবে? এখন থেকে বিয়ে না হওয়া অব্দি তোরা কেউ আর সেক্স স্টার্ভড থাকবি না। বাইরের লোকের সাথে সেক্স করেও আর মা বাবার মুখে চুনকালি মাখাবি না। এবার আগে বড়খোকার বিয়ে দেব। তখন তুই ছোটখোকার সাথে সেক্স করতে থাকবি। তারপর তোর বিয়ে দেব। হ্যাঁ, তোর বিয়ে হয়ে যাবার পর ছোটখোকার কিছুদিন অসুবিধে হতে পারে। তখন ও আর তোর সাথে সেক্স করবার সুযোগ পাবে না। দেখা যাক। ততদিনেও যদি আমার শরীর স্বাস্থ্য আকর্ষণীয় থাকে তাহলে আবার না হয় আমার সাথেই ও সেক্স করবে। কিন্তু গুদে বাড়া ঢুকিয়ে চুদতেই যে অভ্যস্ত হয়ে পড়েছে, তাকে শুধু তার বাড়া খেঁচে চুষে দিয়ে শান্ত করা যাবে কি না, সেটাও একটা চিন্তার ব্যাপার। তবে দেখা যাক। নিজের সংসারকে বাইরের কালিমা থেকে মুক্ত রাখতে আমি সব রকম প্রচেষ্টাই করব। তবে এখন থেকে তুই তোর ছোড়দার সাথেও যেমন সেক্স করছিস তেমনি করে যা। বড়খোকা ছুটিছাটায় বাড়ি এলে ওর সাথেও চোদাচুদি করিস। তবে বড়খোকার বিয়ে দিলেই তুই কিন্তু তার সাথে সেক্স করা বন্ধ করে দিবি। আর তোরও তো সামনের বছরই ডিগ্রী ক্লাস শেষ হয়ে যাবে। তখন না হয় তোরও বিয়ে দিয়ে দেব। শুধু ছোটখোকার জন্যেই একটু চিন্তা থেকে যাবে। কিন্তু শোন মা। বিয়ের পর কিন্তু স্বামী ছাড়া আর কারো সাথে কখনও আল্টিমেট সেক্স করবি না। ছোড়দা বড়দার সাথে তোর যে কখনও সেক্স রিলেশান ছিল, এ’কথা একেবারে ভুলে থাকবার চেষ্টা করবি। স্বামীকে কিন্তু কোনভাবেই ঠকাবি না। জানিস তো, হিন্দু মেয়েদের সব থেকে বড় অবলম্বন তার স্বামীই। তাই স্বামীকে সব রকম ভাবে খুশী রাখবার চেষ্টা করবি। স্বামীর কোন নির্দেশ তোর অনুচিত বলে মনে হলেও সেটা করতে দ্বিধা করবি না। আর স্বামীর সাথে যদি তোর সু-সম্পর্ক বজায় থাকে তাহলে দেখিস তোর স্বামীও কোন ব্যাপারে কিছু সিদ্ধান্ত নেবার আগে তোর সাথে পরামর্শ করবে। দু’জনে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিলে আর কোন রকম অশান্তির সম্ভাবনা থাকে না। এ’কথা মনে রাখিস।"

আমি মা-র কথা গুলো মন দিয়ে শুনে বলেছিলাম, "তোমার সব কথাই তো আমি বেদবাক্যের মত মেনে চলি মা। ভবিষ্যতেও তাই করব। কিন্তু মা, আজ রাতে তো আমিই বড়দার ঘরে যাব। কিন্তু কাল ছোড়দা বাড়ি ফিরে আসবার পর কী হবে? ছোড়দা তো রোজ রাতে আর ভোরবেলায় আমাকে করে। তোমার সাথে আর বাবার সাথে আমি বিকেলে খেলি। বড়দা তো আরও মাস খানেক থাকবে। আর সেও রোজ আমাকে করতে চাইবে। তার সাথে কখন করব বল তো?"

মা আমার গায়ে মাথায় হাত বোলাতে বোলাতে বলেছিলেন, "শোন, ছোটখোকা ফিরে এলে আপাততঃ তুই আমাদের সাথে খেলা ছেড়ে দিস। বিকেলে ওই সময় তুই আর বড়খোকা সেক্স করিস। তখন তো ছোটখোকাও খেলতে বেরিয়ে যায়। তারপর যদি তুই কখনও দুই দাদার সাথে একসাথে করতে চাস, আর ওরাও যদি তাতে রাজী হয়, তাহলে তো একসাথে রোজ রাতেই তোরা থ্রি-সাম করতে পারবি। তখন আর সমস্যা কোথায়? আর বড়খোকা কোলকাতা ফিরে যাবার পর তুই আবার বিকেলে আমার কাছে আসবি। আপাততঃ এমনটাই ঠিক থাক। পরে কোনও অসুবিধে হলে সেটা নিয়ে ভাবা যাবে। তবে ও নিয়ে তুই ভাবিস না। আমিই প্রয়োজন মত কিছু একটা সমাধান বের করে দেব।" .......@@@@@@@

সমাধান কিছু একটা মা বোধহয় নিশ্চয়ই খুঁজে বের করতে পারতেন। কিন্তু সে সমস্যার সমাধান বের করবার আগেই যে আরও একটা বড় সমস্যার সম্মুখীন হতে হবে আমাদের, এটা তো আমরা কেউই ভাবতে পারিনি।

সে’বারে বড়দার সাথে আমার সেক্স শুরু হবার পর বড়দা আরও মাসখানেক বাড়িতে ছিল। আর ওই একমাস রোজ বিকেলে ছোড়দা খেলতে চলে যাবার পর আমি বড়দার ঘরে চলে যেতাম। আর দু’জনে মিলে রোজই ঘণ্টাখানেক ধরে মনের সুখে সেক্স করতাম। তখন আর বিকেলে মা বাবার সাথে আমার খেলা হত না। বাবা এতে একটু মনঃক্ষুণ্ণ হয়েছিলেন, তা বুঝতে পারতাম। কিন্তু মা-ই হয়ত বাবাকে কিছু একটা বুঝিয়ে প্রবোধ দিয়েছিলেন। একমাস পর বড়দা যেদিন কোলকাতা ফিরে গিয়েছিল সেদিন বাবা আমাকে নিয়ে যেভাবে মাতামাতি করেছিলেন, সে’সব কথা মনে পড়লে এখনও যেন আমার শরীর গরম হয়ে ওঠে।

ছোড়দা ততদিনে বিএ পাশ করে স্থানীয় একটা স্কুলে চাকরি করতে শুরু করেছিল। তাই তার সাথে আমার সেক্স রিলেশনে কোন বিরতি আসেনি। রোজ রাতেই স্বামী-স্ত্রীর মত উলঙ্গ হয়ে আমরা একে অপরকে জড়িয়ে ধরে ঘুমাতাম। আমরা রোজ নিয়ম করে রাতে ঘুমোবার আগে আর সকালে ঘুম ভেঙে গেলে দু’বার সেক্স করতাম। একবার ছোড়দা তার স্কুলের কাজে জেলা শহরে গিয়েছিল। বড়দাও তখন কোলকাতায় ছিল না। সে’ রাতে মা আমাকে তাদের ঘরে ডেকে নিয়েছিলেন। একমাত্র ওই রাতে মা বাবাকে আমার সাথে এনাল সেক্স করতে দিয়েছিলেন। আর মা বাবা ও মেয়ে মিলে অন্যান্য দিনের মতই আমরা থ্রিসাম করেছিলাম।

ওই সময়টাই ছিল আমার জীবনের সবচেয়ে সু-সময়। বারো বছর আগে বাবা আর দাদাদের সাথে সেক্স করেই আমি পরিপূর্ণ ভাবে সেক্স স্যাটিসফেকশন পেতাম। মা আমাকে শিখিয়েছিলেন যে মন আর শরীর দুটোই যখন সেক্সের জন্য উন্মুখ হয়ে ওঠে প্রকৃত সেক্সের মজা শুধু তখনই পাওয়া যায়। মা-র সে’ কথাটা যে কতটা ঠিক তা আমি গত বারো বছর ধরেই দেখে আসছি। এখন দিনে দশ পনের জনের সাথে সেক্স করেও আমি একফোঁটা তৃপ্তি পাই না। কারন আমি নিজেই বুঝতে পারি খদ্দেরদের সাথে সেক্স করার সময় না আমার মন সাড়া দেয়, না আমার শরীরটা। বেশীর ভাগ ক্ষেত্রেই আমায় লুব্রিক্যান্টের সাহায্য নিতে হয়। সেই হারিয়ে যাওয়া দিনগুলোর স্মৃতিই যেন বারবার মনে পড়ে।

রাত এগারোটা বেজে যাবার পরেও শ্যামলীদি আমার ঘরের দরজার তালা খোলে নি। আমিও অন্ধকারে বিছানায় শুয়ে শুয়েই সে সব স্মৃতি রোমন্থন করে যাচ্ছিলাম। একের পর এক কত ঘটনাই যে আমার মনে ভিড় করে আসছিল।

একসময় টয়লেটের বেগ পেতেই আমি অন্ধকারে হাতরে হাতরে ডিম লাইটটা জ্বালিয়ে দিলাম। ঘড়ির দিকে চোখ পড়তেই আমি চমকে উঠলাম। রাত এগারোটা বেজে গেছে! কিন্তু শ্যামলীদি তো এখনও এল না। কিন্তু মনে হল এখন একবার বাথরুমে না গেলেই চলবে না। তাই শ্যামলীদির দিয়ে যাওয়া মোবাইল থেকে মাসিকে একটা ফোন করলাম। কিন্তু ফোনটা বেজে বেজে একসময় বন্ধ হয়ে গেল। কেউ কল রিসিভ করল না।

আমি মনে মনে একটু অবাক হলাম। সাড়ে দশটা নাগাদ দু’চারটে ঘর ছাড়া বাকি সব ঘরই খালি হয়ে যায়। এখন বাড়িটা অনেকটা শান্ত বলেই মনে হচ্ছে। শোরগোল প্রায় কানেই আসছে না। আমার মত যারা মাসির দামী মাগি, তাদেরই কারুর কারুর ঘরে সাড়ে এগারোটা বারোটা পর্যন্ত খদ্দের থাকে। তাই এ সময়ে মাসি বা শ্যামলীদির ব্যস্ততা কিছুটা কম থাকে। কিন্তু তা সত্বেও ফোনে কারো সাড়া পেলাম না কেন?

ভাবতে ভাবতেই হাতের মোবাইলটা বেজে উঠল। কলটা রিসিভ করতেই ও’পাশ থেকে শ্যামলীদি প্রায় ফিসফিস করে জিজ্ঞেস করল, "কী হয়েছে রে মিনু? দরজা খুলতে হবে?"

আমি জবাবে ‘হ্যাঁ’ বলতেই শ্যামলীদি ‘আসছি’ বলে ফোন কেটে দিল। মিনিট তিনেক বাদেই দরজার শব্দ হতেই বুঝলাম যে কেউ দরজার তালা খুলছে। শ্যামলীদি দরজার পাল্লা খুলে ভেতরে না ঢুকেই ফিসফিস করে বলল, "আয় আয় তাড়াতাড়ি আয়। আর কথা বলিস না কিন্তু। আপদটা এখনও এ বাড়িতেই আছে।"

আমি ঘর থেকে বেরোতেই শ্যামলীদি আমার ওড়না দিয়ে আমার মাথাটা ঢেকে দিয়ে বাথরুমের দিকে নিয়ে যেতে যেতে আগের মতই ফিসফিস করে বলল, "মাথা মুখটা ঢেকে রাখিস। বলা তো যায় না। শয়তানটা হুট করে বাইরে বেরিয়ে এলে তোকে দেখে ফেলতে পারে। আর একটু তাড়াতাড়ি বাথরুমের কাজ সারিস।"

আমি বাথরুম সেরে বেরিয়ে চারপাশ দেখতে দেখতে খুব আস্তে করে বললাম, "সে কোন ঘরে আছে গো শ্যামলীদি? রাধার ঘরে? কিন্তু রাধার ঘর তো অন্ধকার দেখছি?"

শ্যামলীদি আমার হাত ধরে টানতে টানতে ঘরের দিকে নিতে নিতে ফিসফিস করে বলল, "মাসি আর রাধা মিলে একসাথে শয়তানটার সাথে করছে, নিচে, মাসির ঘরে। তাই তোকে আরও কিছুটা সময় লুকিয়ে থাকতে হবে।"

আমি ঘরের ভেতর এসে ঢুকতে শ্যামলীদি আমার গালে হাত বুলিয়ে অনুতপ্ত সুরে বলল, "ঈশ, রাত এগারোটা পেড়িয়ে গেছে। তোর বুঝি ক্ষিদে পেয়েছে, না রে মিনু?"

আমি তাড়াতাড়ি বললাম, "না না শ্যামলীদি। ক্ষিদে তেমন পায়নি। আর আমি তো বুঝতেই পারছি গজানন বেরিয়ে না যাওয়া পর্যন্ত আমার ঘরের দরজা তুমি খুলতে পারবে না। যাক সে কথা। তুমি আর এখানে দাঁড়িয়ে না থেকে চলে যাও।"

শ্যামলীদি তবু বলল, "আর একটু ধৈর্য ধরে থাক বোন। বদমাশটা বাড়ি থেকে বিদেয় হলেই আমি তোর কাছে চলে আসব" বলে আবার দরজা আঁটকে দিয়ে বাইরে থেকে তালা মেরে দিল।

আমি আবার বিছানায় বসে ভাবতে লাগলাম, গজানন আজ মাসির ঘরে মাসি আর অনুরাধাকে একসাথে করছে! করুক, আমার আর তাতে কি এসে যায়। কিন্তু আমি নেই শুনে ও কোন ঝামেলা করেনি তো? এ বাড়িতে আসবার পর গত দশ বছরে গজানন যত বার এসেছে, তার একবারই শুধু মাসির ঘরে গিয়েছিল। কোলকাতায় থাকলে সে প্রতি সপ্তাহেই একবার করে আমার ঘরে এসে থাকে। ওই একদিন মাসির ঘরে যাবার পর সে আর কখনও সে’ঘরে যায়নি। মাসিও বলেছিল, গজাননকে সামাল দেওয়া তার পক্ষে সম্ভব নয়। তাই সে বুঝি অনুরাধাকে সঙ্গে নিয়েছে আজ। আর গজাননও বুঝি আরেকটা নতুন সুন্দরী মাগি পেয়ে খুশী হয়েছে। তাই এতরাত হবার পরেও সে এখনও চলে যায়নি। আর সে চলে না যাওয়া পর্যন্ত আমাকেও এ ঘরে চুপটি করে বসে থাকতে হবে।

কিছুই করার নেই। প্রায়ান্ধকার ঘরে খবরের কাগজটাও পড়া যাবে না। আর অন্য কিছু করাও যাবে না।







কেমন লাগলো দু-একটা শব্দ হলেও প্লিজ লিখে জানান। আপনাদের মহামূল্যবান মন্তব্যই আমার গল্প শেয়ার করার মূল উদ্দেশ্য। 





SS_Sexy- লেখা এই গল্পটির ইনডেক্স-এ যেতে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here

SS_Sexy- লেখা গল্পগুলোর ইনডেক্স-এ যেতে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ
click here

মূল গল্পটির ইনডেক্স-এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ


হোমপেজ-এ যেতে হলে নিচের লিঙ্কে ক্লিক করুনঃ

No comments:

Post a Comment